শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «   এ বছরেই আরো ১০ হাজার চিকিৎসক নিয়োগ  » «   মাত্র ৬ বছরেই ‘ভয়ঙ্কর পৃথীবি’ দেখে গেল নীলিমা!  » «   যেভাবে করবেন আলিঙ্গন!  » «   ‘আপুকে এভাবে মেরে ফেলবে, ভাবতে পারিনি’  » «   আন্দোলন করে খালেদাকে মুক্ত করা যাবে না : হানিফ  » «   ‘নির্বাচন ঠেকাবার ক্ষমতা কারো নাই’  » «   কুমিল্লায় পিস্তল ও গুলিসহ দুই শীর্ষ সন্ত্রাসী আটক  » «   ‘রোববার মুক্তি পাবেন খালেদা’  » «   রাবি ছাত্রী হলে শর্টসার্কিট: আহত ৬  » «  

ধর্ষক ধর্মগুরুর ভক্ত কোহলি-নেহরা-ধাওয়ানরা!



নিউজ ডেস্ক::বিরাট কোহলি, বিশ্বের সফলতম ক্রিকেটারদের মধ্যে একজন। ইতিমধ্যে নিজেকে বিশ্বসেরা ব্যাটসম্যানদের একজন হিসেবে প্রতিষ্ঠিত করেছেন তিনি। কিন্তু কোহলির এই সফলতার পিছনে রয়েছে ভারতের বিতর্কিত ধর্মগুরু গুরমিত রাম রহিম সিংয়ের আশীর্বাদ! শুধু কোহলি একা নন, ধর্মগুরুর থেকে আশীর্বাদ নিয়েছেন আশিষ নেহরা ও শিখর ধাওয়ানের মতো তারকা ক্রিকেটাররা।

ধর্মগুরুর কাছ থেকে প্রশিক্ষণ নিয়েই নাকি ব্যাট হাতে বিশ্বক্রিকেট মাতাচ্ছেন ভারতীয় অধিনায়ক কোহলি। বেশ কিছুদিন আগেই এক অনুষ্ঠানে এমটাই দাবি করেন গুরমিত রাম রহিম সিং। শুক্রবার ডেরা সাচ্চা সৌদা সম্প্রদায়ের বিতর্কিত এই নেতা ধর্ষণের দায়ে অভিযুক্ত প্রমাণিত হওয়ার পরই নতুন করে আলোচনায় এসেছে কোহলি-নেহরা-ধাওয়ানদের নাম।

ধর্ষণের মামলায় ইতিমধ্যেই অভিযুক্ত প্রমাণিত হয়েছেন গুরমিত রাম রহিম সিং। শুক্রবার হরিয়ানার বিশেষ আদালত তাকে দোষী সাব্যস্ত করেন। এ নিয়ে হরিয়ানা এবং পাঞ্জাবে রীতিমতো যুদ্ধকালীন পরিস্থিতি তৈরি হয়েছে। বিভিন্ন স্থানে ভাংচুর চালাচ্ছেন ধর্মগুরুর ভক্ত এবং অনুসারীরা। ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে কয়েকটি ছবি ভাইরাল হয়েছে।

যেখানে স্পষ্টভাবে দেখা যায়, ধর্মগুরুর সামনে বসে আছেন বর্তমান ভারতীয় অধিনায়ক। আরেক ছবিতে দেখা যায়, বিতর্কিত এই ধর্মীয় নেতার কাছ থেকে আশীর্বাদ নিচ্ছেন কোহলি। সেখানে কোহলির সাথে আরেক ভারতীয় ক্রিকেটার নেহরা ও শিখর ধাওয়ানকে দেখা গেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: