মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অগ্নিঝুঁকিতে ঢাকার ৪১৬ হাসপাতাল-ক্লিনিক  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাবেন অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী  » «   ফেসবুক ‘ডিজিটাল গ্যাংস্টার’: ব্রিটিশ পার্লামেন্ট  » «   মানহানির মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর  » «   পাকিস্তান থেকে ভারতে না গিয়ে দেশে ফিরলেন সৌদি যুবরাজ  » «   দুই বছরের মধ্যে বিলুপ্ত হবে বিএনপি!  » «   মেয়র আরিফের বিরুদ্ধে কোটি টাকার দুর্নীতির অভিযোগ, প্রতিকী আত্মহুতি  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে আজ শেষ হল বিশ্ব ইজতেমা  » «   আমিরাতের ক্রাউন প্রিন্সের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক  » «   ট্রাম্পের জরুরি অবস্থা ঘোষণার বিরুদ্ধে ১৬ অঙ্গরাজ্যের মামলা  » «   মেডিকেলের ডাস্টবিনে শিশুসহ ২৬ মানবদেহের অঙ্গপ্রত্যঙ্গ  » «   উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «  

দেনা চুকিয়ে রিয়াল ছাড়ছেন রোনালদো



খেলাধুলা ডেস্ক::বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিলো, রিয়াল ছাড়বেন ক্রিস্টিয়ানো রোনালদো। আর সবশেষ মিলল এর সত্যতা। এই মৌসুমেই রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে যোগ দিয়েছেন তিনি। এরই পেক্ষিতে অনেকে দাবি করেন, রোনালদো কর ফাঁকির মামলার ভয়ে স্পেন ছেড়ে পালাচ্ছেন।

কিন্তু এ দাবিকে মিথ্যা প্রমাণ করে জুভেন্টাসে যোগ দেওয়ার আগে স্প্যানিশ কর কর্তৃপক্ষকে তাদের প্রাপ্য বুঝিয়ে দিয়েই যাচ্ছেন এই পর্তুজিগ তারকা। মাদ্রিদে স্প্যানিশ অ্যাটর্নি জেনারেলের কার্যালয় বেশ কয়েক দিন আগে ঘোষণা করেছেন, রোনালদো প্রায় ১৮.৮ মিলিয়ন ইউরো কর দেননি, এছাড়া আশ্রয় নিয়েছেন ছলচাতুরীর।

কিন্তু এই জালিয়াতির আগে রোনালদোর নামে অন্য কোনো অপরাধ লিপিবদ্ধ না থাকায় জেলে যাওয়ার লজ্জা থেকে বেঁচেছেন রোনালদো। তবে তার জরিমানা মওকুফ করেননি স্প্যানিশ আদালত। আর জুভেন্টাসে যাওয়ার আগে এই জরিমানাই শোধ করবেন রোনালদো। করসংক্রান্ত প্রয়োজনীয় কাগজপত্র রোনালদোর হয়ে সই করবেন তার আইনি প্রতিনিধি হোসে আন্তোনিও চকলায়েন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: