সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

দ্রব্যমূল্য কমানোর বাজেট চায় জনগন : মোমিন মেহেদী



 নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, দ্রব্যমূল্য কমানোর বাজেট চায় জনগন । কেননা, নাগরিক জীবন নির্মমতায় নেমে এসেছে শুধুমাত্র দ্রব্যমূল্য-বাড়ি ও গাড়ি ভাড়ার কারণে। এমন জীবন নিয়ে আজ হতাশ সারাদেশের মানুষ। তার উপর সরকারী কর্মকর্তাদের বেগন বাড়লেও, বাড়েনি নিন্মমধ্যত্তি-মধ্যবিত্তদের আয়। এই পরিস্থিতির উত্তরণে নতুন প্রজন্মের দাবী কৃষক-শ্রমিক-নারী ও শিক্ষার্থীবান্ধব বাজেট। তা না হলে অতিতের মত অবিরত জনগন বাজেট বাজেট খেলার মাঠ বয়কট করবে।
 নতুনধারা বাংলাদেশ-এনডিবি গুলশান থানা আয়োজিত ‘বাজেট হোক দ্রব্যমূল্য কমানোর’ শীর্ষক আলোচনা ও ইফতারায়োজনে তিনি উপরোক্ত কথা বলেন। গুলশান পোস্ট অফিস সংলগ্ন কার্যালয়ে ৬ জুন অনুষ্ঠিত সভায় সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার ও ঢাকা মহানগর উত্তরের যুগ্ম আহবায়ক ড. মোহিত পারভেজ, ভাইস চেয়ারম্যান শেখ হাবিব খোকন প্রমুখ বক্তব্য রখেন। সভাপতিত্ব করেন নতুনধারা বাংলাদেশ এনডিবি গুলশান শাখার সভাপতি ও ঢাকা-১৮ আসনের সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী এ্যাড. আয়েশা সিদ্দিকা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: