রবিবার, ২১ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
গভীর রাতে এমপি শম্ভুর অফিসে মিন্নির আইনজীবী!  » «   চরমভাবে অবহেলিত প্রাথমিক শিক্ষা ও শিক্ষকরা  » «   এমপিও শিক্ষকদের বেতন দিচ্ছে না ব্যাংক!  » «   ইসরাইলের মরুভূমিতে ১২০০ বছরের পুরোনো মসজিদের খোঁজ  » «   জনসমাগম দেখলেই আতঙ্কে ভোগে আ’লীগ সরকার: ফখরুল  » «   ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে ঢাকা-নারায়ণগঞ্জে নিহত ২  » «   দুর্নীতি শব্দটি কীভাবে আসলো আই হ্যাভ নো আইডিয়া: ইকবাল মাহমুদ  » «   সেই প্রিয়া সাহাকে নিয়ে মিললো চাঞ্চল্যকর তথ্য  » «   লবণ সংকটে কোরবানির চামড়া নিয়ে উদ্বেগ  » «   দেশদ্রোহী হিসেবে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: সেতুমন্ত্রী  » «   মিন্নিকে আইনি সহায়তা দিতে ঢাকা থেকে ৪০ আইনজীবী যাচ্ছেন বরগুনায়!  » «   আলো-পানি ছাড়াই রাত কাটল আটক প্রিয়াঙ্কার  » «   মক্কা-মদিনায় ফ্রি ইন্টারনেট ও সিম পাচ্ছেন হাজিরা!  » «   পানিতে সাপের কামড়ে মৃত্যু ,পানিতেই জানাজা-দাফন  » «   নেত্রকোনায় শিশুর কাটা মাথা কাণ্ডে যা জানলো পুলিশ  » «  

নগরীর আম্বরখানায় শিক্ষিকার হাতে রক্তাক্ত ভিক্ষুক



নিউজ ডেস্ক:: সিলেট নগরীর আম্বরখানা দরগা গেইট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকার মারধরে গুরুতর আহত হয়েছেন এক ভিক্ষুক। আহত ভিক্ষুক সিলেট সদর উপজেলা কান্দিগাও ইউনিয়নের ডরা গ্রামের মৃত আব্দুল খালেকের পুত্র ইসমাইল আলী (৭০)। বুধবার বিকাল ৪ টায় বিদ্যালয়ের গেইটের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান ওই স্কুলের শিশু ওয়ান’র এক শিক্ষিকাকে গেইটের সামনে আম ক্রয় করতে দেখা যায়। হঠাৎ করে এক ভিক্ষুক আনুমানিক বয়স ৭০এর উর্ধে ছাতা মাতায় নিয়ে ভিক্ষে করে স্কুলের সামনে আসার সময় হঠাৎ করে ভিক্ষুকের ছাতা হাটা অবস্থায় শিক্ষিকার গায়ে ভুলে লেগে যায়। সাথে সাথে শিক্ষিকা উত্তেজিত হয়ে ওই বৃদ্ধ ভিক্ষুককে মারধর করে রক্তাক্ত করেন। এক পর্যায়ে আশপাশের লোকজন শিক্ষিকার কাছ থেকে ঘটনার বিবরণ জানতে চাইলে তিনি বাংঙ্গা ছাতা ফেলে চলে যান। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি মুখ খুলেননি। হঠাৎ করে তিনি বলেন সচরাচর যা হয়েছে সেটাই হচ্ছে মারধরের কারণ।

এ ব্যাপারে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মুকুট মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আমি শহরের বাহিরে যা ঘটেছে তা অত্যন্ত দুঃখের বিষয়। আগামিকাল এ বিষয় নিয়ে আমরা বৈঠকে বসব। ঘটনার বিষয় জানতে স্কুলের প্রধান শিক্ষিকা রিনা রানী চন্দ্রর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন আমি ঘটনার বিষয়ে শুনেছি কিন্তু এখন আমি ট্রেনিংয়ে ঢাকায় আছি। এ বিষয়ে আমরা বৈঠকে বসে ব্যবস্থা নেব এবং যিনি আহত হয়েছেন তাকে চিকিৎসার ব্যাবস্থা আমরা দপ্তরিকে দিয়ে সম্পন্ন করছি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: