শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

‘নগ্ন হলে দোষ কি? নগ্নতা হলো শৈল্পিকতা’



বিনোদন ডেস্ক::ক্যারিয়ারের শুরু থেকেই খোলমেলা অভিনয়ের জন্য বেশ বিতর্কিত হয়ে আসছেন কমল হাসান কন্যা শ্রুতি হাসান। বিশেষ করে তামিল ছবি দিয়ে ক্যারিয়ার শুরু হয়েছিলো তার। প্রথম ছবিতেই অর্ধনগ্ন হয়ে পর্দায় আসেন তিনি। তার ধারা বজায় থাকে পরের ছবিগুলোতেও। এরপর বলিউডেও অভিষেক হয় শ্রুতির।

বেশ কিছু ছবিতেই তিনি অভিনয় করেছেন, সেগুলোতেও সেক্সসিম্বল ইমেজ বজায় রেখেছেন তিনি। এদিকে নতুন খবর হলো সম্প্রতি শ্রুতি একটি বক্তব্যের মধ্যে দিয়ে নতুন করে আলোচনায় এসেছেন।

একটি পত্রিকাকে সাক্ষাৎকার দিতে গিয়ে এ অভিনেত্রী নগ্নতাকে শৈল্পিকতার সঙ্গে তুলনা করেছেন। তিনি বলেন, আমি মনে করি শরীর সৃস্টিকর্তা প্রদত্ত একটি উপহার আমাদের জন্য। সুতরাং সেটাকে সঠিকভাবে পরিচর্যা করা উচিত। আর ফিটনেস যদি ভালো হয় তাহলে শরীর মানুষকে দেখাতে দোষ কোথায়!

নগ্ন হয়ে আমি ক্যামেরার সামনে দাড়াতে কখনই দ্বিধা করি না। কারণ নগ্নতা হলো শৈল্পিকতা। এর উপস্থাপনটাও সেরকম হতে হবে। আর যারা নগ্নতার সমালোচনা করেন তারা শৈল্পিকতা কি জিনিস বুঝেন না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: