রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভেঙ্গে যাচ্ছে সিলেট জেলা বিএনপির কমিটি!  » «   বিদেশে অবস্থানরত শ্রমিকদের প্রতি মিশনগুলোর ধারণা নেতিবাচক: পররাষ্ট্রমন্ত্রী  » «   হিজাব পরে অস্ট্রিয়ার অমুসলিম নারী সাংসদের অভিনব প্রতিবাদ  » «   গাড়ি নষ্ট, রিকশায় চড়ে অভিযানে মেয়র আরিফ  » «   মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়সের পরিপত্র অবৈধ: হাইকোর্ট  » «   কৃষক রক্ষা না করলে অভিশাপ নেমে আসবে: রিজভী  » «   ১৫তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, পাসের হার ২০.৫৩%  » «   মুক্তিযোদ্ধা, এতিম ও আলেমদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার আজ  » «   রাতভর ধ্যানের পর বদ্রিনাথের পথে মোদি, রেকর্ড সংখ্যায় ভোট দেওয়ার আহ্বান  » «   জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট দেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ফখরুলের আসনে মান্নাকে উপনির্বাচন করার প্রস্তাব  » «   বিমান ছিনতাই চেষ্টা: শিমলার হদিস পাচ্ছে না পুলিশ  » «   এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে: ওবায়দুল কাদের  » «   লন্ডনের ডেপুটি স্পিকার নির্বাচিত হলেন সিলেটের আহবাব  » «   আজ থেকে বাণিজ্যিক কার্যক্রমে বঙ্গবন্ধু স্যাটেলাইট  » «  

ধানমণ্ডিতে নির্মাণাধীন ভবনের মাচা ভেঙে ৩ শ্রমিক নিহত



নিউজ ডেস্ক::রাজধানীর ধানমণ্ডিতে নির্মাণাধীন একটি ১৩ তলা ভবনের ওপর থেকে পড়ে তিন শ্রমিক নিহত হয়েছেন। নিহতরা হলেন- মনিরুল ইসলাম (৪০), মোখলেস (৩০) ও মো. সাইদুল (৩৫)। গুরুতর আহত হয়েছেন আরও এক শ্রমিক।

শুক্রবার (৮ জুন) বিকেল সোয়া ৪টার দিকে ধানমন্ডি ৫ নম্বর রোডে সেন্ট্রাল হাসপাতালের পাশের ওই ভবন থেকে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে।

ওই ভবনের তত্ত্বাবধায়ক জামাল জানান, ভবনটির ১২ ও ১৩তলার মাঝামাঝি মাচা বেঁধে কাজ করছিলেন চার শ্রমিক। হঠাৎ মাচাটি ভেঙে তারা নিচে পড়ে যান। এদের মধ্যে তৎক্ষণাৎ দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে সোয়া ৫টার দিকে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে আরেকজনের মৃত্যু হয়।

ধানমন্ডি থানার পরিদর্শক (তদন্ত) পারভেজ ইসলাম জানান, শুক্রবার বিকেল সোয়া ৪টার দিকে ধানমন্ডি সেন্ট্রাল হাসপাতালের পাশে ৫ নম্বর রোডে নির্মাণাধীন কানকর্ড টাওয়ারে এ দুর্ঘটনা ঘটে। ওই ভবনের ১৩তলায় প্লাস্টারের কাজ করার সময় মাচা ছিঁড়ে নিচে পড়ে যান ওই তিনজন। আহত আরেকজনকে সেন্ট্রাল হাসপাতালেই ভর্তি করা হয়েছে। তার অবস্থাও গুরুতর।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (উপ-পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, নিহত তিনজনের মরদেহ মর্গে রাখা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: