বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «   অবশেষে সেই বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ  » «   নিউইয়র্কে হবে শেখ হাসিনা-বিল গেটস বৈঠক  » «   ‘এবার এক দেশ, এক দলের’ ইঙ্গিত বিজেপি সভাপতির  » «   রাতে আটক, ভোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   জগন্নাথপুরে র‌্যাবের জালে আটকা পড়লেন ভূয়া ডাক্তার  » «   এবার ভিসি ফারজানার বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ  » «   রংপুর-৩ উপনির্বাচন: লাঙ্গলের ঘাঁটিতে আসিফের দিকেই ভোটের হাওয়া  » «   রিফাত হত্যা: যা বললেন সেই রিকশাচালক  » «   চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «  

দেশে এখন গণতন্ত্র অনুপস্থিত: ফখরুল



2নিউজ ডেস্ক:: বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে এখন গণতন্ত্র অনুপস্থিত। গণতন্ত্র পুনরুদ্ধারে লড়াই চলছে, ভবিষ্যতে লড়াই তীব্রতর হবে।
আজ মঙ্গলবার সন্ধ্যায় নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মির্জা ফখরুল এসব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, বিএনপি হচ্ছে বহুদলীয় গণতন্ত্রে বিশ্বাসী একটি দল। যে দলটি পরমতকে সব সময় শ্রদ্ধা করে। অথচ দেশে আজ অরাজক পরিস্থিতি চলছে, যা থেকে উত্তরণ জরুরি হয়ে পড়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি অসুস্থ, চিকিৎসার জন্য বিদেশে ছিলাম। আবার যাব। কিন্তু আন্দোলন থেমে থাকবে না, চলবে।’
এর আগে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে এলে সাবেক প্রতিমন্ত্রী মির্জা ফখরুল ইসলামকে বিমানবন্দরে ফুলেল সংবর্ধনা দেওয়া হয়। কয়েক হাজার নেতা-কর্মী ও সমর্থক ফুল ছিটিয়ে তাকে বরণ করেন। সৈয়দপুর বিএনপির পক্ষে ওই সংবর্ধনার আয়োজন করা হয়।
বিমানবন্দরে ট্যাক্সিওয়েতে ভারপ্রাপ্ত মহাসচিবকে স্বাগত জানান, সৈয়দপুর পৌরসভার মেয়র ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমজাদ হোসেন সরকার। এ সময় রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়, নীলফামারী ও সৈয়দপুরের কয়েক শ বিএনপির নেতা-কর্মী, সমর্থকেরা মির্জা ফখরুলকে অভিনন্দন জানিয়ে বিভিন্ন স্লোগান দিতে থাকে। ভারপ্রাপ্ত মহাসচিব হাত নেড়ে তাদের অভিনন্দনের জবাব দেন। তিনি বলেন, এই জনস্রোতই প্রমাণ করে বিএনপির জনপ্রিয়তা।
পরে মির্জা ফখরুল তার গ্রামের বাড়ি ঠাকুরগাঁওয়ের উদ্দেশে সৈয়দপুর ত্যাগ করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: