শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নতুন রাজনৈতিক দলের আত্মপ্রকাশ  » «   কমতে শুরু করেছে চালের দাম  » «   কনডমের বিজ্ঞাপনে সানি লিওন, চটেছেন ভারতীয়রা  » «   সাতক্ষীরায় ১৩ রোহিঙ্গা উদ্ধার করেছে পুলিশ  » «   পরিচালক এফআই মানিকের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল  » «   ‘মেসির কারণেই নেইমার বার্সা ছেড়েছেন’  » «   রিয়াল মাদ্রিদে যাচ্ছেন কাভানি!  » «   কাশিমপুরে পাঁচ কারারক্ষী বরখাস্ত  » «   নাটোর থেকে তিন’শ মণ পাট বোঝাই ট্রাক উধাও  » «   সাপাহারে কারিতাসের ভেলিডেশন এট ওয়ার্ড লেভেল অনুষ্ঠিত  » «   ঢামেক হাসপাতাল‘সরকারী কাজ এমনই হয়!’  » «   সাপাহারে বিদ্যুৎস্পৃৃষ্টে রাজমিস্ত্রী নিহত!  » «   যে নয়টি কারণে প্রতিদিন খেতে পারেন দই  » «   লড়াই করতে চান রোহিঙ্গারা  » «   সীতাকুণ্ডে মাইক্রোবাস চাপায় নিহত ১  » «  

ধরা দিলো সাভার আস্তানার চার ‘জঙ্গি’



নিউজ ডেস্ক:: সাভারের আশুলিয়ায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়ির ভেতর থেকে চার ‘জঙ্গি’ আত্মসমর্পণ করেছে। তবে তাদের পরিচয় জানা যায়নি। র‌্যাব কর্মকর্তা সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার গভীর রাত থেকে আশুলিয়ার নয়ারহাট চৌরাবালি এলাকার ইব্রাহিমের মালিকানাধীন ওই একতলা বাড়িটি জঙ্গি আস্তানা সন্দেহে ঘেরাও করে র‌্যাব-৪ এর সদস্যরা। জিজ্ঞাসাবাদের জন্য ওই বাড়ির মালিককে র‌্যাব হেফাজতে নেওয়া হয়েছে।

ঘিরে রাখা বাড়ির ভেতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলিও ছুড়েছে জঙ্গিরা। বেশ কয়েকবার বোমা বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে। এরপর সেখানে বোম ডিসপোজাল ইউনিট ও সোয়াট টিম ঘটনাস্থলে যায়। সকাল থেকে র‌্যাব ও পুলিশের হেলিকপ্টারও টহল দেয়। এরপর দুপুরের দিকে বাড়িটির ভেতর থেকে প্রথম দুজন জঙ্গি আত্মসমর্পণ করে। এর কিছুক্ষণ পর আরও দুজন র‌্যাবের কাছে ধরা দেয়।
র‌্যাব-৪ সিপিসি-২ নবীনগর শাখার প্রধান মেজর আব্দুল হাকিম জানান, জঙ্গি আস্তানার খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে যান। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বাড়ির ভেতর থেকে সন্দেহভাজন জঙ্গিরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে। পরে র‌্যাব সদস্যরা সতর্ক অবস্থায় অবস্থান নেয় এবং ওই বাড়ির আশপাশের বাড়ির বাসিন্দাদের নিরাপদ স্থানে সড়িয়ে নেয়। ওই বাড়ির ভেতরে কতজন জঙ্গি অবস্থান করছে সে বিষয়ে জানা যায়নি। তবে একাধিক জঙ্গির অবস্থান রয়েছে বলে ধারণা করা হচ্ছে। আজাদ নামে এক ব্যক্তি নিজেকে পোশাক শ্রমিক পরিচয় দিয়ে গত কয়েক মাস ধরে ঐ বাড়িতে বসবাস করে আসছে বলে জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: