বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

নওগাঁর পত্নীতলায় দুই লাখ জাল টাকাসহ আটক -১



মাসুদ রানা ,পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি :নওগাঁর পত্নীতলা থেকে দুই লাখ টাকার জালনোটসহ সাজেদুল ইসলাম রুবেল নামে এক যুবককে আটক করেছেন র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

রবিবার বিকালে তাকে আটক করা হয়। সাজেদুল ইসলাম রুবেল ধামইরহাট উপজেলার রঘুনাথপুর গ্রামের তোজাম্মেল হকের ছেলে।
র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার শামিম হোসেন জানান, বিকালে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি টিম গোপন সংবাদে বিশেষ অভিযান পরিচালনা করে নওগাঁ জেলার পতœীতলা উপজেলার নজিপুর বাসস্ট্যান্ড সংলগ্ন মসজিদ মার্কেটের নিউ মোবাইল ফ্যাশন নামে দোকান হতে জালটাকা সিন্ডিকেটের সাজেদুল ইসলাম রুবেলকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২০০টি ১০০০ টাকার জালনোট মোট দুই লাখ টাকা এবং জালটাকা প্রস্তুত ও বাজারজাতকরণের কাজে ব্যবহৃত ১টি সিপিইউ, ১টি কম্পিউটার মনিটর, ১টি স্ক্যানার, ১টি কালার প্রিন্টার এবং ১টি মোবাইল সেট উদ্বার করা হয়।

তিনি আরও জানান, সাজেদুল ইসলাম দীর্ঘদিন ধরে কম্পিউটার কম্পোজ এবং ফটোস্ট্যাট ব্যবসার আড়ালে জালটাকা তৈরি করে নওগাঁ জেলাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। উদ্বার জালটাকা এবং আটক আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: