শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সালমানের প্রথম ভালো লাগা কে?  » «   দুই যুবকের সঙ্গে ২০ বছর বয়সী তরুণী, এরপর…  » «   হাওয়া ভবন থেকে মানুষকে স্বস্তি দিতে ১৪ দলীয় জোট : খালিদ মাহমুদ  » «   ফখরুলের বক্তব্যের সমালোচনা করে যা বললেন ওবায়দুল কাদের  » «   ভালবেসে বিয়ে, কিভাবে এতটা নির্মম হয় রনিরা?  » «   প্রধানমন্ত্রীর কাছে ১০ মিনিট সময় চান ড. কামাল  » «   ভেরিফায়েড হলো মোস্তাফা জব্বারের ফেসবুক অ্যাকাউন্ট  » «   গুজব ছড়ানোর অভিযোগ : রিমান্ডে সেই গৃহবধূ ফারিয়া  » «   সাবেক সেনা কর্মকর্তাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   সব ব্যাংকে সতর্কতা জারি!  » «   গুজব ছড়ানোর অভিযোগে গৃহবধূ আটক  » «   ‘গর্বিত বাঙালির বিজয়ের দুই প্রতিচ্ছবি’  » «   ২৬ বছর পরে শাহরুখ!  » «   পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে টুইটার  » «   সানি লিওন এবার ক্রিকেটার!  » «  

‘নগ্ন হলে দোষ কি? নগ্নতা হলো শৈল্পিকতা’



বিনোদন ডেস্ক::ক্যারিয়ারের শুরু থেকেই খোলমেলা অভিনয়ের জন্য বেশ বিতর্কিত হয়ে আসছেন কমল হাসান কন্যা শ্রুতি হাসান। বিশেষ করে তামিল ছবি দিয়ে ক্যারিয়ার শুরু হয়েছিলো তার। প্রথম ছবিতেই অর্ধনগ্ন হয়ে পর্দায় আসেন তিনি। তার ধারা বজায় থাকে পরের ছবিগুলোতেও। এরপর বলিউডেও অভিষেক হয় শ্রুতির।

বেশ কিছু ছবিতেই তিনি অভিনয় করেছেন, সেগুলোতেও সেক্সসিম্বল ইমেজ বজায় রেখেছেন তিনি। এদিকে নতুন খবর হলো সম্প্রতি শ্রুতি একটি বক্তব্যের মধ্যে দিয়ে নতুন করে আলোচনায় এসেছেন।

একটি পত্রিকাকে সাক্ষাৎকার দিতে গিয়ে এ অভিনেত্রী নগ্নতাকে শৈল্পিকতার সঙ্গে তুলনা করেছেন। তিনি বলেন, আমি মনে করি শরীর সৃস্টিকর্তা প্রদত্ত একটি উপহার আমাদের জন্য। সুতরাং সেটাকে সঠিকভাবে পরিচর্যা করা উচিত। আর ফিটনেস যদি ভালো হয় তাহলে শরীর মানুষকে দেখাতে দোষ কোথায়!

নগ্ন হয়ে আমি ক্যামেরার সামনে দাড়াতে কখনই দ্বিধা করি না। কারণ নগ্নতা হলো শৈল্পিকতা। এর উপস্থাপনটাও সেরকম হতে হবে। আর যারা নগ্নতার সমালোচনা করেন তারা শৈল্পিকতা কি জিনিস বুঝেন না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: