শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

দেশে ফিরেই প্রধানমন্ত্রীর জিজ্ঞাসা- মহাসড়কের অবস্থা কী?



নিউজ ডেস্ক:: কানাডা সফর শেষে দেশে মঙ্গলবার রাতে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশে ফিরে রাতেই সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কাছে মহাসড়কের অবস্থা জানতে চেয়েছেন।

বুধবার রাজধানীর গাবতলী আন্তঃজেলা বাস টার্মিনাল পরিদর্শনে এসে সে কথা নিজেই জানিয়েছেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, মধ্যরাতে দেশে ফিরেই প্রধানমন্ত্রী আমাকে জিজ্ঞাসা করলেন, মহাসড়কের অবস্থা কী? আমি বলেছি- নেত্রী, অতীতের যে কোনো সময়ের তুলনায় ভালো। কোনো যানজট নেই। ঘরমুখো মানুষের ঈদযাত্রা আগের চেয়ে স্বস্তিদায়ক।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরো বলেন, আমি প্রত্যেকটি কাউন্টারে জিজ্ঞেস করেছি, তারা (কাউন্টার সংশ্লিষ্টরা) জানিয়েছেন, মহাসড়কে কোনো ধরনের যানজট এখনও পর্যন্ত নেই। এটা সম্ভব হয়েছে তৃণমূলে বৈঠক করার কারণে।

ওবায়দুল কাদের বলেন, মহাসড়কের সবগুলো ফোর লেন ও ব্রিজ খুলে দিয়েছি। তাই গাড়ি নির্বিঘ্নে চলাচল করছে। ঢাকা-উত্তরবঙ্গ, ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট কোথাও কোনো যানজট নেই।

তিনি বলেন, ‘অতিবৃষ্টির কারণে প্রবল স্রোতে পাটুরিয়ায় ফেরি চলাচলের গতি কমে গেছে। যে কারণে দক্ষিণবঙ্গ রুটে একটু সমস্যা হচ্ছে। তবে এটা তেমন কিছু না।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: