রবিবার, ২০ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও  » «   যে কারণে বাদ ইমরুল-তাসকিন-সোহান  » «   সাইবার অপরাধ : তাৎক্ষণিক বিচার চান অধিকাংশ ভুক্তভোগী  » «   নয়াপল্টনে রিজভী‘কাদেরের বক্তব্য একতরফা নির্বাচনেরই ইঙ্গিতবহ’  » «   রাজীবের হাত বিচ্ছিন্ন : দুই বাসচালকের জামিন নামঞ্জুর  » «   এভারেস্টের চূড়ায় ১৬ বছরের কিশোরী!  » «   ৫ মাদকসেবীর কারাদণ্ড  » «   মির্জাপুরে ‌‌‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী নিহত  » «   রেলের টিকিট কালো বাজারে, জেল জরিমানা  » «   চাঞ্চল্যকর সীমা হত্যার আসামি গ্রেফতার  » «   বড়লেখায় সোনাই নদীতে ধরা পড়ল ৪ ফুট লম্বা রাঘব চিতল  » «   ‘বন্দুকযুদ্ধে’ গালকাটা বাবু নিহত  » «   মৌলভীবাজারে শাশুড়িকে কুপিয়ে খুন করেছে জামাতা  » «   আজান সম্প্রচার না করলে লাইসেন্স বাতিলের হুঁশিয়ারি  » «   বিরল রোগে আক্রান্তমুক্তামণির গল্পটা হয়তো শেষের দিকে!  » «  

দৈনিক বিজয়ের প্রতিধ্বনি” সম্পাদক রতন চৌধুরীর বিরুদ্ধে ৫ কোটি টাকার মানহানী মামলা



হবিগঞ্জ প্রতিনিধি:: দৈনিক বিজয়ের প্রতিধ্বনি সম্পাদক আনিছুজ্জামান চৌধুরী রতনের বিরুদ্ধে ৫ কোটি টাকার মামলা হয়েছে। মঙ্গলবার সকালে হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেড কগ- ০২ আদালতে এ মামলাটি করেন জেলার চুনারুঘাট উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক লুৎফুর রহমান চৌধুরীর। আনিছুজ্জামান চৌধুরী স্থানীয় ‘দৈনিক বিজয়ের প্রতিধ্বনি’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক।

মামলার বিবরণে জানা যায়, গত ৩০ নভেম্বর আনিছুজ্জামান চৌধুরীর সম্পাদনা ও প্রকাশনায় হবিগঞ্জ থেকে প্রকাশিত ‘দৈনিক বিজয়ের প্রতিধ্বনি’ পত্রিকার ১ম পৃষ্ঠায় ‘চুনারুঘাট-মাধবপুর উপজেলা আ’লীগের কার্যকরী কমিটি সভার প্রতিবাদ প্রসঙ্গে’ শিরোনামে একটি প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রকাশিত হয়। সেখানে উল্লেখিত তথ্যে লুৎফুর রহমানে পিতা ও তার পরিবারের সম্মান ক্ষুন্ন হয়েছে মর্মে তিনি এ মামলাটি দায়ের করেন।
মামলার আইনজীবি এম এ সাঈদ জানান, পত্রিকায় প্রকাশিত সংবাদে আসামীদের ব্যাপক ক্ষতি হয়েছে। যার পরিমাণ কোটি টাকা। তাই তিনি বাধ্য হয়ে আদালতে মামলা দায়ের করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: