সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «   হবিগঞ্জে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ  » «   সৌদি-ইরান উত্তেজনা মধ্যস্ততায় তেহরানের পথে ইমরান খান  » «   ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, ৭৬ শতাংশ ফেল  » «   সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়: ওবায়দুল কাদের  » «   ৮ দিন পর ফিরলেন আমিরাতের প্রথম মহাকাশচারী  » «   শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত  » «   ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ চেয়ে হাইকোর্টে রিট  » «   টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯  » «   আবরারের খুনিকে কারাগারে গণপিটুনি  » «   রাজীবের মৃত্যু: ১০ লাখ টাকা দেওয়ার নির্দেশ স্বজন পরিবহনকে  » «   আমি বহু ইস্যুতেই নোবেল পাই, ওরা দেয় না: ট্রাম্প  » «  

নকল করায় রণবীরকে ব্রক লেসনারের আইনজীবীর নোটিশ



বিনোদন ডেস্ক:: রেসলিং তারকা ব্রক লেসনারের বিখ্যাত ডায়লগ নকল করায় আইনজীবীর নোটিশ পেলেন হালের জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর সিং। ক্রিকেট বিশ্বকাপে ভারতকে কখনোই হারাতে পারেনি চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। গত রোববারও (১৬ জুন) এ ইতিহাস বদলাতে পারেনি দেশটি।

ওই দিন ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে ইংল্যান্ডের ম্যানচেস্টার স্টেডিয়ামে হাজির হয়েছিলেন রণবীর সিং। সেখানে ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার সঙ্গে দু’টি ছবি তুলে নিজের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন এ বলিউড অভিনেতা। ক্যাপশন দিয়েছিলেন, ‘‘ইট, স্লিপ, ডোমিনেট, রিপিট। দ্য নেম ইজ হার্দিক। হার্দিক পান্ডিয়া মা’ বয়। #আনস্টপএবল।’’ ঝামেলা বেঁধেছে ‘ইট, স্লিপ, ডোমিনেট, রিপিট’ অর্থাৎ ‘খাওয়া, ঘুম, আধিপত্য, পুনরাবৃত্তি’ এ শব্দ কয়টি নিয়েই।

নিজেকে বিশ্বের জনপ্রিয় রেসলিং তারকা ব্রক লেসনারের আইনজীবী দাবি করা পল হেম্যান নামে এক ব্যক্তি জানিয়েছেন, ব্রুক লেসনার লড়াইয়ে নামার আগে যে ভিডিওচিত্র দেখানো হয়, সেখানে বলা হয় ‘ইট, স্লিপ, কনক্যুয়ার, রিপিট’ অর্থাৎ ‘খাওয়া, ঘুম, বিজয়, পুনরাবৃত্তি’। রণবীর সিং ব্রকের কথাগুলোর একটিমাত্র শব্দ বদলে টুইট করেছেন।

রণবীরের টুইটের রিপ্লাইয়ে এ আইনজীবী জানান, এ লাইনটির কপিরাইট শুধু তার ক্লায়েন্টের। আরেক টুইটে হেম্যান বলেন, আমি সতর্ক করিনি। বরং, ব্রক লেসনার ও আইনজীবীর প্রচারের প্রশংসা করে নোটিশ দিয়েছি। বলতেই হয়, আমি ম্যানেজার নই। আমি হচ্ছি ইতিহাসের সর্বশ্রেষ্ঠ আইনজীবী।

রণবীরের আগে মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে ক্রিকেট বিশ্বকাপের অফিসিয়াল আইডি থেকে একই কথা ব্যবহার করে টুইট করায় আপত্তি জানিয়েছিলেন পল হেম্যান। সেসময়, এক টুইটে এর জন্য আর্থিক সম্মানির দাবিও জানান তিনি।

এদিকে, নোটিশের বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি রণবীর সিং। শিগগিরই কবির খানের পরিচালনায় ৮৩ সিনেমার কাজ শুরু করবেন ‘গাল্লি বয়’ তারকা। এ সিনেমায় তাকে ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবের ভূমিকায় দেখা যাবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: