রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরি পেলেন সিলেটের অর্ধশতাধিক প্রতিবন্ধী  » «   ‘নির্বাচনকালীন সরকারের নেতৃত্ব দিবেন প্রধানমন্ত্রী’  » «   কফি আনানের মৃত্যুতে স্পিকারের শোক  » «   চীন থেকে ফিরে ঠান্ডা মাথায় সাবেক স্বামীকে খুন!  » «   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে: নাসিম  » «   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই  » «   ‘ভুলে ভরা’ ইমরানের শপথ  » «   বিএনপি নির্বাচনে গেলে আ.লীগের সঙ্গে থাকবে জাতীয় পার্টি : এরশাদ  » «   ৬ জিবি র‌্যামের নতুন ফোন আনলো স্যামসাং  » «   হবিগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   নাট্যাচার্য সেলিম আল-দীনের ৬৯তম জন্মজয়ন্তী আজ  » «   হকারদের দখলে নগরীর প্রধান প্রধান সড়ক,যানজটে অতিষ্ঠ নগরবাসী  » «   আজ ফাইনালে ভারতের মুখোমুখি বাংলাদেশ  » «   বিক্রেতারা গরুর দাম সহনীয় বললেও ক্রেতারা বলছেন বেশি  » «   গ্যালাক্সি নোট ৯-এর পেছনে এক কেজি সোনা, দাম অর্ধকোটি টাকা!  » «  

দৈনিক বিজয়ের প্রতিধ্বনি” সম্পাদক রতন চৌধুরীর বিরুদ্ধে ৫ কোটি টাকার মানহানী মামলা



হবিগঞ্জ প্রতিনিধি:: দৈনিক বিজয়ের প্রতিধ্বনি সম্পাদক আনিছুজ্জামান চৌধুরী রতনের বিরুদ্ধে ৫ কোটি টাকার মামলা হয়েছে। মঙ্গলবার সকালে হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেড কগ- ০২ আদালতে এ মামলাটি করেন জেলার চুনারুঘাট উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক লুৎফুর রহমান চৌধুরীর। আনিছুজ্জামান চৌধুরী স্থানীয় ‘দৈনিক বিজয়ের প্রতিধ্বনি’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক।

মামলার বিবরণে জানা যায়, গত ৩০ নভেম্বর আনিছুজ্জামান চৌধুরীর সম্পাদনা ও প্রকাশনায় হবিগঞ্জ থেকে প্রকাশিত ‘দৈনিক বিজয়ের প্রতিধ্বনি’ পত্রিকার ১ম পৃষ্ঠায় ‘চুনারুঘাট-মাধবপুর উপজেলা আ’লীগের কার্যকরী কমিটি সভার প্রতিবাদ প্রসঙ্গে’ শিরোনামে একটি প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রকাশিত হয়। সেখানে উল্লেখিত তথ্যে লুৎফুর রহমানে পিতা ও তার পরিবারের সম্মান ক্ষুন্ন হয়েছে মর্মে তিনি এ মামলাটি দায়ের করেন।
মামলার আইনজীবি এম এ সাঈদ জানান, পত্রিকায় প্রকাশিত সংবাদে আসামীদের ব্যাপক ক্ষতি হয়েছে। যার পরিমাণ কোটি টাকা। তাই তিনি বাধ্য হয়ে আদালতে মামলা দায়ের করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: