বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ত্রিশ লাখ শহীদকে চিহ্নিত করার উদ্যোগ নেওয়া হয়েছে: প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যাকাণ্ডে সালমানের জড়িত থাকার ‘বিশ্বাসযোগ্য প্রমাণ’ রয়েছে  » «   পরীক্ষামূলক স্বাস্থ্য বীমা কার্যক্রম শুরু হয়েছে: প্রধানমন্ত্রী  » «   অসুস্থ আ.ন.ম. শফিককে প্রধানমন্ত্রীর ৫ লক্ষ টাকা অনুদান  » «   কৃষকের ছেলে মুরসি যেভাবে হন মিসরের প্রেসিডেন্ট  » «   বিশ্বজুড়ে অনীহা বাড়লেও টিকায় আস্থার শীর্ষে বাংলাদেশ  » «   একাদশে ভর্তিতে দ্বিতীয় দফায় আবেদন শুরু  » «   ঢাকা-সিলেট মহাসড়কে ভারী যান চলাচল বন্ধ  » «   নতুন ও হারানো সিমকার্ডে ট্যাক্স ২০০ টাকা  » «   উত্তাল বুয়েট, ভেতরে তালা রাজপথে শিক্ষার্থীরা  » «   রোগী সেজে চেম্বারে ম্যাজিস্ট্রেট, হাতেনাতে ধরা এইচএসসি পাস ডাক্তার  » «   ইমাম বুখারীর মাজার জিয়ারত করলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ  » «   বিহারে এনসেফালাইটিসে মৃত শিশুর সংখ্যা বেড়ে ১২৯  » «   সিলেট-জগন্নাথপুর সড়কে বন্ধ হয়ে যেতে পারে গাড়ি চলাচল  » «   প্রেমের টানে স্বামী-সংসার ফেলে খুলনায় জার্মান নারী  » «  

নকল সেমাই বাজারজাত করছে ফুলকলি!



নিউজ ডেস্ক:: ঈদে সেমাইয়ের চাহিদা যোগান দিতে নিম্নমানের কারখানায় নোংরা পরিবেশে তৈরি সেমাই নিজেদের মোড়কে বাজারজাত করার চেষ্টা করছে ফুলকলি। গতকাল সোমবার (২০ মে) চাক্তাই খালের পাড়ে তাহের সেমাই ফ্যাক্টরী নামে একটি সেমাই তৈরির কারখানায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালালে ফুলকলির এমন জালিয়াতি ধরা পড়ে।

র‌্যাবের সহযোগিতায় পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান। পরে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই তৈরির দায়ে ভ্রাম্যমাণ আদালত ওই সেমাই কারখানাকে ২ লাখ টাকা জরিমানা করেন।

পটিয়ায় নিজস্ব সেমাই কারখানা থাকা সত্ত্বেও গ্রাহকদের সঙ্গে প্রতারণার অভিনব কৌশল দেখে বিস্মিত হয়েছেন র‌্যাবের কর্মকর্তারা।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ বলেন, নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই তৈরি করছে এমন অভিযোগ পেয়ে চাক্তাই খালের পাড়ে তাহের সেমাই ফ্যাক্টরীতে অভিযান চালানো হয়।

কিন্তু সেখানে গিয়ে দেখা তাহের সেমাই ফ্যাক্টরীতে তৈরি হচ্ছিল ফুলকলি ব্র্যান্ডের ‘ভার্সিমিল সেমাই’। কারখানার মালিক জানিয়েছে ফুলকলি এসব সেমাই তৈরির অর্ডার করেছে।

কাজী মোহাম্মদ তারেক আজিজ বলেন, চাক্তাইয়ে তাহের সেমাই ফ্যাক্টরীতে তৈরি হওয়া ও ফুলকলির প্যাকেটজাত করা এসব সেমাইয়ের প্যাকেটের উপর ঢাকার বিভিন্ন নামী ফ্যাক্টরীর নাম ব্যবহার করা হয়েছে।

যেসব নাম ব্যবহার করা হয়েছে তার মধ্যে রয়েছে: ঢাকার কামরাঙ্গীরচর এলাকার ভাই ভাই ফুড প্রোডাক্টস ও ঢাকার আশুলিয়া আউকপাড়া এলাকার মাসুদ ফুড প্রোডাক্টস।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: