সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

ধর্ষণে ব্যর্থ, ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত! অতঃপর…



নিউজ ডেস্ক::ময়মনসিংহের ভালুকায় নাঈম নামে এক বখাটে ধর্ষণে ব্যর্থ হয়ে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীর শরীর ব্লেড দিয়ে ক্ষতবিক্ষত করে দিয়েছে। গতকাল (১৭ এপ্রিল) রাত ১০টার দিকে হবিরবাড়ি এলাকায় ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় নাঈমকে আসামী করে ধর্ষিতা নিজেই বাদী হয়ে বুধবার (১৮ এপ্রিল) দুপুরে ভালুকা থানায় একটি মামলা করেন।

এ দিকে ধর্ষণচেষ্টার খবর পেয়ে বুধবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা। পরে পুলিশ বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়।

সোনার বাংলা স্কুলের প্রধান শিক্ষক নুরুল ইসলাম খান মানিক জানান, ধর্ষণ চেষ্টার খবর পেয়ে বুধবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। পরে বিচারের আশ্বাস পেয়ে তারা অবরোধ তুলে নিয়েছে।

ভালুকা থানার ওসি মানুন-অর রশিদ জানান, গতকাল রাত ঘর থেকে মেয়েটি বাইরে বের হলে নাঈম তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। কিন্তু ব্যর্থ হয়ে মেয়েটির গায়ে ব্লেড দিয়ে আঘাত করে। পরে তাকে ভালুকা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আসামী নাঈম পলাতক রয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: