মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অগ্নিঝুঁকিতে ঢাকার ৪১৬ হাসপাতাল-ক্লিনিক  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাবেন অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী  » «   ফেসবুক ‘ডিজিটাল গ্যাংস্টার’: ব্রিটিশ পার্লামেন্ট  » «   মানহানির মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর  » «   পাকিস্তান থেকে ভারতে না গিয়ে দেশে ফিরলেন সৌদি যুবরাজ  » «   দুই বছরের মধ্যে বিলুপ্ত হবে বিএনপি!  » «   মেয়র আরিফের বিরুদ্ধে কোটি টাকার দুর্নীতির অভিযোগ, প্রতিকী আত্মহুতি  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে আজ শেষ হল বিশ্ব ইজতেমা  » «   আমিরাতের ক্রাউন প্রিন্সের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক  » «   ট্রাম্পের জরুরি অবস্থা ঘোষণার বিরুদ্ধে ১৬ অঙ্গরাজ্যের মামলা  » «   মেডিকেলের ডাস্টবিনে শিশুসহ ২৬ মানবদেহের অঙ্গপ্রত্যঙ্গ  » «   উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «  

ধর্ষিতার বয়স ৪, ধর্ষকের ৬!



আন্তর্জাতিক ডেস্ক::ভারতের উত্তরপ্রদেশের কানপুরে ৪ বছরের এক শিশু গণধর্ষণের শিকার হয়েছে। অবাক করা বিষয় হলো, যে চার জনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ করা হয়েছে তাদের বয়স ৬ থেকে ১২ বছরের মধ্যে। গত (৩০ জুন) চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটে।

এদিকে মোবাইলে পর্নগ্রাফি দেখেই এই ৪ ধর্ষক শিশুরা এমন কাণ্ড ঘটিয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনা শুনে একরকম বাকরুদ্ধ হয়ে পড়েছে কানপুরের মহারাজপুর থানা এলাকার অসংখ্য মানুষ।

পুলিশ সুত্রে জানা যায়, বাড়ির বাইরে ৪ বছরের মেয়েটি খেলা করছিল। এ সময় ঐ চার নাবালক ৪ বছরের ছোট শিশু মেয়েটিকে পাশের একটি খালি জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ।

কানপুর পুলিশের কর্মকর্তা এ কে মিনা জানান, অভিযোগের ভিত্তিতে সেই চারজনের বিরুদ্ধে পকসো (POCSO Act) আইনে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার (৩ জুলাই) এই চার অভিযুক্তকে আদালতে হাজির করা হয়। অভিযুক্তদের তিন দিন হোমে নজরবন্দি রাখা নির্দেশ দেওয়া হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: