মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

নগরীর তালতলা থেকে ৭ জুয়াড়ী আটক



নিউজ ডেস্ক:: সিলেট নগরীর তালতলায় অভিযান চালিয়ে শিলং তীর নামক জুয়া খেলা অবস্থায় ৭ জুয়াড়ীকে আটক করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। রোববার (২১ জুলাই) বিকেল ৪টায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- হবিগঞ্জ সদরের আউশপাড়া গ্রামের মৃত রমিজ আলীর পুত্র শের আলী, বিশ্বনাথের শিমুলতলা গ্রামের রইছ আলীর পুত্র দেলোয়ার হোসেন, দিরাই উপজেলার রাজনগরের কাশেম আহমদের পুত্র তুহিন আহমদ, শেরপুর নকলা থানার চর ভাবনা গ্রমের মৃত সাহেব আলীর পুত্র আনছার উদ্দিন, চুনারুঘাট উপজেলার বড়দেশ গ্রামের মর্তুজ আলীর পুত্র সবুজ মিয়া, জালালাবাদ থানার টুকেরবাজার গ্রামের মৃত আফরোজ আলীর পুত্র ইয়ামিন আহমদ ও জৈন্তাপুর উপজেলার বীরখাই গ্রামের মৃত শহর উল্লাহর পুত্র কামরুল হাসান।

তাদের কাছ থেকে নগদ ২ হাজার ৬শত পয়ত্রিশ টাকা ও জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করে জব্ধ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জেদান আল মুসা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: