মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এমপি না হয়েও ল্যান্ড ক্রুজারে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত  » «   খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়ল এক বছর  » «   নবজাতককে মুখে নিয়ে কুকুরের টানাটনি, উদ্ধার করলেন এসআই  » «   নতুন শ্রমবাজার অনুসন্ধানে উদ্যোগী হতে হবে: প্রবাসীকল্যাণমন্ত্রী  » «   জনগণের সংকট উত্তরণে নতুন নির্বাচনের বিকল্প নেই: ফখরুল  » «   পানি বণ্টনের নতুন ফর্মুলা খুঁজছে বাংলাদেশ-ভারত: জয়শঙ্কর  » «   শেখ হাসিনার ছাত্রলীগে জামায়াতি আঁচড়!  » «   অবশেষে ক্ষমা চাইলেন জাকির নায়েক  » «   অপরাধীদের শাস্তি দ্রুত নিশ্চিত না করায় ধর্ষণ বাড়ছে: হাইকোর্ট  » «   সিলেট-ঢাকা মহাসড়কে ‘স্পিড গান’  » «   কমলাপুর রেলওভার ব্রিজের ত্রুটির চিত্র তুলে ধরলেন ব্যারিস্টার সুমন  » «   জিন্দাবাজারে মিললো ২টি গোখরাসহ ৬ বিষধর সাপ  » «   কাশ্মীর ইস্যুতে আলোচনায় বসছেন ট্রাম্প- মোদী!  » «   মাত্র ১০০ মিটার দূরেই শত্রু  » «   অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে সরকার: কাদের  » «  

নগরীর তালতলা থেকে ৭ জুয়াড়ী আটক



নিউজ ডেস্ক:: সিলেট নগরীর তালতলায় অভিযান চালিয়ে শিলং তীর নামক জুয়া খেলা অবস্থায় ৭ জুয়াড়ীকে আটক করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। রোববার (২১ জুলাই) বিকেল ৪টায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- হবিগঞ্জ সদরের আউশপাড়া গ্রামের মৃত রমিজ আলীর পুত্র শের আলী, বিশ্বনাথের শিমুলতলা গ্রামের রইছ আলীর পুত্র দেলোয়ার হোসেন, দিরাই উপজেলার রাজনগরের কাশেম আহমদের পুত্র তুহিন আহমদ, শেরপুর নকলা থানার চর ভাবনা গ্রমের মৃত সাহেব আলীর পুত্র আনছার উদ্দিন, চুনারুঘাট উপজেলার বড়দেশ গ্রামের মর্তুজ আলীর পুত্র সবুজ মিয়া, জালালাবাদ থানার টুকেরবাজার গ্রামের মৃত আফরোজ আলীর পুত্র ইয়ামিন আহমদ ও জৈন্তাপুর উপজেলার বীরখাই গ্রামের মৃত শহর উল্লাহর পুত্র কামরুল হাসান।

তাদের কাছ থেকে নগদ ২ হাজার ৬শত পয়ত্রিশ টাকা ও জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করে জব্ধ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জেদান আল মুসা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: