শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

দেশব্যাপী চলছে ৭২ ঘন্টার হরতাল



sdfsনিউজ ডেস্ক :: ২০ দলীয় জোটের দেশব্যাপী টানা অবরোধের মধ্যে আজ থেকে ফের শুরু হচ্ছে ৭২ ঘণ্টার হরতাল। রোববার ভোর ছয়টা থেকে শুরু হয়ে হরতাল শেষ হবে বুধবার ভোর ছয়টায়।

এছাড়া হরতাল-অবরোধের পাশাপাশি আজ দেশের সব জেলা, উপজেলা, পৌরসভা, থানা ও মহানগরের ওয়ার্ডে ওয়ার্ডে গণমিছিল কর্মসূচি পালন করবে বিএনপির নেতৃত্বাধীন এ জোট। শুক্রবার ২০ দলের পক্ষে এই কর্মসূচি ঘোষণা করা হয়।
অবিলম্বে নির্দলীয় সরকারের অধীনে সবার অংশগ্রহণমূলক ও গ্রহণযোগ্য জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠান, বিচারবহির্ভূত হত্যাকাণ্ড ও বিরোধীদলীয় নেতাকর্মীদের গণগ্রেফতার বন্ধ এবং এখন পর্যন্ত গণদাবির প্রতি সরকারের তাচ্ছিল্য প্রদর্শন করার প্রতিবাদে এই কর্মসূচি ঘোষণা করা হয়েছে বলে ওই বিবৃতিতে জানানো হয়।

এদিকে শনিবার এক বিবৃতিতে বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহউদ্দিন আহমেদ চলমান অবরোধ এবং ৭২ ঘণ্টার হরতালের পাশাপাশি শান্তিপূর্ণভাবে গণমিছিল কর্মসূচি পালন করতে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে জোটের সব পর্যায়ের নেতাকর্মীসহ দেশবাসীকে আহ্বান জানিয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: