মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অনুমতি ছাড়া সরকারি কর্মকর্তা-কর্মচারীকে গ্রেপ্তার নয়  » «   দেশের উন্নতির জন্য বিলাসীতা ত্যাগের ঘোষণা ইমরানের  » «   ঈদে ৮ দিন ২৪ ঘণ্টা সিএনজি ফিলিং স্টেশন খোলা  » «   আজ আরাফার দিন, কিছু আমল যা আপনিও করতে পারবেন  » «   সিলেটে স্বাভাবিকের চেয়ে বেশী তাপমাত্রা, সতর্ক থাকার পরামর্শ  » «   সুনামগঞ্জে বাস চাপায় কলেজ ছাত্রী নিহত,দুই শিশুসহ আহত ৪  » «   ইরানে অভ্যুত্থান ঘটানোর সকল মার্কিন চেষ্টা ব্যর্থ হবে: জারিফ  » «   নাইজেরিয়ায় বোমা হামলায় নিহত ১৯  » «   মেঘনা তেল ডিপোতে অগ্নিকাণ্ড, নিহত ২  » «   ভোটার হওয়ার সুযোগ পাচ্ছেন কুয়েত, সিঙ্গাপুর ও যুক্তরাজ্যের প্রবাসীরা  » «   ঘন্টায় ১৮০ কিমি বেগে টোকিওর দিকে ঘূর্ণিঝড় ‘শানশান’  » «   মক্কায় ভারী বৃষ্টিপাতে বন্যার আশঙ্কা  » «   ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «  

ধর্ষণে ব্যর্থ হয়ে ছুরিকাঘাতে হত্যা, যুবকের মৃত্যুদন্ড



নিউজ ডেস্ক::শেরপুরে সিঁধ কেটে ঘরে ঢুকে গৃহবধুকে ধর্ষণে ব্যর্থ হয়ে ছুরিকাঘাতে হত্যার দায়ে এক যুবকের মৃত্যুদন্ডের রায় হয়েছে।

দন্ডপ্রাপ্ত মো. আশরাফ আলী (৩২) নালিতাবাড়ী উপজেলার মোয়াকুড়া গ্রামের কুব্বাদ আলীর ছেলে।

আজ বুধবার(১৪ ফেব্রুয়ারী)বিকেলে আশরাফ আলীর উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. মোসলেহ উদ্দিন।

আদালতের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট ইমাম হোসেন ঠান্ডু রায়ের সত্যতা নিশ্চিত করে জানান, ২০১১ সালের ৭ মে রাতে স্বামীর বাড়ীর বসতঘরে দেড় বছরের ছেলেকে নিয়ে ঘুমিয়ে ছিলেন গৃহবধু হাজেরা খাতুন। স্বামীর অনুপস্থিতিতে ওই রাতে সিঁধ কেটে ঘরে প্রবেশ করে ঘুমন্ত হাজেরা খাতুনকে ধর্ষণের চেষ্টা করে প্রতিবেশী দন্ডপ্রাপ্ত আশরাফ।

কিন্তু ধর্ষণে ব্যর্থ হয়ে ছুরিকাঘাতের ফলে গৃহবধু হাজেরার মৃত্যু হয়। কিন্তু মৃত্যুর আগে সে আশরাফের আলীর নাম বলে গেলে রাতেই বাড়ীর পাশে একটি ভটভটিতে পালিয়ে থাকা আশরাফ আলীকে স্থানীয় লোকজন আটক করে। পরে সে বিচারিক হাকিমের নিকট ধর্ষণে ব্যর্থ হয়ে খুনের দায় স্বীকার করে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেয়।

এ ঘটনায় নিহতের বাবা কাশেম আলী বাদী হয়ে নালিতাবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করলে মামলাটি ডিবিতে স্থানান্তর হয়।

ডিবি’র এসআই মোস্তাফিজুর রহমান ২০১১ সালের ১৩ আগস্ট আদালতে চার্জশীট দাখিল করেন। ১০ সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে বুধবার হত্যাকারী আশরাফের মৃত্যুদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড ঘোষণা করে রায় দেয় আদালত।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: