সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «  

দ্রব্যমূল্য কমানোর বাজেট চায় জনগন : মোমিন মেহেদী



 নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, দ্রব্যমূল্য কমানোর বাজেট চায় জনগন । কেননা, নাগরিক জীবন নির্মমতায় নেমে এসেছে শুধুমাত্র দ্রব্যমূল্য-বাড়ি ও গাড়ি ভাড়ার কারণে। এমন জীবন নিয়ে আজ হতাশ সারাদেশের মানুষ। তার উপর সরকারী কর্মকর্তাদের বেগন বাড়লেও, বাড়েনি নিন্মমধ্যত্তি-মধ্যবিত্তদের আয়। এই পরিস্থিতির উত্তরণে নতুন প্রজন্মের দাবী কৃষক-শ্রমিক-নারী ও শিক্ষার্থীবান্ধব বাজেট। তা না হলে অতিতের মত অবিরত জনগন বাজেট বাজেট খেলার মাঠ বয়কট করবে।
 নতুনধারা বাংলাদেশ-এনডিবি গুলশান থানা আয়োজিত ‘বাজেট হোক দ্রব্যমূল্য কমানোর’ শীর্ষক আলোচনা ও ইফতারায়োজনে তিনি উপরোক্ত কথা বলেন। গুলশান পোস্ট অফিস সংলগ্ন কার্যালয়ে ৬ জুন অনুষ্ঠিত সভায় সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার ও ঢাকা মহানগর উত্তরের যুগ্ম আহবায়ক ড. মোহিত পারভেজ, ভাইস চেয়ারম্যান শেখ হাবিব খোকন প্রমুখ বক্তব্য রখেন। সভাপতিত্ব করেন নতুনধারা বাংলাদেশ এনডিবি গুলশান শাখার সভাপতি ও ঢাকা-১৮ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী এ্যাড. আয়েশা সিদ্দিকা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: