মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «   রংপুর উপনির্বাচনে সরে দাঁড়ালেন আওয়ামী লীগ প্রার্থী  » «   সিলেটে কমতে শুরু করেছে ডেঙ্গুর প্রকোপ  » «   শোভন-রাব্বানীর পর এবার আলোচনায় যুবলীগ  » «   মধ্যরাতে ‘এক কাপড়ে’ সৌদি থেকে ফিরলেন ১৭৫ বাংলাদেশি  » «   ভারতে ভয়াবহ নৌকাডুবি: নিহত ১২, নিখোঁজ ৩০  » «   এবার রিফাত হত্যার নতুন ভিডিও প্রকাশ্যে  » «   সিলেটে গ্রেফতার সেই ডিআইজির পক্ষে দাঁড়ালেন সাবেক খাদ্যমন্ত্রী  » «   পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের সঙ্গে সিলেট বিভাগের পৌর মেয়রদের বৈঠক  » «   কমিশন কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন জাবি উপাচার্য  » «   সৌদির তেলক্ষেত্রে হামলার পর থেকেই তেলের দাম ১০ শতাংশ বৃদ্ধি  » «  

নগরীর আম্বরখানা থেকে ৭ জুয়াড়ি আটক



নিউজ ডেস্ক:: সিলেট নগরীর আম্বরখানা কালাপাথর মাঠ সংলগ্ন এলাকা থেকে সাতজন জুয়াড়িকে আটক করেছে পুলিশ।মঙ্গলবার বিকেল চারটার দিকে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় তাদেরকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে সিলেট নগরীর আম্বরখানাস্থ কালাপাথর মাঠের উত্তর-পশ্চিম দিকের শেখ মোঃ সুমন নামের ব্যক্তির বাসায় জুয়াবিরোধী অভিযান চালানো হয়।

আটককৃতরা হলেন- ১। মোঃ আসাদ্দর আলী (৪৫), পিতা-আব্দুন নুর, ২। আবু তাহের (৪৫), পিতা-মৃত আলী আশরাফ, ৩। আব্দুল ওয়াদুদ (৩০), পিতা-মৃত মৌলা বশ, ৪। বুরুজ আলী (৪২), পিতা-মৃত ফতেহ আলী, ৫। শেখ মোঃ সুমন (৪৫), পিতা-মৃত শেখ মোঃ সাহিদ মিয়া, ৬। মোঃ খুরশীদ আলম (৪০), পিতা-মৃত আইয়ুব আলী ও ৭। মোঃ রাকিব উদ্দিন (৪৫), পিতা-মোঃ লিলফর আলী।

অভিযানে ঘটনাস্থল থেকে জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ অর্থ জব্দ করা হয়। এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানায় একটি মামলা করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: