রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সচিবালয়ে শিক্ষামন্ত্রী‘আসল প্রশ্নফাঁসকারী তো শিক্ষক’  » «   আগামী ২০ ডিসেম্বর তৈমুরের জন্মদিন : চলছে রাজকীয় আয়োজন  » «   কার চাপায় যুবক নিহত  » «   বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু  » «   ঘন কুয়াশার কারণে ঢাকায় বিমান চলাচল বন্ধ  » «   হোটেলে যখন একা, তখন মেনে চলুন কিছু বিষয়!  » «   এবার মাত্র ২০০০ টাকার মধ্যে স্মার্টফোন  » «   আ’লীগের আলোচনা সভা বিকেলে  » «   অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   মেয়েকে দিয়েই অন্য মেয়েদের ফাঁদে ফেলতেন এই বাবা!  » «   বিজয় দিবসে দুর্বৃত্তদের পেট্রোল বোমায় দগ্ধ ২  » «   ফ্রান্স দূতাবাসে বিজয় ও আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত  » «   সামান্য সেলফির জন্যই বিপদে পড়লেন দেশ সেরা সুন্দরী!  » «   ফিলিস্তিনি ধনকুবেরকে আটক করেছে সৌদি  » «   সেনা কর্মকর্তার বাসা থেকে কিশোরী গৃহকর্মীর লাশ উদ্ধার  » «  

ধর্ষণের অভিযোগে রবিনহোর ৯ বছরের কারাদণ্ড



খেলাধুলা ডেস্ক::ইতালির একটি আদালত সাবেক ব্রাজিল ফরোয়ার্ড রবিনহোকে ৯ বছরের কারাদণ্ড দিয়েছেন। ২২ বছরের এক আলবেনীয় নারীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে সঙ্গে এ রায় দেয়। সাথে ক্ষতিগ্রস্ত নারীকে ৬০ হাজার ইউরো জরিমানাও দিতে রায়ে বলা হয়েছে।

নিজে কোনদিন আদালতে না গেলেও আইনজীবির মাধ্যমে শুনানিতে হাজির দিয়েছেন সাবেক এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। তবে বর্তমানে ব্রাজিলের দল অ্যাটলেটিকো মিনেইরোতে খেলা রবিনহো শুরু থেকেই নিজেকে নির্দোষ দাবি করে আসছেন।

সান্তোস, রিয়াল মাদ্রিদ, ম্যানসিটির মত দলে খেলা রবিনহো ২০১০ থেকে ২০১৫ সাল পর্যন্ত খেলেছেন সিরি আ’র দল এসি মিলানে। ২০১৩ সালে নাইটক্লাবে আরও পাঁচ ব্রাজিলিয়ানের সঙ্গে মদ্যপ অবস্থায় জোরপূর্বক এক আলবেনীয় নারীকে ধর্ষণের অভিযোগ ওঠে রবিনহোর বিরুদ্ধে।

মামলাটি এখনও উচ্চ আদালতে আপিলের রায়ের অপেক্ষায় আছে। এসময়ের মধ্যে ব্রাজিল ছাড়া অন্য কোন দেশে যেতে পারবেন না সেলেসাওদের হয়ে ১০০ ম্যাচে ২৮ গোল করা ৩৩ বছর বয়সী ফরোয়ার্ড। গেলে গ্রেপ্তারের ঝুঁকিতে পড়বেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: