বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «   শিক্ষার্থীদের আইডিকার্ডে থাকবে ইউনিক নম্বর  » «   ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «  

ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!



নিউজ ডেস্ক::ময়মনসিংহের নান্দাইলে ধর্ষণের ঘটনায় আদায়কৃত জরিমানার এক লক্ষ টাকা হতে ৫৫ হাজার টাকা আত্মসাৎ করার অভিযোগ উঠেছে স্থানীয় মাতব্বরদের বিরুদ্ধে।

জানা যায়, দীর্ঘদিন ধরে বিয়ের কথা বলে পজেলার খারুয়া ইউনিয়নের হালিউড়া গ্রামের এক কিশোরীকে ধর্ষণ করে আসছিলো একই গ্রামর আবুল কালামের ছেলে মোঃ জুনায়েদ আহম্মেদ (১৮)। বর্তমানে মেয়েটি তিন মাসের অন্তঃসত্ত্বা।

এ অবস্থায় রোববার ১৫ জুলাই, রাত ১২টার দিকে জুনায়েদ মেয়েটির বসতঘরে অবস্থানকালে পরিবারের লোকজন তাকে ঘরের ভেতর বেঁধে রেখে এলাকার লোকজনকে খবর দেয়।

পরে স্থানীয় ইউপি সদস্য আফির উদ্দিনের নেতৃত্বে অনুষ্ঠিত সালিসে অন্তঃসত্ত্বাকে তার পরিবারের জিম্মায় রেখে গর্ভপাত ঘটানোর সিদ্ধান্ত হয়। ছেলেপক্ষকে নগদ এক লাখ টাকা জরিমানা করা হয়। সোমবার ১৬ জুলাই, দুপুরে জরিমানার একলক্ষ টাকা আদায় করে অভিযুক্ত ধর্ষণকারী জুনায়েদকে ছেড়ে দেওয়া হয়। তবে এ টাকার ৫৫ হাজার টাকা বুঝে পায়নি ভুক্তভোগী পরিবারটি।

মেয়েটিকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কাছে একটি প্যাথলজি সেন্টারে নিয়ে গর্ভপাত করানো হয়।

এ বিষয়ে সালিসে নেতৃত্বদানকারী ইউপি সদস্য আফির উদ্দিন জানান দুই পক্ষের অনুরোধে কয়েকজন মিলে সমাঝোতা করে দিয়েছেন। এর চেয়ে বেশি কিছু তিনি আর জানেন না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: