শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «  

‘নগ্ন হলে দোষ কি? নগ্নতা হলো শৈল্পিকতা’



বিনোদন ডেস্ক::ক্যারিয়ারের শুরু থেকেই খোলমেলা অভিনয়ের জন্য বেশ বিতর্কিত হয়ে আসছেন কমল হাসান কন্যা শ্রুতি হাসান। বিশেষ করে তামিল ছবি দিয়ে ক্যারিয়ার শুরু হয়েছিলো তার। প্রথম ছবিতেই অর্ধনগ্ন হয়ে পর্দায় আসেন তিনি। তার ধারা বজায় থাকে পরের ছবিগুলোতেও। এরপর বলিউডেও অভিষেক হয় শ্রুতির।

বেশ কিছু ছবিতেই তিনি অভিনয় করেছেন, সেগুলোতেও সেক্সসিম্বল ইমেজ বজায় রেখেছেন তিনি। এদিকে নতুন খবর হলো সম্প্রতি শ্রুতি একটি বক্তব্যের মধ্যে দিয়ে নতুন করে আলোচনায় এসেছেন।

একটি পত্রিকাকে সাক্ষাৎকার দিতে গিয়ে এ অভিনেত্রী নগ্নতাকে শৈল্পিকতার সঙ্গে তুলনা করেছেন। তিনি বলেন, আমি মনে করি শরীর সৃস্টিকর্তা প্রদত্ত একটি উপহার আমাদের জন্য। সুতরাং সেটাকে সঠিকভাবে পরিচর্যা করা উচিত। আর ফিটনেস যদি ভালো হয় তাহলে শরীর মানুষকে দেখাতে দোষ কোথায়!

নগ্ন হয়ে আমি ক্যামেরার সামনে দাড়াতে কখনই দ্বিধা করি না। কারণ নগ্নতা হলো শৈল্পিকতা। এর উপস্থাপনটাও সেরকম হতে হবে। আর যারা নগ্নতার সমালোচনা করেন তারা শৈল্পিকতা কি জিনিস বুঝেন না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: