শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

নগরীর আম্বরখানায় শিক্ষিকার হাতে রক্তাক্ত ভিক্ষুক



নিউজ ডেস্ক:: সিলেট নগরীর আম্বরখানা দরগা গেইট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকার মারধরে গুরুতর আহত হয়েছেন এক ভিক্ষুক। আহত ভিক্ষুক সিলেট সদর উপজেলা কান্দিগাও ইউনিয়নের ডরা গ্রামের মৃত আব্দুল খালেকের পুত্র ইসমাইল আলী (৭০)। বুধবার বিকাল ৪ টায় বিদ্যালয়ের গেইটের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান ওই স্কুলের শিশু ওয়ান’র এক শিক্ষিকাকে গেইটের সামনে আম ক্রয় করতে দেখা যায়। হঠাৎ করে এক ভিক্ষুক আনুমানিক বয়স ৭০এর উর্ধে ছাতা মাতায় নিয়ে ভিক্ষে করে স্কুলের সামনে আসার সময় হঠাৎ করে ভিক্ষুকের ছাতা হাটা অবস্থায় শিক্ষিকার গায়ে ভুলে লেগে যায়। সাথে সাথে শিক্ষিকা উত্তেজিত হয়ে ওই বৃদ্ধ ভিক্ষুককে মারধর করে রক্তাক্ত করেন। এক পর্যায়ে আশপাশের লোকজন শিক্ষিকার কাছ থেকে ঘটনার বিবরণ জানতে চাইলে তিনি বাংঙ্গা ছাতা ফেলে চলে যান। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি মুখ খুলেননি। হঠাৎ করে তিনি বলেন সচরাচর যা হয়েছে সেটাই হচ্ছে মারধরের কারণ।

এ ব্যাপারে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মুকুট মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আমি শহরের বাহিরে যা ঘটেছে তা অত্যন্ত দুঃখের বিষয়। আগামিকাল এ বিষয় নিয়ে আমরা বৈঠকে বসব। ঘটনার বিষয় জানতে স্কুলের প্রধান শিক্ষিকা রিনা রানী চন্দ্রর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন আমি ঘটনার বিষয়ে শুনেছি কিন্তু এখন আমি ট্রেনিংয়ে ঢাকায় আছি। এ বিষয়ে আমরা বৈঠকে বসে ব্যবস্থা নেব এবং যিনি আহত হয়েছেন তাকে চিকিৎসার ব্যাবস্থা আমরা দপ্তরিকে দিয়ে সম্পন্ন করছি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: