বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

ধর্ষক ধর্মগুরুর ভক্ত কোহলি-নেহরা-ধাওয়ানরা!



নিউজ ডেস্ক::বিরাট কোহলি, বিশ্বের সফলতম ক্রিকেটারদের মধ্যে একজন। ইতিমধ্যে নিজেকে বিশ্বসেরা ব্যাটসম্যানদের একজন হিসেবে প্রতিষ্ঠিত করেছেন তিনি। কিন্তু কোহলির এই সফলতার পিছনে রয়েছে ভারতের বিতর্কিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিংয়ের আশীর্বাদ! শুধু কোহলি একা নন, ধর্মগুরুর থেকে আশীর্বাদ নিয়েছেন আশিষ নেহরা ও শিখর ধাওয়ানের মতো তারকা ক্রিকেটাররা।

ধর্মগুরুর কাছ থেকে প্রশিক্ষণ নিয়েই নাকি ব্যাট হাতে বিশ্বক্রিকেট মাতাচ্ছেন ভারতীয় অধিনায়ক কোহলি। বেশ কিছুদিন আগেই এক অনুষ্ঠানে এমটাই দাবি করেন গুরমিত রাম রহিম সিং। শুক্রবার ডেরা সাচ্চা সৌদা সম্প্রদায়ের বিতর্কিত এই নেতা ধর্ষণের দায়ে অভিযুক্ত প্রমাণিত হওয়ার পরই নতুন করে আলোচনায় এসেছে কোহলি-নেহরা-ধাওয়ানদের নাম।

ধর্ষণের মামলায় ইতিমধ্যেই অভিযুক্ত প্রমাণিত হয়েছেন গুরমিত রাম রহিম সিং। শুক্রবার হরিয়ানার বিশেষ আদালত তাকে দোষী সাব্যস্ত করেন। এ নিয়ে হরিয়ানা এবং পাঞ্জাবে রীতিমতো যুদ্ধকালীন পরিস্থিতি তৈরি হয়েছে। বিভিন্ন স্থানে ভাংচুর চালাচ্ছেন ধর্মগুরুর ভক্ত এবং অনুসারীরা। ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে কয়েকটি ছবি ভাইরাল হয়েছে।

যেখানে স্পষ্টভাবে দেখা যায়, ধর্মগুরুর সামনে বসে আছেন বর্তমান ভারতীয় অধিনায়ক। আরেক ছবিতে দেখা যায়, বিতর্কিত এই ধর্মীয় নেতার কাছ থেকে আশীর্বাদ নিচ্ছেন কোহলি। সেখানে কোহলির সাথে আরেক ভারতীয় ক্রিকেটার নেহরা ও শিখর ধাওয়ানকে দেখা গেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: