মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লিপস্টিক যখন মাজাদার খাবার!  » «   কিশোরী ধর্ষণের প্রমান মেলায় ২ নেতার বিরুদ্ধে অভিযোগপত্র  » «   শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ শিক্ষা দিতে হবে- রেজাউল রহিম লাল  » «   মাশরাফির রংপুরের কাছে নাসিরের সিলেটের পরাজয়!  » «   যাত্রীবাহী বাসের ধাক্কায় নারীর মৃত্যু  » «   সালমানের স্ত্রী-সন্তান থাকে বিদেশে!  » «   পুলিশ পেটালো ছাত্রলীগ!  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে একজনের মৃত্যু  » «   বিপিএল পয়েন্ট টেবিলে কে কোথায় দাঁড়িয়ে  » «   আম্পায়ারের সঙ্গে সাকিবের এ কেমন আচরণ!  » «   সংসদে বাদলকে তুলোধুনো করলেন নৌমন্ত্রী  » «   ৭ মার্চ কেন জাতীয় দিবস নয় : হাইকোর্ট  » «   আজ সুফিয়া কামালের জন্মদিন  » «   অভিবাসীবিরোধী নন ট্রাম্প  » «   আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন শাহরুখ  » «  

ধরা দিলো সাভার আস্তানার চার ‘জঙ্গি’



নিউজ ডেস্ক:: সাভারের আশুলিয়ায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়ির ভেতর থেকে চার ‘জঙ্গি’ আত্মসমর্পণ করেছে। তবে তাদের পরিচয় জানা যায়নি। র‌্যাব কর্মকর্তা সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার গভীর রাত থেকে আশুলিয়ার নয়ারহাট চৌরাবালি এলাকার ইব্রাহিমের মালিকানাধীন ওই একতলা বাড়িটি জঙ্গি আস্তানা সন্দেহে ঘেরাও করে র‌্যাব-৪ এর সদস্যরা। জিজ্ঞাসাবাদের জন্য ওই বাড়ির মালিককে র‌্যাব হেফাজতে নেওয়া হয়েছে।

ঘিরে রাখা বাড়ির ভেতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলিও ছুড়েছে জঙ্গিরা। বেশ কয়েকবার বোমা বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে। এরপর সেখানে বোম ডিসপোজাল ইউনিট ও সোয়াট টিম ঘটনাস্থলে যায়। সকাল থেকে র‌্যাব ও পুলিশের হেলিকপ্টারও টহল দেয়। এরপর দুপুরের দিকে বাড়িটির ভেতর থেকে প্রথম দুজন জঙ্গি আত্মসমর্পণ করে। এর কিছুক্ষণ পর আরও দুজন র‌্যাবের কাছে ধরা দেয়।
র‌্যাব-৪ সিপিসি-২ নবীনগর শাখার প্রধান মেজর আব্দুল হাকিম জানান, জঙ্গি আস্তানার খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে যান। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ির ভেতর থেকে সন্দেহভাজন জঙ্গিরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে। পরে র‌্যাব সদস্যরা সতর্ক অবস্থায় অবস্থান নেয় এবং ওই বাড়ির আশপাশের বাড়ির বাসিন্দাদের নিরাপদ স্থানে সড়িয়ে নেয়। ওই বাড়ির ভেতরে কতজন জঙ্গি অবস্থান করছে সে বিষয়ে জানা যায়নি। তবে একাধিক জঙ্গির অবস্থান রয়েছে বলে ধারণা করা হচ্ছে। আজাদ নামে এক ব্যক্তি নিজেকে পোশাক শ্রমিক পরিচয় দিয়ে গত কয়েক মাস ধরে ঐ বাড়িতে বসবাস করে আসছে বলে জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: