মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বড়লেখায় জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের পরীক্ষা উপকরণ বিতরণ  » «   ইসির নতুন উদ্যোগ : যেসব অফিসে মিলবে হারানো পরিচয়পত্র  » «   ঢাবিকে কলঙ্কমুক্ত করতে ভিসির পদত্যাগ দাবী সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপের  » «   অপহরণকারীর সাথে প্রেম, অতঃপর…  » «   শাহবাগে শিক্ষার্থী-পুলিশ সংঘর্ষ, সময় বাড়ল প্রতিবেদন দাখিলের  » «   পোগবা ব্রিটিশদের ‘বিদ্রুপ’ করলেন !  » «   ওয়ানডে সিরিজের আগে টাইগারদের জন্য বড় সুসংবাদ!  » «   যে কারণে রাতে কাজ করবেন না!  » «   দুর্নীতি মামলায় জামিন পেলেন খালেদা জিয়া  » «   উচ্চ আদালতের সেই রায়  » «   গণভবনে প্রধানমন্ত্রী‘আল্লাহ যাকে ইচ্ছে ক্ষমতা দেন’  » «   পবিত্র হজ পালনমক্কায় বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  » «   আমার গার্লফ্রেন্ডের সংখ্যা ১০টারও কম-রণবীর  » «   মেসির বাংলাদেশ সফর, যা বলল ইউনিসেফ  » «   বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ! অতঃপর…  » «  

ধর্ষিতার বয়স ৪, ধর্ষকের ৬!



আন্তর্জাতিক ডেস্ক::ভারতের উত্তরপ্রদেশের কানপুরে ৪ বছরের এক শিশু গণধর্ষণের শিকার হয়েছে। অবাক করা বিষয় হলো, যে চার জনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ করা হয়েছে তাদের বয়স ৬ থেকে ১২ বছরের মধ্যে। গত (৩০ জুন) চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটে।

এদিকে মোবাইলে পর্নগ্রাফি দেখেই এই ৪ ধর্ষক শিশুরা এমন কাণ্ড ঘটিয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনা শুনে একরকম বাকরুদ্ধ হয়ে পড়েছে কানপুরের মহারাজপুর থানা এলাকার অসংখ্য মানুষ।

পুলিশ সুত্রে জানা যায়, বাড়ির বাইরে ৪ বছরের মেয়েটি খেলা করছিল। এ সময় ঐ চার নাবালক ৪ বছরের ছোট শিশু মেয়েটিকে পাশের একটি খালি জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ।

কানপুর পুলিশের কর্মকর্তা এ কে মিনা জানান, অভিযোগের ভিত্তিতে সেই চারজনের বিরুদ্ধে পকসো (POCSO Act) আইনে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার (৩ জুলাই) এই চার অভিযুক্তকে আদালতে হাজির করা হয়। অভিযুক্তদের তিন দিন হোমে নজরবন্দি রাখা নির্দেশ দেওয়া হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: