বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «   মৃত্যুদণ্ডপ্রাপ্ত রবার্টকে ক্ষমা করে দিন: চীনকে কানাডা  » «   রাতের অন্ধকারে জিনে আগুন দিচ্ছে বাড়ি ও দোকানে!  » «   কেনিয়ায় জঙ্গি হামলা; মার্কিন নাগরিকসহ নিহত ১৫  » «   সিলেট সিটিতে থাকবে ফ্রি ওয়াইফাই সেবা: পররাষ্ট্রমন্ত্রী  » «   ঐক্যফ্রন্টের সংলাপে আমন্ত্রণ পাবে আ.লীগ-জাপা  » «   অসুস্থতার কারণে আদালতে যাননি খালেদা জিয়া  » «   টিআইবির প্রতিবেদন মনগড়া কল্পকাহিনি : তথ্যমন্ত্রী  » «   উদ্ধার হলো শাহনাজের বাইক, ধরা পড়ল চোর  » «   বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «  

দেশব্যাপী চলছে ৭২ ঘন্টার হরতাল



sdfsনিউজ ডেস্ক :: ২০ দলীয় জোটের দেশব্যাপী টানা অবরোধের মধ্যে আজ থেকে ফের শুরু হচ্ছে ৭২ ঘণ্টার হরতাল। রোববার ভোর ছয়টা থেকে শুরু হয়ে হরতাল শেষ হবে বুধবার ভোর ছয়টায়।

এছাড়া হরতাল-অবরোধের পাশাপাশি আজ দেশের সব জেলা, উপজেলা, পৌরসভা, থানা ও মহানগরের ওয়ার্ডে ওয়ার্ডে গণমিছিল কর্মসূচি পালন করবে বিএনপির নেতৃত্বাধীন এ জোট। শুক্রবার ২০ দলের পক্ষে এই কর্মসূচি ঘোষণা করা হয়।
অবিলম্বে নির্দলীয় সরকারের অধীনে সবার অংশগ্রহণমূলক ও গ্রহণযোগ্য জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠান, বিচারবহির্ভূত হত্যাকাণ্ড ও বিরোধীদলীয় নেতাকর্মীদের গণগ্রেফতার বন্ধ এবং এখন পর্যন্ত গণদাবির প্রতি সরকারের তাচ্ছিল্য প্রদর্শন করার প্রতিবাদে এই কর্মসূচি ঘোষণা করা হয়েছে বলে ওই বিবৃতিতে জানানো হয়।

এদিকে শনিবার এক বিবৃতিতে বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহউদ্দিন আহমেদ চলমান অবরোধ এবং ৭২ ঘণ্টার হরতালের পাশাপাশি শান্তিপূর্ণভাবে গণমিছিল কর্মসূচি পালন করতে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে জোটের সব পর্যায়ের নেতাকর্মীসহ দেশবাসীকে আহ্বান জানিয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: