বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

নকলা উপজেলার সকল মসজিদ উড়িয়ে দেয়ার হুমকি!



13700104_837076226392596_692075518224031141_nনিউজ ডেস্ক :: শেরপুরের নকলা উপজেলার ইউএনও অফিস, পুলিশ স্টেশন, আওয়ামী লীগের দুই নেতার ঘর এবং সকল মসজিদ গ্রেনেড নিক্ষেপ করে উড়িয়ে দেয়ার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল (সোমবার) এ হুমকি দিয়েছে দুর্বৃত্তরা।
আইএস এবং ইসলামি ছাত্র শিবিরের পক্ষ থেকে একটি চিঠি পাঠানো হয় নকলা আওয়ামী লীগের উপ-প্রেস সচিব অনিল কুমার রায় এর বাসায়।
অনিল কুমার রায় জানান, রাত ১০ টার দিকে নকলা থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করা হয়েছিল।
থানার অফিসার ইনচার্জ গোলাম হায়দার বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
চিঠিতে উল্লেখ করা হয়েছে যে, ৫০ সদস্যের একটি দল অনিলের বাড়ি, উপজেলার সব মসজিদ, ইউএনও কার্যালয় ও থানায় ২০০ গ্রেনেড বোমা নিক্ষেপ করে ধ্বংস করে দিবে।
চিঠিতে আরও বলা হয়েছে, বরিশাল থেকে দুইজন খ্রিস্টান এনজিও কর্মীকে হত্যা করা হবে। যারা নকলা এলাকার সদরে গোলাম সরোয়ারের বাসায় থাকেন।–সুত্র: ডেইলি সান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: