বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

ধর্ষণে ব্যর্থ, ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত! অতঃপর…



নিউজ ডেস্ক::ময়মনসিংহের ভালুকায় নাঈম নামে এক বখাটে ধর্ষণে ব্যর্থ হয়ে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীর শরীর ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত করে দিয়েছে। গতকাল (১৭ এপ্রিল) রাত ১০টার দিকে হবিরবাড়ি এলাকায় ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় নাঈমকে আসামী করে ধর্ষিতা নিজেই বাদী হয়ে বুধবার (১৮ এপ্রিল) দুপুরে ভালুকা থানায় একটি মামলা করেন।

এ দিকে ধর্ষণচেষ্টার খবর পেয়ে বুধবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা। পরে পুলিশ বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়।

সোনার বাংলা স্কুলের প্রধান শিক্ষক নুরুল ইসলাম খান মানিক জানান, ধর্ষণ চেষ্টার খবর পেয়ে বুধবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। পরে বিচারের আশ্বাস পেয়ে তারা অবরোধ তুলে নিয়েছে।

ভালুকা থানার ওসি মানুন-অর রশিদ জানান, গতকাল রাত ঘর থেকে মেয়েটি বাইরে বের হলে নাঈম তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। কিন্তু ব্যর্থ হয়ে মেয়েটির গায়ে ব্লেড দিয়ে আঘাত করে। পরে তাকে ভালুকা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আসামী নাঈম পলাতক রয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: