শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!  » «   দু’সপ্তাহের মধ্যে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু  » «   অল্পের জন্য বেঁচে গেলেন প্রতিমন্ত্রী  » «   লামায় অবৈধভাবে প্রবেশকালে ১৪ রোহিঙ্গা আটক  » «   দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন  » «   ফেসবুকের কবলে ‘নিঃস্ব’ যুবলীগ নেতা  » «   বাস খাদে পড়ে নিহত ৩, আহত ২০  » «   প্রেসক্লাবে খাদ্যমন্ত্রী ‘খালেদার দীর্ঘ কারাবাস চায় বিএনপির নেতৃবৃন্দ’  » «   কম সাজায় জামিন আছে তবে…  » «   সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «  

ধর্ষণে ব্যর্থ হয়ে ছুরিকাঘাতে হত্যা, যুবকের মৃত্যুদন্ড



নিউজ ডেস্ক::শেরপুরে সিঁধ কেটে ঘরে ঢুকে গৃহবধুকে ধর্ষণে ব্যর্থ হয়ে ছুরিকাঘাতে হত্যার দায়ে এক যুবকের মৃত্যুদন্ডের রায় হয়েছে।

দন্ডপ্রাপ্ত মো. আশরাফ আলী (৩২) নালিতাবাড়ী উপজেলার মোয়াকুড়া গ্রামের কুব্বাদ আলীর ছেলে।

আজ বুধবার(১৪ ফেব্রুয়ারী)বিকেলে আশরাফ আলীর উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. মোসলেহ উদ্দিন।

আদালতের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট ইমাম হোসেন ঠান্ডু রায়ের সত্যতা নিশ্চিত করে জানান, ২০১১ সালের ৭ মে রাতে স্বামীর বাড়ীর বসতঘরে দেড় বছরের ছেলেকে নিয়ে ঘুমিয়ে ছিলেন গৃহবধু হাজেরা খাতুন। স্বামীর অনুপস্থিতিতে ওই রাতে সিঁধ কেটে ঘরে প্রবেশ করে ঘুমন্ত হাজেরা খাতুনকে ধর্ষণের চেষ্টা করে প্রতিবেশী দন্ডপ্রাপ্ত আশরাফ।

কিন্তু ধর্ষণে ব্যর্থ হয়ে ছুরিকাঘাতের ফলে গৃহবধু হাজেরার মৃত্যু হয়। কিন্তু মৃত্যুর আগে সে আশরাফের আলীর নাম বলে গেলে রাতেই বাড়ীর পাশে একটি ভটভটিতে পালিয়ে থাকা আশরাফ আলীকে স্থানীয় লোকজন আটক করে। পরে সে বিচারিক হাকিমের নিকট ধর্ষণে ব্যর্থ হয়ে খুনের দায় স্বীকার করে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয়।

এ ঘটনায় নিহতের বাবা কাশেম আলী বাদী হয়ে নালিতাবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করলে মামলাটি ডিবিতে স্থানান্তর হয়।

ডিবি’র এসআই মোস্তাফিজুর রহমান ২০১১ সালের ১৩ আগস্ট আদালতে চার্জশীট দাখিল করেন। ১০ সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে বুধবার হত্যাকারী আশরাফের মৃত্যুদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড ঘোষণা করে রায় দেয় আদালত।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: