রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «   সিলেট বিএনপিতে শোডাউনের প্রস্তুতি  » «   ‘ভূতের আড্ডায়’ অভিযান, বাতি জ্বালাতেই তরুণ-তরুণীর অপ্রীতিকর দৃশ্য  » «   মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, প্রধান শিক্ষকসহ গ্রেপ্তার ৩  » «   টেকনাফে ‘গোলাগুলিতে’ রোহিঙ্গা স্বামী-স্ত্রী নিহত  » «   প্রাথমিকের শিক্ষকদের সুখবর দিলেন গণশিক্ষা সচিব  » «   সাত বডিগার্ডসহ জি কে শামীমকে গুলশান থানায় হস্তান্তর  » «   মালদ্বীপে স্থায়ী জমি পেলো বাংলাদেশ  » «   শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে পদত্যাগ করলেন সহকারী প্রক্টর  » «   তাহরির স্কয়ারসহ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ  » «  

ধোনীকে নিষিদ্ধের দাবি সেবাগের



নিউজ ডেস্ক:: ইডেন গার্ডেনে রোববার মাহেন্দ্র সিং ধোনীর চেন্নাই সুপার কিংস শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে। কলকাতায় ম্যাচের আগে আলোচনায় ধোনী। আগের ম্যাচে তার দল জিতলেও ধোনীর কাণ্ডকারখানা নিয়ে উঠেছে প্রশ্ন।

চেন্নাইনের বিপক্ষে রাজস্থানের ম্যাচে আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে বিতর্কের আগুন উস্কে দেন ক্যাপ্টেন কুল খ্যাত ধোনী। ক্রিকেট বিশ্লেষকরা তাই ধোনীকে আক্রমণ করতে ছাড়ছেন না। ক’দিন আগে বিষেণ সিং বেদী তার সমালোচনা করেছিলেন। এবার ধোনীর সাবেক জাতীয় দলের সতীর্থ ওপেনার বীরেন্দ্র সেবাগ তাকে তীব্র আক্রমণ করলেন।

চেন্নাই অধিনায়ককে ‘সামান্য’ সাজায় মুক্তি দেওয়া হয়েছে বলে দাবি বীরুর। রাজস্থানের বিপক্ষে ইনিংসের শেষ বলে জয় পায় চেন্নাই। শেষ ওভারে ধোনী আউট হওয়ার পর নো বল বিতর্কে মাঠে ফিরে আসেন ধোনী। ম্যাচ আম্পায়ার তোয়াক্কা না করে তার মাঠে চলে আসায় ধোনীর কম করে দুই-তিনটি ম্যাচে নিষিদ্ধ করা উচিত ছিল। এমনটাই মত বীরুর।

বীরু বলেছেন, চেন্নাইয়ের জন্য হয়তো বেশি মাত্রায় আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন ধোনী। বছর খানেক পরেই হয়তো তিনি অবসর নেবেন। সেই কারণেই হয়তো এতো আবেগ ঝরছে তার। তবে তার সটান মাঠে নেমে পড়া একেবারেই ঠিক হয়নি।

ধোনীর অল্প শাস্তি নিয়ে সেবাগ জানান, আগামী দিনে অন্য কোনও অধিনায়ক ধোনীর মতোই মাঠের ভিতরে ঢুকে পড়ে আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে দিতে পারেন। এতে গুরুত্ব হারাবেন আম্পায়ারই। উল্লেখ্য ধোনী-সেবাগ সম্পর্ক অবশ্য খুব ভালো নয়। সেবাগকে ২০১১ বিশ্বকাপের আগে ধোনী দল থেকে বাদ দেওয়ার পায়তারা করেছিলেন বলে গুঞ্জন আছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: