সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «  

নকলে বাধা দেয়ায় শিক্ষককে পেটালো অভিভাবকরা



নিউজ ডেস্ক::পরীক্ষা কেন্দ্রে শিক্ষার্থীদের নকল করতে না দেয়ায় কক্ষ পরিদর্শক এক শিক্ষককে পিটিয়ে আহত করেছেন অভিভাবকরা। সাতক্ষীরার আশাশুনি উপজেলা সদরের আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে শনিবার গণিত পরীক্ষা শেষে এ ঘটনা ঘটে।

আহত পরীক্ষা কেন্দ্র পরিদর্শক ও আশাশুনির মাড়িয়ালা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক রুহুল আমীন বলেন, শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা শেষ হয়েছে। পরীক্ষা শেষে যখন খাতা এক জায়গায় করছিলাম এই মুহূর্তে অভিভাবকরা এসে মারপিট ও অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। আমি কোনোরকমে খাতাগুলো নিয়ে অফিস রুমে চলে আসি। পরীক্ষায় নকল করতে না দেয়ার কারণে আমার ওপর এ হামলা চালানো হয়েছে।

এ বিষয়ে আশাশুনি মাধ্যমিক বিদ্যালয়ের কেন্দ্র সচিব নারগিস আক্তার জানান, শিক্ষক রুহুল আমিন সততার সঙ্গে তার দায়িত্ব পালন করেছেন। যে সব শিক্ষার্থীদের পরীক্ষা খারাপ হয়েছে বা নকল করতে চেয়েও পারেনি সেসব শিক্ষার্থীর অভিভাবকরা শিক্ষক রুহুল আমিনের ওপর হামলা চালিয়েছে। বিষয়টি তাৎক্ষণিকভাবে প্রশাসনকে অবহিত করা হয়েছে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুর রহমান শাহিন বলেন, শিক্ষকের ওপর হামলার ঘটনার একটি অভিযোগ পেয়েছি। তবে সেখানে কারও নাম উল্লেখ নেই। আমরা খুঁজে বের করার চেষ্টা করছি কোন অভিভাবকরা এ শিক্ষকের ওপর হামলা করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: