মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!



নিউজ ডেস্ক::ময়মনসিংহের নান্দাইলে ধর্ষণের ঘটনায় আদায়কৃত জরিমানার এক লক্ষ টাকা হতে ৫৫ হাজার টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠেছে স্থানীয় মাতব্বরদের বিরুদ্ধে।

জানা যায়, দীর্ঘদিন ধরে বিয়ের কথা বলে পজেলার খারুয়া ইউনিয়নের হালিউড়া গ্রামের এক কিশোরীকে ধর্ষণ করে আসছিলো একই গ্রামর আবুল কালামের ছেলে মোঃ জুনায়েদ আহম্মেদ (১৮)। বর্তমানে মেয়েটি তিন মাসের অন্তঃসত্ত্বা।

এ অবস্থায় রোববার ১৫ জুলাই, রাত ১২টার দিকে জুনায়েদ মেয়েটির বসতঘরে অবস্থানকালে পরিবারের লোকজন তাকে ঘরের ভেতর বেঁধে রেখে এলাকার লোকজনকে খবর দেয়।

পরে স্থানীয় ইউপি সদস্য আফির উদ্দিনের নেতৃত্বে অনুষ্ঠিত সালিসে অন্তঃসত্ত্বাকে তার পরিবারের জিম্মায় রেখে গর্ভপাত ঘটানোর সিদ্ধান্ত হয়। ছেলেপক্ষকে নগদ এক লাখ টাকা জরিমানা করা হয়। সোমবার ১৬ জুলাই, দুপুরে জরিমানার একলক্ষ টাকা আদায় করে অভিযুক্ত ধর্ষণকারী জুনায়েদকে ছেড়ে দেওয়া হয়। তবে এ টাকার ৫৫ হাজার টাকা বুঝে পায়নি ভুক্তভোগী পরিবারটি।

মেয়েটিকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কাছে একটি প্যাথলজি সেন্টারে নিয়ে গর্ভপাত করানো হয়।

এ বিষয়ে সালিসে নেতৃত্বদানকারী ইউপি সদস্য আফির উদ্দিন জানান দুই পক্ষের অনুরোধে কয়েকজন মিলে সমাঝোতা করে দিয়েছেন। এর চেয়ে বেশি কিছু তিনি আর জানেন না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: