রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে : ওবায়দুল কাদের  » «   নিজস্ব ভবন পেল আওয়ামী লীগ  » «   বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ : শুরু হচ্ছে নিয়ন্ত্রণ হস্তান্তরের কাজ  » «   ‘রাতের অন্ধকারে বছরের পর বছর ধর্ষণ করেছে বাবা’  » «   প্রধানমন্ত্রীর উপলব্ধি যথার্থ : রিজভী  » «   স্কুলের গেটে জলাবদ্ধতা, ছাত্রদের সড়ক অবরোধ  » «   তানোরে পুলিশের স্ত্রীর আত্মহত্যা  » «   কুমিল্লায় যুবকের গলা কাটা লাশ উদ্ধার  » «   সরিষাবাড়ীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   শ্রীপুরের বাড়িটিতে ৪টি বোমার বিস্ফোরণ  » «   প্রেমিকের খোঁজ নিতে গিয়ে প্রেমিকার করুণ পরিণতি!  » «   সমকামী বিয়ে ব্রিটিশ রাজ পরিবারে  » «   এবার বিমানেও ভিক্ষাবৃত্তি!  » «   প্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সেনা প্রধানের সাক্ষাৎ  » «   মিয়ানমারকে আল্টিমেটাম  » «  

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসা হতে পারে বিরাট-আনুষ্কার!



বিনোদন ডেস্ক::গতবছরের হাই প্রোফাইল বিয়ে নিয়েই উঠে গিয়েছে বড় প্রশ্ন। গত বছর একাধিক ক্রিকেটার বিয়ে করলেও বিরাট কোহলি ও আনুষ্কা শর্মার বিয়ে গ্ল্যামারে পিছনে ফেলে দিয়েছে বাকি সব বিয়েকে। বহুল চর্চিত এই বিয়ে হঠাৎই প্রশ্নের মুখে।

ভারতীয় গণমাধ্যম দৈনিক জাগরণে প্রকাশিত খবর বলছে, বিরাট-আনুষ্কার বিয়ের রেজিস্ট্রেশনটাই বৈধ মতে হয়নি। আর তা না হওয়াতেই যাবতীয় প্রশ্ন।

ভারত অধিনায়ক এবং বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুষ্কা শর্মা গতবছরের ১১ ডিসেম্বর ইতালির তাসকানিতে গিয়ে বিয়ে করেছিলেন। দুই সেলিব্রিটি যে দেশ ছেড়ে ইতালিতে গিয়ে বিয়ে করবেন, সেই খবর ছিল না রোমের ভারতীয় দূতাবাসের কাছে।

পাঞ্জাব ও হারিয়ানা হাইকোর্টের আইনজীবী হেমন্ত কুমার বিদেশমন্ত্রকে আরটিআই (রাইট টু ইনফরমেশন) করেছিলেন। রোমের ভারতীয় দূতাবাস তার জবাব দিয়েছে ৪ জানুয়ারি। আর এই জবাবেই সামনে এসেছে বিরাট ও আনুষ্কা তাঁদের বিয়ের ব্যাপারে কোনও তথ্যই আগে থাকতে দেননি ভারতীয় দূতাবাসের ম্যারেজ অফিসারকে। হেমন্ত কুমারের বক্তব্য অনুযায়ী, বিদেশে বিয়ে করতে হলে সংশ্লিষ্ট দেশের ভারতীয় দূতাবাসকে আগে থাকতেই জানাতে হবে।

তিনি আরও জানান, কোনও ভারতীয় ব্যক্তি যদি অন্য কোনও দেশে গিয়ে বিয়ে করেন, তাহলে তাঁকে বিদেশি বিয়ের নিয়ম ১৯৬৯ মতে রেজিস্ট্রেশন করতে হবে। বিরুষ্কা সেই নিয়মের ধার ধারেননি। দেশের যে রাজ্যে বিরুষ্কা থাকবেন, সেই রাজ্যের নিয়মানুযায়ী এখন তাঁদের দ্বিতীয়বার বিয়ে করতে হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: