সোমবার, ২২ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «   ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা  » «   ফের জাতীয় সংলাপের আহ্বান ড. কামালের  » «   জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসা- মিন্নির পক্ষে দুই আবেদনই নামঞ্জুর  » «   উ. কোরিয়ায় নির্বাচন: ভোট পড়েছে ৯৯.৯৮ শতাংশ  » «   এইডস ঝুঁকিতে সিলেট ও মৌলভীবাজার  » «   ঈদের আগেই সরকারি ব্যাংকের নিয়োগ পরীক্ষার ফল  » «   বিমানের ৪৫ হাজার টিকিট কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে হরিলুট  » «   মিন্নি নয়, রিফাত হত্যার নেপথ্যে চেয়ারম্যানের স্ত্রী?  » «   পাকিস্তানে নারী আত্মঘাতীর বিস্ফোরণে ছয় পুলিশসহ নিহত ৯  » «   সাইকেল চালিয়ে হজ করতে যাচ্ছেন ৮ ব্রিটিশ মুসলিম  » «   প্রিয়া সাহার মিথ্যা বক্তব্য মার্কিন আধিপত্য বিস্তারের ষড়যন্ত্র : জয়  » «   বাংলাদেশের পোশাক খাতে রপ্তানি বেড়েছে ২২ শতাংশ  » «   ব্যাটারি চালিত অটোরিকশার শোরুম সিলগালা করলো সিসিক  » «  

ধোনীকে নিষিদ্ধের দাবি সেবাগের



নিউজ ডেস্ক:: ইডেন গার্ডেনে রোববার মাহেন্দ্র সিং ধোনীর চেন্নাই সুপার কিংস শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে। কলকাতায় ম্যাচের আগে আলোচনায় ধোনী। আগের ম্যাচে তার দল জিতলেও ধোনীর কাণ্ডকারখানা নিয়ে উঠেছে প্রশ্ন।

চেন্নাইনের বিপক্ষে রাজস্থানের ম্যাচে আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে বিতর্কের আগুন উস্কে দেন ক্যাপ্টেন কুল খ্যাত ধোনী। ক্রিকেট বিশ্লেষকরা তাই ধোনীকে আক্রমণ করতে ছাড়ছেন না। ক’দিন আগে বিষেণ সিং বেদী তার সমালোচনা করেছিলেন। এবার ধোনীর সাবেক জাতীয় দলের সতীর্থ ওপেনার বীরেন্দ্র সেবাগ তাকে তীব্র আক্রমণ করলেন।

চেন্নাই অধিনায়ককে ‘সামান্য’ সাজায় মুক্তি দেওয়া হয়েছে বলে দাবি বীরুর। রাজস্থানের বিপক্ষে ইনিংসের শেষ বলে জয় পায় চেন্নাই। শেষ ওভারে ধোনী আউট হওয়ার পর নো বল বিতর্কে মাঠে ফিরে আসেন ধোনী। ম্যাচ আম্পায়ার তোয়াক্কা না করে তার মাঠে চলে আসায় ধোনীর কম করে দুই-তিনটি ম্যাচে নিষিদ্ধ করা উচিত ছিল। এমনটাই মত বীরুর।

বীরু বলেছেন, চেন্নাইয়ের জন্য হয়তো বেশি মাত্রায় আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন ধোনী। বছর খানেক পরেই হয়তো তিনি অবসর নেবেন। সেই কারণেই হয়তো এতো আবেগ ঝরছে তার। তবে তার সটান মাঠে নেমে পড়া একেবারেই ঠিক হয়নি।

ধোনীর অল্প শাস্তি নিয়ে সেবাগ জানান, আগামী দিনে অন্য কোনও অধিনায়ক ধোনীর মতোই মাঠের ভিতরে ঢুকে পড়ে আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে দিতে পারেন। এতে গুরুত্ব হারাবেন আম্পায়ারই। উল্লেখ্য ধোনী-সেবাগ সম্পর্ক অবশ্য খুব ভালো নয়। সেবাগকে ২০১১ বিশ্বকাপের আগে ধোনী দল থেকে বাদ দেওয়ার পায়তারা করেছিলেন বলে গুঞ্জন আছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: