বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

ধর্ষিতার বয়স ৪, ধর্ষকের ৬!



আন্তর্জাতিক ডেস্ক::ভারতের উত্তরপ্রদেশের কানপুরে ৪ বছরের এক শিশু গণধর্ষণের শিকার হয়েছে। অবাক করা বিষয় হলো, যে চার জনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ করা হয়েছে তাদের বয়স ৬ থেকে ১২ বছরের মধ্যে। গত (৩০ জুন) চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটে।

এদিকে মোবাইলে পর্নগ্রাফি দেখেই এই ৪ ধর্ষক শিশুরা এমন কাণ্ড ঘটিয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনা শুনে একরকম বাকরুদ্ধ হয়ে পড়েছে কানপুরের মহারাজপুর থানা এলাকার অসংখ্য মানুষ।

পুলিশ সুত্রে জানা যায়, বাড়ির বাইরে ৪ বছরের মেয়েটি খেলা করছিল। এ সময় ঐ চার নাবালক ৪ বছরের ছোট শিশু মেয়েটিকে পাশের একটি খালি জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ।

কানপুর পুলিশের কর্মকর্তা এ কে মিনা জানান, অভিযোগের ভিত্তিতে সেই চারজনের বিরুদ্ধে পকসো (POCSO Act) আইনে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার (৩ জুলাই) এই চার অভিযুক্তকে আদালতে হাজির করা হয়। অভিযুক্তদের তিন দিন হোমে নজরবন্দি রাখা নির্দেশ দেওয়া হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: