শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিএনসিসি নির্বাচন বন্ধ: যা বলল ইসি  » «   আইভীর পেছনে পিস্তল হাতে থাকা সুমন যুবদলের : শামীম ওসমান  » «   বিজয় মেলায় জুয়া, ইউএনও’কে ব্যবস্থা নিতে নির্দেশ  » «   ‘সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে’  » «   শরীরের কোথায় তিল থাকলে আয় হবে প্রচুর!  » «   সিলেটে চলন্ত ট্রেন থেকে নামার চেষ্টা,পা পিছলে ট্রেনে কাটা পড়ে মৃত্যু  » «   নরসিংদীতে ১১ দফা দাবিতে ইউএমসি পাটকল শ্রমিকদের বিক্ষোভ  » «   ১৩০০ রোহিঙ্গা বিদ্রোহীর নাম বাংলাদেশকে দিয়েছে মিয়ানমার  » «   ‘স্যার আপনার প্রবলেম এখনই সল্‌ভ করে দিচ্ছি’  » «   মৌসুমি হামিদের গোপন মেসেজ ফাঁস করলেন ফারিয়া!  » «   প্রণব মুখার্জিকে জার্সি উপহার দিলেন সাকিব  » «   বৌদ্ধদের ওপর গুলি, বহু হতাহত!  » «   ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের ৫ নেতাকর্মী বহিষ্কার  » «   ১০ বছরে ২৯৫ কোটি ২২ লাখ ১৩ হাজার ৬৪ বই বিতরণ  » «   দুর্বল জিম্বাবুয়ের বিপক্ষে হারল হাথুরুসিংহের শ্রীলঙ্কা  » «  

ধরা দিলো সাভার আস্তানার চার ‘জঙ্গি’



নিউজ ডেস্ক:: সাভারের আশুলিয়ায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়ির ভেতর থেকে চার ‘জঙ্গি’ আত্মসমর্পণ করেছে। তবে তাদের পরিচয় জানা যায়নি। র‌্যাব কর্মকর্তা সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার গভীর রাত থেকে আশুলিয়ার নয়ারহাট চৌরাবালি এলাকার ইব্রাহিমের মালিকানাধীন ওই একতলা বাড়িটি জঙ্গি আস্তানা সন্দেহে ঘেরাও করে র‌্যাব-৪ এর সদস্যরা। জিজ্ঞাসাবাদের জন্য ওই বাড়ির মালিককে র‌্যাব হেফাজতে নেওয়া হয়েছে।

ঘিরে রাখা বাড়ির ভেতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলিও ছুড়েছে জঙ্গিরা। বেশ কয়েকবার বোমা বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে। এরপর সেখানে বোম ডিসপোজাল ইউনিট ও সোয়াট টিম ঘটনাস্থলে যায়। সকাল থেকে র‌্যাব ও পুলিশের হেলিকপ্টারও টহল দেয়। এরপর দুপুরের দিকে বাড়িটির ভেতর থেকে প্রথম দুজন জঙ্গি আত্মসমর্পণ করে। এর কিছুক্ষণ পর আরও দুজন র‌্যাবের কাছে ধরা দেয়।
র‌্যাব-৪ সিপিসি-২ নবীনগর শাখার প্রধান মেজর আব্দুল হাকিম জানান, জঙ্গি আস্তানার খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে যান। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ির ভেতর থেকে সন্দেহভাজন জঙ্গিরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে। পরে র‌্যাব সদস্যরা সতর্ক অবস্থায় অবস্থান নেয় এবং ওই বাড়ির আশপাশের বাড়ির বাসিন্দাদের নিরাপদ স্থানে সড়িয়ে নেয়। ওই বাড়ির ভেতরে কতজন জঙ্গি অবস্থান করছে সে বিষয়ে জানা যায়নি। তবে একাধিক জঙ্গির অবস্থান রয়েছে বলে ধারণা করা হচ্ছে। আজাদ নামে এক ব্যক্তি নিজেকে পোশাক শ্রমিক পরিচয় দিয়ে গত কয়েক মাস ধরে ঐ বাড়িতে বসবাস করে আসছে বলে জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: