সোমবার, ১২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৩০০ আসনে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগের নির্দেশ ইসির  » «   পাকিস্তানি স্নাইপারের গুলিতে ৩ ভারতীয় সেনা নিহত  » «   সংসদ নির্বাচনে মাশরাফি : কী বলছে ক্রিকেটীয় আইন?  » «   তরুণদের সঙ্গে সরাসরি কথা বলবেন প্রধানমন্ত্রী  » «   একাদশ সংসদ নির্বাচনে পুনঃতফসিল: ৩০ ডিসেম্বর ভোট  » «   আজ সেই ভয়াল ১২ নভেম্বর  » «   রামমন্দির নিয়ে শান্তিপূর্ণ সমাধান চান মুসলিমরা: আব্বাস নাকভি  » «   জ্বলছে ক্যালিফোর্নিয়া! আতঙ্কে বাড়ি ছাড়ছেন হলিউড তারকারা  » «   বিএনপির মনোনয়ন ফরম বিক্রি শুরু, খালেদার জন্য ৩ আসনের ফরম  » «   গাজায় ইসরাইলি সেনাদের কমান্ডো হামলায় ৭ ফিলিস্তিনি নিহত  » «   খালেদা জিয়ার সঙ্গে আজ দেখা করবেন বিএনপি নেতারা  » «   বিএনপির কাছে যেসব আসন দাবি করেছে শরিকরা  » «   নির্বাচনে সব দলের অংশগ্রহণে গণতন্ত্র আরও শক্তিশালী হবে- প্রধানমন্ত্রী  » «   রোহিঙ্গাদের ফেরত পাঠাতে ট্রানজিট ক্যাম্প প্রস্তুত  » «   সিলেট-১ আসনে মনোনয়ন কিনলেন কামরান  » «  

দ্বিতীয়বারের মত বিয়ে করছেন সঙ্গীতশিল্পী এলটন জন



elton_johnবিনোদন ডেস্ক::বিখ্যাত সঙ্গীতশিল্পী এলটন জন এবং তার দীর্ঘ দিনের সঙ্গী ডেভিড ফার্নিশ দ্বিতীয়বারের মত গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন। ব্রিটেনে সমকামী বিয়ের বৈধতা পাওয়ায় তারা নতুন করে এই পরিকল্পনা করছেন।

এই সঙ্গীত তারকার মুখপাত্র গ্যারি ফ্যারো গতকাল জানান, সপ্তাহ শেষে এই অনুষ্ঠানটা খুব কাছের মানুষদের উপস্থিতিতে হবে।

এ বছরের মার্চ মাস থেকে ব্রিটেনে সমকামীদের বিয়ে বৈধ করা হয়। এর আগে সমকামীরা সিভিল পার্টনার হিসেবে নিজেদের পরিচয় দিতে পারত। সিভিল পার্টনারশিপ বিয়েরই সমতুল্য ধরা হতো, কিন্তু সেখানে কোন শিরোনাম থাকত না।

নিয়ম অনুযায়ী গত শনিবার থেকে সিভিল পার্টনাররা নিজেদের বৈবাহিক অবস্থা নিশ্চিত করতে পারবে। এই পরিবর্তনটা শুধু কাগজে কলমে করলেই হবে। তবে কেউ যদি চান, তারা তাদের ইচ্ছা অনুযায়ী অনুষ্ঠান পালন করতে পারবে।

জন এবং ফার্নিশই ব্রিটেনের প্রথম সিভিল পার্টনারশিপে আবদ্ধ হন। ২০০৫ সালে এটা প্রথম চালু হয়। তাদের দুই ছেলে রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: