রবিবার, ১৫ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাশিয়া বিশ্বকাপরেকর্ড গড়া হলো না ক্রোয়েশিয়ার, চ্যাম্পিয়ন ফ্রান্স  » «   ভাতিজিকে ঘরে ডেকে নিয়ে চাচার কাণ্ড!  » «   যৌনরোগের ভয়ঙ্কর উপসর্গগুলি এক নজরে দেখে নিন  » «   রাশিয়া বিশ্বকাপবিশ্বজয়ের লক্ষ্যে মুখোমুখি ফ্রান্স-ক্রোয়েশিয়া  » «   মাদার তেরেসা ভণ্ড, শয়তান, জালিয়াতঃ তসলিমা  » «   যে কারণে অল্প বয়সে বিয়ে করেছেন শাহরুখ  » «   গ্রামে গ্রামে নগর সুবিধা দেয়া হবে -পাবনায় প্রধানমন্ত্রী  » «   হরিদাসের উপর হামলাকারীদেরকে ক্ষমা করা হবে না —-মোমিন মেহেদী  » «   বিয়ের পর বেশ হাসি খুশি মিঠুন পুত্র  » «   জাতীয় পরিচয়পত্র হারানোদের জন্য সুখবর  » «   ‘আমি ডিজির লোক, আমাকে ভয় দেখিয়ে লাভ নেই’  » «   কুবিতে ‘বরিশাল ডিভিশনাল স্টুডেন্টস এসোসিয়েশন’র নবীনবরণ  » «   মুক্তিযোদ্ধাদের বয়স কেন সাড়ে ১২ : হাইকোর্টের প্রশ্ন  » «   ধোঁয়ায় আচ্ছন্ন পুরো টার্মিনাল : শাহজালাল বিমানবন্দরে আগুন  » «   স্কুল ছাত্রীর স্পর্শকাতর জায়গায় বৃদ্ধের হাত, অতঃপর  » «  

ধর্ষণের অভিযোগে রবিনহোর ৯ বছরের কারাদণ্ড



খেলাধুলা ডেস্ক::ইতালির একটি আদালত সাবেক ব্রাজিল ফরোয়ার্ড রবিনহোকে ৯ বছরের কারাদণ্ড দিয়েছেন। ২২ বছরের এক আলবেনীয় নারীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে সঙ্গে এ রায় দেয়। সাথে ক্ষতিগ্রস্ত নারীকে ৬০ হাজার ইউরো জরিমানাও দিতে রায়ে বলা হয়েছে।

নিজে কোনদিন আদালতে না গেলেও আইনজীবির মাধ্যমে শুনানিতে হাজির দিয়েছেন সাবেক এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। তবে বর্তমানে ব্রাজিলের দল অ্যাটলেটিকো মিনেইরোতে খেলা রবিনহো শুরু থেকেই নিজেকে নির্দোষ দাবি করে আসছেন।

সান্তোস, রিয়াল মাদ্রিদ, ম্যানসিটির মত দলে খেলা রবিনহো ২০১০ থেকে ২০১৫ সাল পর্যন্ত খেলেছেন সিরি আ’র দল এসি মিলানে। ২০১৩ সালে নাইটক্লাবে আরও পাঁচ ব্রাজিলিয়ানের সঙ্গে মদ্যপ অবস্থায় জোরপূর্বক এক আলবেনীয় নারীকে ধর্ষণের অভিযোগ ওঠে রবিনহোর বিরুদ্ধে।

মামলাটি এখনও উচ্চ আদালতে আপিলের রায়ের অপেক্ষায় আছে। এসময়ের মধ্যে ব্রাজিল ছাড়া অন্য কোন দেশে যেতে পারবেন না সেলেসাওদের হয়ে ১০০ ম্যাচে ২৮ গোল করা ৩৩ বছর বয়সী ফরোয়ার্ড। গেলে গ্রেপ্তারের ঝুঁকিতে পড়বেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: