মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

নগরীতে ৪৫ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে পিয়াজ, ক্রেতাদের দীর্ঘ লাইন



নিউজ ডেস্ক:: পেঁয়াজ যেনো সোনার হরিণ। সেই সোনার হরিণনামক পেঁয়াজ পেতে প্রখর রোদ্রে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে জনসাধারণককে পেঁয়াজ সংগ্রহ করতে দেখা যায়। সিলেটে চোরাই পথে আসা উদ্ধারকৃত পেঁয়াজ আজ সোমবার (১৮ নভেম্বর) সকাল ১০টায় ৪৫ টাকা কেজি দরে বিক্রি করে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)।

নগরীর তিনটি পয়েন্ট- বঙ্গবীর রোডের মার্কাজ পয়েন্টে, কবি নজরুল অডিটোরিয়াম এলাকায় ও ক্বিংব্রীজের মোড়ে তিনটি ট্রাকে করে মোট ৭ টন পেঁয়াজ বিক্রি করা হয়।

সকাল ১০টায় বিক্রি শুরু হওয়ার কথা থাকলেও তার আগে থেকে ওইসব স্থানে সাধারণ মানুষ অপেক্ষা করতে থাকেন। পেঁয়াজ বিক্রি শুরু হলে লাইন দীর্ঘ হতে থাকে। প্রখর রোদ্রে শিশু-বৃদ্ধা, নারী-পুরুষ ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়িয়ে পেঁয়াজ নিতে দেখা যায়।

পেঁয়াজ পেয়ে সাকিব নামের এক কিশোর বলেন, দেড় ঘন্টা লাইনে থেকে পেঁয়াজ পেয়েছি। আমাদের মত গরীব মানুষের জন্য এভাবে খুলা বাজারে পেঁয়াজ বিক্রি আরো বাড়ালে আমাদের জন্য সুবিধা হবে।

টিসিবির পেঁয়াজ বিক্রিতে পুলিশকে সহায়তা করতে দেখা যায়। আগামী বৃহস্পতিবার থেকে নগরীর ৭টি পয়েন্টে পেঁয়াজ বিক্রির সম্ভাবনা রয়েছে বলে টিসিবি সূত্র নিশ্চিন্ত করছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: