শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

দেশব্যাপী চলছে ৭২ ঘন্টার হরতাল



sdfsনিউজ ডেস্ক :: ২০ দলীয় জোটের দেশব্যাপী টানা অবরোধের মধ্যে আজ থেকে ফের শুরু হচ্ছে ৭২ ঘণ্টার হরতাল। রোববার ভোর ছয়টা থেকে শুরু হয়ে হরতাল শেষ হবে বুধবার ভোর ছয়টায়।

এছাড়া হরতাল-অবরোধের পাশাপাশি আজ দেশের সব জেলা, উপজেলা, পৌরসভা, থানা ও মহানগরের ওয়ার্ডে ওয়ার্ডে গণমিছিল কর্মসূচি পালন করবে বিএনপির নেতৃত্বাধীন এ জোট। শুক্রবার ২০ দলের পক্ষে এই কর্মসূচি ঘোষণা করা হয়।
অবিলম্বে নির্দলীয় সরকারের অধীনে সবার অংশগ্রহণমূলক ও গ্রহণযোগ্য জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠান, বিচারবহির্ভূত হত্যাকাণ্ড ও বিরোধীদলীয় নেতাকর্মীদের গণগ্রেফতার বন্ধ এবং এখন পর্যন্ত গণদাবির প্রতি সরকারের তাচ্ছিল্য প্রদর্শন করার প্রতিবাদে এই কর্মসূচি ঘোষণা করা হয়েছে বলে ওই বিবৃতিতে জানানো হয়।

এদিকে শনিবার এক বিবৃতিতে বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহউদ্দিন আহমেদ চলমান অবরোধ এবং ৭২ ঘণ্টার হরতালের পাশাপাশি শান্তিপূর্ণভাবে গণমিছিল কর্মসূচি পালন করতে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে জোটের সব পর্যায়ের নেতাকর্মীসহ দেশবাসীকে আহ্বান জানিয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: