মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানি বণ্টনের নতুন ফর্মুলা খুঁজছে বাংলাদেশ-ভারত: জয়শঙ্কর  » «   শেখ হাসিনার ছাত্রলীগে জামায়াতি আঁচড়!  » «   অবশেষে ক্ষমা চাইলেন জাকির নায়েক  » «   অপরাধীদের শাস্তি দ্রুত নিশ্চিত না করায় ধর্ষণ বাড়ছে: হাইকোর্ট  » «   সিলেট-ঢাকা মহাসড়কে ‘স্পিড গান’  » «   কমলাপুর রেলওভার ব্রিজের ত্রুটির চিত্র তুলে ধরলেন ব্যারিস্টার সুমন  » «   জিন্দাবাজারে মিললো ২টি গোখরাসহ ৬ বিষধর সাপ  » «   কাশ্মীর ইস্যুতে আলোচনায় বসছেন ট্রাম্প- মোদী!  » «   মাত্র ১০০ মিটার দূরেই শত্রু  » «   অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থদের পাশে থাকবে সরকার: কাদের  » «   থানায় ‘গণধর্ষণের’ শিকার সেই নারীর জামিন নামঞ্জুর  » «   মিন্নির স্বীকারোক্তির আগে নাকি পরে এসপির ব্রিফিং : হাইকোর্ট  » «   প্রাথমিকের শিক্ষার্থীদের দুপুরের খাবারে মন্ত্রিসভার সায়  » «   নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ নিয়ে আপিল বিভাগের সিদ্ধান্ত মঙ্গলবার  » «   পাঁচভাই রেস্টুরেন্টে প্রবাসীর ওপর হামলা: দুই ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার  » «  

দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ



দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

দারুণ সম্ভাবনা জাগিয়েও তীরে এসে তরি ডুবিয়ে ফেলে বাংলাদেশ। নিশ্চিত জয়ের ম্যাচটি হেরে যায় ২১ রানের ব্যবধানে। সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আজ ঘুরে দাঁড়াতে চায় স্বাগতিকরা। দুপুর আড়াইটায় শুরু হবে ম্যাচটি। মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি।

এদিকে শেষ মুহূর্তে গিয়ে হেরে যাওয়ার কারণে সারা দেশেই ঝড় উঠেছে, কেন দলে রেখেও বসিয়ে রাখা হচ্ছে নাসির হোসেনকে। ফিনিশার যার নাম, তাকে কেন সুযোগ দেওয়া হচ্ছে না খেলাটা ফিনিশ করে আসতে। চারদিক থেকে যখন দাবি উঠছে মোশাররফ রুবেল কিংবা মোসাদ্দেক হোসেন সৈকতের পরিবর্তে নাসিরকে খেলানোর জন্য।

কিন্তু সমস্যা হলো টিম কম্বিনেশন। যে কারণে নাসিরের জায়গা হচ্ছে না দলে। জাগো নিউজকে এ কথাটাই জানিয়েছিলেন টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। তবুও আমরা চিন্তা করছি- নাসিরকে খেলানো যায় কি না- এ ব্যাপারটা নিয়ে।

আর প্রধান নির্বাচক নান্নু নাসিরকে অন্য কার জায়গায় খেলাবেন সেটা খুঁজতে গিয়ে বলেন, নাসির যে ক্যাটাগরির ক্রিকেটার, তার মতো দলে আরো আছে মাহমুদউল্লাহ রিয়াদ এবং মোসাদ্দেক সৈকত। মাহমুদউল্লাহ অটোমেটিক চয়েস। বাকি থাকে মোসাদ্দেক সৈকত। তরুণ হলেও এই ক্রিকেটার যথেষ্ট প্রতিভাবান। ভালো পারফরমারও। সে যেমন অফ স্পিন করে, তেমনি অফ স্পিন করে নাসিরও। তো হুট কর সৈকতকে বাদ দিয়ে নাসিরকে কিভাবে দলে নিই? তবে জনগণের দাবি নাসিরকে নেয়া হোক।

এবার দেখে নেওয়া যাক বাংলাদেশের সম্ভাব্য একাদশ:

তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, মোশাররফ হোসেন রুবেল/নাসির হোসেন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), শফিউল ইসলাম, তাসকিন আহমেদ।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: