রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইতালিতে করোনায় আক্রান্ত ৭৯  » «   জেলগেট থেকে স্বামীকে নিয়ে যায় ডিবি, আজ শুনি বন্দুকযুদ্ধে নিহত  » «   ইরানে করোনাভাইরাসে ৫ জনের মৃত্যু  » «   আ. লীগের মনোনয়ন পাননি স্বামী, যুক্তরাষ্ট্রে ফিরে গেছেন শাবানা  » «   অনৈতিক কাজে নারী সরবরাহ, দম্পতিসহ গ্রেপ্তার ৪  » «   পাকিস্তান আমলে রাস্তায় আন্দোলন করেছি, এখন করা যায় না  » «   ব্যাংক ঋণে চলছে সরকার  » «   মুজিববর্ষে ২০০ টাকার নোট আসছে বাজারে  » «   সরকারি চাকরিজীবীদের বড় সুখবর দিল সরকার  » «   বিমানবন্দরে মুসলিমদের বাড়তি তল্লাশির পরামর্শ রায়ানএয়ার সিইওর  » «   শীর্ষ সন্ত্রাসী জিসানের অন্যতম সহযোগী শাকিল গ্রেপ্তার  » «   কুৎসা রটানোয় হতাশ হলেও বার্সাতে সুখেই আছেন মেসি  » «   ওয়াসার পানির দাম বাড়ানোর প্রস্তাব, ক্ষুব্ধ নগরবাসী  » «   শহীদের সঙ্গে প্রেম ভাঙলো কার দোষে? মুখ খুললেন কারিনা  » «   বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেল সখীপুরের ২ হাজারের বেশি মানুষ  » «  

ধোনীকে নিষিদ্ধের দাবি সেবাগের



নিউজ ডেস্ক:: ইডেন গার্ডেনে রোববার মাহেন্দ্র সিং ধোনীর চেন্নাই সুপার কিংস শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে। কলকাতায় ম্যাচের আগে আলোচনায় ধোনী। আগের ম্যাচে তার দল জিতলেও ধোনীর কাণ্ডকারখানা নিয়ে উঠেছে প্রশ্ন।

চেন্নাইনের বিপক্ষে রাজস্থানের ম্যাচে আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে বিতর্কের আগুন উস্কে দেন ক্যাপ্টেন কুল খ্যাত ধোনী। ক্রিকেট বিশ্লেষকরা তাই ধোনীকে আক্রমণ করতে ছাড়ছেন না। ক’দিন আগে বিষেণ সিং বেদী তার সমালোচনা করেছিলেন। এবার ধোনীর সাবেক জাতীয় দলের সতীর্থ ওপেনার বীরেন্দ্র সেবাগ তাকে তীব্র আক্রমণ করলেন।

চেন্নাই অধিনায়ককে ‘সামান্য’ সাজায় মুক্তি দেওয়া হয়েছে বলে দাবি বীরুর। রাজস্থানের বিপক্ষে ইনিংসের শেষ বলে জয় পায় চেন্নাই। শেষ ওভারে ধোনী আউট হওয়ার পর নো বল বিতর্কে মাঠে ফিরে আসেন ধোনী। ম্যাচ আম্পায়ার তোয়াক্কা না করে তার মাঠে চলে আসায় ধোনীর কম করে দুই-তিনটি ম্যাচে নিষিদ্ধ করা উচিত ছিল। এমনটাই মত বীরুর।

বীরু বলেছেন, চেন্নাইয়ের জন্য হয়তো বেশি মাত্রায় আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন ধোনী। বছর খানেক পরেই হয়তো তিনি অবসর নেবেন। সেই কারণেই হয়তো এতো আবেগ ঝরছে তার। তবে তার সটান মাঠে নেমে পড়া একেবারেই ঠিক হয়নি।

ধোনীর অল্প শাস্তি নিয়ে সেবাগ জানান, আগামী দিনে অন্য কোনও অধিনায়ক ধোনীর মতোই মাঠের ভিতরে ঢুকে পড়ে আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে দিতে পারেন। এতে গুরুত্ব হারাবেন আম্পায়ারই। উল্লেখ্য ধোনী-সেবাগ সম্পর্ক অবশ্য খুব ভালো নয়। সেবাগকে ২০১১ বিশ্বকাপের আগে ধোনী দল থেকে বাদ দেওয়ার পায়তারা করেছিলেন বলে গুঞ্জন আছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: