বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হিরো আলম পর্যন্ত ইসিকে হাইকোর্ট দেখায়, বোঝেন অবস্থা: ইসি সচিব  » «   কূটনীতিকদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে ঐক্যফ্রন্ট  » «   নির্বাচনের সময় ব্যাংক বন্ধ থাকবে ৪ দিন  » «   একজন নির্বাচন কমিশনার কী বললেন দেখার বিষয় নয় : কাদের  » «   সিইসির বক্তব্যের প্রতিবাদ জানালেন মাহবুব তালুকদার  » «   সাহস থাকলে আমাকে গ্রেপ্তার করুন: ড. কামাল  » «   ভোটের দিন নেটের গতি কমানোর কথা ভাবছে ইসি  » «   আমরণ অনশন: হাসপাতালে লতিফ সিদ্দিকী  » «   লুনার প্রার্থিতা স্থগিতে ভাগ্য খুলেছে মুনতাসির-মুকাব্বিরের  » «   সু চির পুরস্কার ফিরিয়ে নিচ্ছে দক্ষিণ কোরীয় ফাউন্ডেশন  » «   তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «  

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসা হতে পারে বিরাট-আনুষ্কার!



বিনোদন ডেস্ক::গতবছরের হাই প্রোফাইল বিয়ে নিয়েই উঠে গিয়েছে বড় প্রশ্ন। গত বছর একাধিক ক্রিকেটার বিয়ে করলেও বিরাট কোহলি ও আনুষ্কা শর্মার বিয়ে গ্ল্যামারে পিছনে ফেলে দিয়েছে বাকি সব বিয়েকে। বহুল চর্চিত এই বিয়ে হঠাৎই প্রশ্নের মুখে।

ভারতীয় গণমাধ্যম দৈনিক জাগরণে প্রকাশিত খবর বলছে, বিরাট-আনুষ্কার বিয়ের রেজিস্ট্রেশনটাই বৈধ মতে হয়নি। আর তা না হওয়াতেই যাবতীয় প্রশ্ন।

ভারত অধিনায়ক এবং বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুষ্কা শর্মা গতবছরের ১১ ডিসেম্বর ইতালির তাসকানিতে গিয়ে বিয়ে করেছিলেন। দুই সেলিব্রিটি যে দেশ ছেড়ে ইতালিতে গিয়ে বিয়ে করবেন, সেই খবর ছিল না রোমের ভারতীয় দূতাবাসের কাছে।

পাঞ্জাব ও হারিয়ানা হাইকোর্টের আইনজীবী হেমন্ত কুমার বিদেশমন্ত্রকে আরটিআই (রাইট টু ইনফরমেশন) করেছিলেন। রোমের ভারতীয় দূতাবাস তার জবাব দিয়েছে ৪ জানুয়ারি। আর এই জবাবেই সামনে এসেছে বিরাট ও আনুষ্কা তাঁদের বিয়ের ব্যাপারে কোনও তথ্যই আগে থাকতে দেননি ভারতীয় দূতাবাসের ম্যারেজ অফিসারকে। হেমন্ত কুমারের বক্তব্য অনুযায়ী, বিদেশে বিয়ে করতে হলে সংশ্লিষ্ট দেশের ভারতীয় দূতাবাসকে আগে থাকতেই জানাতে হবে।

তিনি আরও জানান, কোনও ভারতীয় ব্যক্তি যদি অন্য কোনও দেশে গিয়ে বিয়ে করেন, তাহলে তাঁকে বিদেশি বিয়ের নিয়ম ১৯৬৯ মতে রেজিস্ট্রেশন করতে হবে। বিরুষ্কা সেই নিয়মের ধার ধারেননি। দেশের যে রাজ্যে বিরুষ্কা থাকবেন, সেই রাজ্যের নিয়মানুযায়ী এখন তাঁদের দ্বিতীয়বার বিয়ে করতে হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: