শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

ধামরাইয়ে র‌্যাবের সঙ্গে গোলাগুলি, নিহত ৩



নিউজ ডেস্ক::ঢাকার ধামরাইয়ে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে ৩ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। র‌্যাবের দাবি, নিহতরা ডাকাত দলের সদস্য। মঙ্গলবার (১৭ এপ্রিল) বিকালে উপজেলার কেলিয়ায় কাতাখালী মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ রিয়াজুল হক দিপু বলেন, ‘নিহতদের লাশ ইসলামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। প্রাথমিক কার্যক্রম শেষে সেখান থেকে লাশ ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে স্থানান্তর করা হবে। আপাতত এটুকুই আমরা জানতে পেরেছি। এর বেশি কিছু জানা সম্ভব হয়নি।’

র‌্যাব-৪ এর লে. কর্নেল আনোয়ার জামান জানান, মঙ্গলবার বিকালের দিকে একটি বেসরকারি এনজিও তাদের টাকা ধামরাই উপশহরে ব্যাংকে জমা দেয়ার খবর পেয়ে ওই এলাকায় অবস্থান নেয় ১০-১২ জনের একটি ডাকাত দল। ডাকাত দলের এ অবস্থানের তথ্য জানতে পারে র‌্যাব-৪ এর গোয়েন্দা বিভাগ।

পরে বিকাল ৪টার দিকে ওই এলাকায় লে. কর্নেল আনোয়ার জামানের নেতৃত্বে র‌্যাবের একটি দল অবস্থান নেয়। পোশাকধারী র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পূর্ব থেকে ওত পেতে থাকা ডাকাত দল র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে তিন ডাকাত নিহত হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: