শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!  » «   দু’সপ্তাহের মধ্যে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু  » «   অল্পের জন্য বেঁচে গেলেন প্রতিমন্ত্রী  » «   লামায় অবৈধভাবে প্রবেশকালে ১৪ রোহিঙ্গা আটক  » «   দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন  » «   ফেসবুকের কবলে ‘নিঃস্ব’ যুবলীগ নেতা  » «   বাস খাদে পড়ে নিহত ৩, আহত ২০  » «   প্রেসক্লাবে খাদ্যমন্ত্রী ‘খালেদার দীর্ঘ কারাবাস চায় বিএনপির নেতৃবৃন্দ’  » «   কম সাজায় জামিন আছে তবে…  » «   সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «  

নকলে বাধা দেয়ায় শিক্ষককে পেটালো অভিভাবকরা



নিউজ ডেস্ক::পরীক্ষা কেন্দ্রে শিক্ষার্থীদের নকল করতে না দেয়ায় কক্ষ পরিদর্শক এক শিক্ষককে পিটিয়ে আহত করেছেন অভিভাবকরা। সাতক্ষীরার আশাশুনি উপজেলা সদরের আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে শনিবার গণিত পরীক্ষা শেষে এ ঘটনা ঘটে।

আহত পরীক্ষা কেন্দ্র পরিদর্শক ও আশাশুনির মাড়িয়ালা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক রুহুল আমীন বলেন, শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা শেষ হয়েছে। পরীক্ষা শেষে যখন খাতা এক জায়গায় করছিলাম এই মুহূর্তে অভিভাবকরা এসে মারপিট ও অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। আমি কোনোরকমে খাতাগুলো নিয়ে অফিস রুমে চলে আসি। পরীক্ষায় নকল করতে না দেয়ার কারণে আমার ওপর এ হামলা চালানো হয়েছে।

এ বিষয়ে আশাশুনি মাধ্যমিক বিদ্যালয়ের কেন্দ্র সচিব নারগিস আক্তার জানান, শিক্ষক রুহুল আমিন সততার সঙ্গে তার দায়িত্ব পালন করেছেন। যে সব শিক্ষার্থীদের পরীক্ষা খারাপ হয়েছে বা নকল করতে চেয়েও পারেনি সেসব শিক্ষার্থীর অভিভাবকরা শিক্ষক রুহুল আমিনের ওপর হামলা চালিয়েছে। বিষয়টি তাৎক্ষণিকভাবে প্রশাসনকে অবহিত করা হয়েছে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুর রহমান শাহিন বলেন, শিক্ষকের ওপর হামলার ঘটনার একটি অভিযোগ পেয়েছি। তবে সেখানে কারও নাম উল্লেখ নেই। আমরা খুঁজে বের করার চেষ্টা করছি কোন অভিভাবকরা এ শিক্ষকের ওপর হামলা করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: