সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুনামগঞ্জ-৪ আসনে বিএনপির প্রার্থী হব –জয়নুল জাকেরীন  » «   ৫৫ বছরের শিক্ষিকার পিছু ধাওয়া করায় ৬২ বছরের বৃদ্ধের কারাদণ্ড!  » «   রোহিঙ্গা ইস্যু ‘জাতির জন্য বড় চ্যা‌লেঞ্জ’  » «   স্পর্শিয়া-রাফসানের সংসারে বিচ্ছেদ  » «   বিদ্যুতের দাম বৃদ্ধির গণশুনানি সোমবার  » «   জেহাদুলের মুখে মা বাবা ভাই হারানোর লোমহর্ষক বর্ণনা  » «   আবারও মের্কেলের জয়  » «   রোহিঙ্গা নিধনযজ্ঞের ১ মাস  » «   শ্রীমঙ্গলে রোহিঙ্গা শিশু উদ্ধার  » «   যুক্তরাষ্ট্র থেকে জরুরি ফাইলে স্বাক্ষর প্রধানমন্ত্রীর  » «   প্রধান শিক্ষকের বদলি ঠেকাতে কানাইঘাটে শিক্ষার্থীদের ক্লাস বর্জন  » «   মেডিকেল ছাত্রীর সতীত্ব বিক্রির বিজ্ঞাপন!  » «   ঢামেক হাসপাতাল‘মর্গের ভিতরে যেতে পারি না’  » «   বোরকা পরেও নিজেকে লুকাতে পারলেন না এই অভিনেত্রী  » «   ‘যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার’  » «  

দেশের মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়: এরশাদ



203848ershad1নিউজ ডেস্ক: দেশের সকল মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ।

আজ মঙ্গলবার বিকালে লালমনিরহাটে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, দেশে আজ মানুষকে পাখির মতো গুলি করে মারলেও বিচার হয় না। এ জন্যই দেশের মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চাইছে।

এরশাদ বলেন, দেশে কেন্দ্রীয় ব্যাংক থেকে ৩০ হাজার কোটি টাকা চুরি হলেও কেউ কিছুই বলতে সাহস করে না। পৃথিবীতে এমন ঘটনা আর কোথাও ঘটেনি।

সম্মেলনে জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, রংপুর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব আসিফ শাহরিয়ার, কেন্দ্রীয় কমিটির সদস্য রুহুল আমিন বাবুল, রংপুর মহানগরের আহ্বায়ক গোলাম মোস্তফা, লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব একেএম মাহাবুবুল আলম মিঠু প্রমুখ বক্তব্য রাখেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: