মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «   রংপুর উপনির্বাচনে সরে দাঁড়ালেন আওয়ামী লীগ প্রার্থী  » «   সিলেটে কমতে শুরু করেছে ডেঙ্গুর প্রকোপ  » «   শোভন-রাব্বানীর পর এবার আলোচনায় যুবলীগ  » «   মধ্যরাতে ‘এক কাপড়ে’ সৌদি থেকে ফিরলেন ১৭৫ বাংলাদেশি  » «   ভারতে ভয়াবহ নৌকাডুবি: নিহত ১২, নিখোঁজ ৩০  » «   এবার রিফাত হত্যার নতুন ভিডিও প্রকাশ্যে  » «   সিলেটে গ্রেফতার সেই ডিআইজির পক্ষে দাঁড়ালেন সাবেক খাদ্যমন্ত্রী  » «   পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের সঙ্গে সিলেট বিভাগের পৌর মেয়রদের বৈঠক  » «   কমিশন কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন জাবি উপাচার্য  » «   সৌদির তেলক্ষেত্রে হামলার পর থেকেই তেলের দাম ১০ শতাংশ বৃদ্ধি  » «  

নগরীর আম্বরখানায় শিক্ষিকার হাতে রক্তাক্ত ভিক্ষুক



নিউজ ডেস্ক:: সিলেট নগরীর আম্বরখানা দরগা গেইট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকার মারধরে গুরুতর আহত হয়েছেন এক ভিক্ষুক। আহত ভিক্ষুক সিলেট সদর উপজেলা কান্দিগাও ইউনিয়নের ডরা গ্রামের মৃত আব্দুল খালেকের পুত্র ইসমাইল আলী (৭০)। বুধবার বিকাল ৪ টায় বিদ্যালয়ের গেইটের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান ওই স্কুলের শিশু ওয়ান’র এক শিক্ষিকাকে গেইটের সামনে আম ক্রয় করতে দেখা যায়। হঠাৎ করে এক ভিক্ষুক আনুমানিক বয়স ৭০এর উর্ধে ছাতা মাতায় নিয়ে ভিক্ষে করে স্কুলের সামনে আসার সময় হঠাৎ করে ভিক্ষুকের ছাতা হাটা অবস্থায় শিক্ষিকার গায়ে ভুলে লেগে যায়। সাথে সাথে শিক্ষিকা উত্তেজিত হয়ে ওই বৃদ্ধ ভিক্ষুককে মারধর করে রক্তাক্ত করেন। এক পর্যায়ে আশপাশের লোকজন শিক্ষিকার কাছ থেকে ঘটনার বিবরণ জানতে চাইলে তিনি বাংঙ্গা ছাতা ফেলে চলে যান। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি মুখ খুলেননি। হঠাৎ করে তিনি বলেন সচরাচর যা হয়েছে সেটাই হচ্ছে মারধরের কারণ।

এ ব্যাপারে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মুকুট মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আমি শহরের বাহিরে যা ঘটেছে তা অত্যন্ত দুঃখের বিষয়। আগামিকাল এ বিষয় নিয়ে আমরা বৈঠকে বসব। ঘটনার বিষয় জানতে স্কুলের প্রধান শিক্ষিকা রিনা রানী চন্দ্রর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন আমি ঘটনার বিষয়ে শুনেছি কিন্তু এখন আমি ট্রেনিংয়ে ঢাকায় আছি। এ বিষয়ে আমরা বৈঠকে বসে ব্যবস্থা নেব এবং যিনি আহত হয়েছেন তাকে চিকিৎসার ব্যাবস্থা আমরা দপ্তরিকে দিয়ে সম্পন্ন করছি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: