বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

ধোঁয়ায় অচেতন হয়ে ফায়ার সার্ভিসের কর্মকর্তা হাসপাতালে



নিউজ ডেস্ক:: রাজধানী বনানীর ২২ তলা ভবনের আগুন নেভাতে গিয়ে বৃহস্পতিবার অসুস্থ হয়ে পড়েন ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা উদ্দীপন ভক্ত। তিনি অচেতন হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের দায়িত্বরত পরিদর্শক বাচ্চু মিয়া জানান, বনানীতে অগ্নিকাণ্ডে দায়িত্ব পালনকালে বিকট ধোঁয়ার মধ্যে পড়ে অজ্ঞান হয়ে পড়লে স্টেশন কর্মকর্তা উদ্দীপন দত্তকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছে।

বনানীর ওই ভবনে আগুন লেগে এখন পর্যন্ত অন্তত ১৯ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত হয়েছেন অনেকে। ভবন থেকে উদ্ধার হওয়া অন্তত ৩০ জন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, ইউনাইটেড ও অ্যাপোলোসহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ভয়াবহ আগুনের ঘটনায় এখন পর্যন্ত ১৯ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এই ঘটনায় আহত হয়েছেন আরো অনেকে। এখন পর্যন্ত ২২ জনকে বের করে আনা হয়েছে। ভবনের ভেতর থেকে উদ্ধার অনেকেই ছিলেন সংজ্ঞাহীন। উদ্ধার হওয়াদের মধ্যে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে কমপক্ষে ৩৯ জন এবং ইউনাইটেড হাসপাতালে ২৩ জনকে ভর্তি করা হয়েছে। ফায়ার সার্ভিসের ৬ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। এর আগে উদ্ধারকাজে যোগ দেয় সেনাবাহিনী, বিমান বাহিনীর ২টি হেলিকপ্টার ও নৌবাহিনীর রেসকিউ টিম। আগুন নিয়ন্ত্রণে কাজ করে ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিট।

আগুনের কারণে পাশের ভবনে থাকা দুরন্ত টিভি’র সম্প্রচার বন্ধ রয়েছে। ঘটনা তদন্তে ফায়ার সার্ভিসের ৫ সদস্যের কমিটি গঠন। অগ্নিকাণ্ডের ঘটনা সার্বক্ষণিক পর্যবেক্ষণ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রাণে বাঁচতে ভবন থেকে লাফিয়ে পড়ে আহত হয়েছেন অনেকে। ভবনটির ভেতরে এখনো অনেকে আটকে আছেন বলে আশঙ্কা করা হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: