মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিল্লির বিভিন্ন স্থানে ব্যাপক সংঘর্ষে চার জন নিহত ও ৫০ জন আহত  » «   পুলিশের কব্জায় অটোরিকশা, মায়ের ক্যান্সার চিকিৎসায় শেষ সম্বলও বিক্রি  » «   ১০ লাখ শিক্ষার্থী পাবে ২৯২ কোটি টাকা  » «   ৩৪০০ টাকার পাসপোর্ট ফি ৫২০০ টাকা চেয়ে দুদকের হাতে ধরা  » «   কিশোরগঞ্জে ভাবিকে হত্যার দায়ে দেবরের মৃত্যুদণ্ড  » «   ক্ষমতাসীনরা দেশকে অন্ধকারের দিকে নিয়ে যাচ্ছে  » «   চট্টগ্রামে শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু  » «   মামলা তুলে না নেয়ায় স্ত্রীকে মেরেই ফেললেন স্বামী  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সনদে চাকরি, চার পুলিশ সদস্য কারাগারে  » «   করোনাভাইরাস : জাপানি প্রমোদতরীর আরও এক যাত্রীর মৃত্যু  » «   বঙ্গবন্ধু উপাধির ৫১ বছর  » «   ঢাকা-সিলেট ৬ লেনে এডিবির অর্থ ফেরত যাওয়ার শঙ্কা  » «   বাঈজী সরদারনি যুব মহিলালীগ নেত্রী পাপিয়ার উত্থান যেভাবে  » «   কী আছে পাপিয়ার ভিডিও ক্লিপে?  » «   ইতালিতে করোনায় আক্রান্ত ৭৯  » «  

নগরীর আম্বরখানা থেকে ৭ জুয়াড়ি আটক



নিউজ ডেস্ক:: সিলেট নগরীর আম্বরখানা কালাপাথর মাঠ সংলগ্ন এলাকা থেকে সাতজন জুয়াড়িকে আটক করেছে পুলিশ।মঙ্গলবার বিকেল চারটার দিকে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় তাদেরকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে সিলেট নগরীর আম্বরখানাস্থ কালাপাথর মাঠের উত্তর-পশ্চিম দিকের শেখ মোঃ সুমন নামের ব্যক্তির বাসায় জুয়াবিরোধী অভিযান চালানো হয়।

আটককৃতরা হলেন- ১। মোঃ আসাদ্দর আলী (৪৫), পিতা-আব্দুন নুর, ২। আবু তাহের (৪৫), পিতা-মৃত আলী আশরাফ, ৩। আব্দুল ওয়াদুদ (৩০), পিতা-মৃত মৌলা বশ, ৪। বুরুজ আলী (৪২), পিতা-মৃত ফতেহ আলী, ৫। শেখ মোঃ সুমন (৪৫), পিতা-মৃত শেখ মোঃ সাহিদ মিয়া, ৬। মোঃ খুরশীদ আলম (৪০), পিতা-মৃত আইয়ুব আলী ও ৭। মোঃ রাকিব উদ্দিন (৪৫), পিতা-মোঃ লিলফর আলী।

অভিযানে ঘটনাস্থল থেকে জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ অর্থ জব্দ করা হয়। এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানায় একটি মামলা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: