শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

নকল করায় রণবীরকে ব্রক লেসনারের আইনজীবীর নোটিশ



বিনোদন ডেস্ক:: রেসলিং তারকা ব্রক লেসনারের বিখ্যাত ডায়লগ নকল করায় আইনজীবীর নোটিশ পেলেন হালের জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর সিং। ক্রিকেট বিশ্বকাপে ভারতকে কখনোই হারাতে পারেনি চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। গত রোববারও (১৬ জুন) এ ইতিহাস বদলাতে পারেনি দেশটি।

ওই দিন ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে ইংল্যান্ডের ম্যানচেস্টার স্টেডিয়ামে হাজির হয়েছিলেন রণবীর সিং। সেখানে ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার সঙ্গে দু’টি ছবি তুলে নিজের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন এ বলিউড অভিনেতা। ক্যাপশন দিয়েছিলেন, ‘‘ইট, স্লিপ, ডোমিনেট, রিপিট। দ্য নেম ইজ হার্দিক। হার্দিক পান্ডিয়া মা’ বয়। #আনস্টপএবল।’’ ঝামেলা বেঁধেছে ‘ইট, স্লিপ, ডোমিনেট, রিপিট’ অর্থাৎ ‘খাওয়া, ঘুম, আধিপত্য, পুনরাবৃত্তি’ এ শব্দ কয়টি নিয়েই।

নিজেকে বিশ্বের জনপ্রিয় রেসলিং তারকা ব্রক লেসনারের আইনজীবী দাবি করা পল হেম্যান নামে এক ব্যক্তি জানিয়েছেন, ব্রুক লেসনার লড়াইয়ে নামার আগে যে ভিডিওচিত্র দেখানো হয়, সেখানে বলা হয় ‘ইট, স্লিপ, কনক্যুয়ার, রিপিট’ অর্থাৎ ‘খাওয়া, ঘুম, বিজয়, পুনরাবৃত্তি’। রণবীর সিং ব্রকের কথাগুলোর একটিমাত্র শব্দ বদলে টুইট করেছেন।

রণবীরের টুইটের রিপ্লাইয়ে এ আইনজীবী জানান, এ লাইনটির কপিরাইট শুধু তার ক্লায়েন্টের। আরেক টুইটে হেম্যান বলেন, আমি সতর্ক করিনি। বরং, ব্রক লেসনার ও আইনজীবীর প্রচারের প্রশংসা করে নোটিশ দিয়েছি। বলতেই হয়, আমি ম্যানেজার নই। আমি হচ্ছি ইতিহাসের সর্বশ্রেষ্ঠ আইনজীবী।

রণবীরের আগে মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে ক্রিকেট বিশ্বকাপের অফিসিয়াল আইডি থেকে একই কথা ব্যবহার করে টুইট করায় আপত্তি জানিয়েছিলেন পল হেম্যান। সেসময়, এক টুইটে এর জন্য আর্থিক সম্মানির দাবিও জানান তিনি।

এদিকে, নোটিশের বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি রণবীর সিং। শিগগিরই কবির খানের পরিচালনায় ৮৩ সিনেমার কাজ শুরু করবেন ‘গাল্লি বয়’ তারকা। এ সিনেমায় তাকে ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবের ভূমিকায় দেখা যাবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: