রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

ধর্ষিতার বয়স ৪, ধর্ষকের ৬!



আন্তর্জাতিক ডেস্ক::ভারতের উত্তরপ্রদেশের কানপুরে ৪ বছরের এক শিশু গণধর্ষণের শিকার হয়েছে। অবাক করা বিষয় হলো, যে চার জনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ করা হয়েছে তাদের বয়স ৬ থেকে ১২ বছরের মধ্যে। গত (৩০ জুন) চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটে।

এদিকে মোবাইলে পর্নগ্রাফি দেখেই এই ৪ ধর্ষক শিশুরা এমন কাণ্ড ঘটিয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনা শুনে একরকম বাকরুদ্ধ হয়ে পড়েছে কানপুরের মহারাজপুর থানা এলাকার অসংখ্য মানুষ।

পুলিশ সুত্রে জানা যায়, বাড়ির বাইরে ৪ বছরের মেয়েটি খেলা করছিল। এ সময় ঐ চার নাবালক ৪ বছরের ছোট শিশু মেয়েটিকে পাশের একটি খালি জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ।

কানপুর পুলিশের কর্মকর্তা এ কে মিনা জানান, অভিযোগের ভিত্তিতে সেই চারজনের বিরুদ্ধে পকসো (POCSO Act) আইনে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার (৩ জুলাই) এই চার অভিযুক্তকে আদালতে হাজির করা হয়। অভিযুক্তদের তিন দিন হোমে নজরবন্দি রাখা নির্দেশ দেওয়া হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: