শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «   ছেলেকে নকল দিতে গিয়ে বাবা আটক  » «   সড়কের বিপজ্জনক খুঁটি সরাতে হবে ৬০ দিনের মধ্যে  » «   মুক্তি ভবন: যে হোটেলে শুধু মরার জন্য যায় মানুষ  » «   ইজতেমায় দায়িত্বশীলদের ব্যর্থতা বরদাশত করা হবে না: র‍্যাব ডিজি  » «   সিরিয়া ইস্যুতে বৈঠকে বসছে রাশিয়া, তুরস্ক ও ইরান  » «   হাসপাতালে গিয়ে সিরিয়ালের জন্য অপেক্ষা করলেন অর্থমন্ত্রী লোটাস কামাল!  » «   তুরাগ তীরে আগামীকাল ইজতেমা শুরু, প্রস্তুত লাখো মুসল্লি  » «   বাংলাদেশের প্রতি সহযোগিতা অব্যাহত থাকবে: জাপানের রাষ্ট্রদূত  » «   আবারো মিয়ানমারের মানচিত্রে সেন্ট মার্টিন্স, রাষ্ট্রদূতকে তলব  » «   ১৪ ফেব্রুয়ারি ‘স্বৈরাচার প্রতিরোধ দিবস’, কী ঘটেছিল সেদিন ঢাকায়?  » «   সৌদি নারীদের নিয়ন্ত্রণে অ্যাপ, তদন্ত করবে অ্যাপল  » «   কোনো আপস করার প্রয়োজন নেই, রিটার্নিং কর্মকর্তাদের সিইসি  » «   জার্মানির উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী  » «   আজ থেকে শুরু হজের নিবন্ধন, চলবে ১০ মার্চ পর্যন্ত  » «  

ধানের শিষ এখন পেটের বিষ: ওবায়দুল কাদের



নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন দেউলিয়া দল। দেশের মানুষ তাদের বর্জন করেছে। তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। ধানের শিষ এখন পেটের বিষ।রোববার সকালে চট্টগ্রামের কর্ণফুলী ও আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আগে এই কর্ণফুলী ছিল বিএনপির দখলে। এখন রয়েছে আমাদের দখলে। আশা করছি আগামীতেও কর্ণফুলীর মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়ে দেশের মানুষের সেবা করার সুযোগ দেবে।তিনি বলেন, চট্রগ্রামের মানুষ আর বিএনপিকে চায় না। এখন বিএনপি মহাসমাবেশের ডাক দিলেও সামবেশে লোক খুঁজে পাওয়া যায় না। অথচ আওয়ামী লীগের সমাবেশে সোহরাওয়ার্দী উদ্যান কানায় কানায় পূর্ণ থাকে।

চট্রগ্রামের মানুষকে আবারও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে কাদের বলেন, পান খাইয়া হাসিতে হাসিতে নৌকাকে ভাসাইতে ভাসাইতে ডিসেম্বরে বন্দরে পৌঁছাইয়া দেবেন তো? আপনাদের ভোটের মাধ্যমেই বিদায়ের বন্দরে পৌঁছে যাবে নৌকা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: