বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

দেশের মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়: এরশাদ



203848ershad1নিউজ ডেস্ক: দেশের সকল মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ।

আজ মঙ্গলবার বিকালে লালমনিরহাটে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, দেশে আজ মানুষকে পাখির মতো গুলি করে মারলেও বিচার হয় না। এ জন্যই দেশের মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চাইছে।

এরশাদ বলেন, দেশে কেন্দ্রীয় ব্যাংক থেকে ৩০ হাজার কোটি টাকা চুরি হলেও কেউ কিছুই বলতে সাহস করে না। পৃথিবীতে এমন ঘটনা আর কোথাও ঘটেনি।

সম্মেলনে জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, রংপুর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব আসিফ শাহরিয়ার, কেন্দ্রীয় কমিটির সদস্য রুহুল আমিন বাবুল, রংপুর মহানগরের আহ্বায়ক গোলাম মোস্তফা, লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব একেএম মাহাবুবুল আলম মিঠু প্রমুখ বক্তব্য রাখেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: