বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

দেনা চুকিয়ে রিয়াল ছাড়ছেন রোনালদো



খেলাধুলা ডেস্ক::বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিলো, রিয়াল ছাড়বেন ক্রিস্টিয়ানো রোনালদো। আর সবশেষ মিলল এর সত্যতা। এই মৌসুমেই রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে যোগ দিয়েছেন তিনি। এরই পেক্ষিতে অনেকে দাবি করেন, রোনালদো কর ফাঁকির মামলার ভয়ে স্পেন ছেড়ে পালাচ্ছেন।

কিন্তু এ দাবিকে মিথ্যা প্রমাণ করে জুভেন্টাসে যোগ দেওয়ার আগে স্প্যানিশ কর কর্তৃপক্ষকে তাদের প্রাপ্য বুঝিয়ে দিয়েই যাচ্ছেন এই পর্তুজিগ তারকা। মাদ্রিদে স্প্যানিশ অ্যাটর্নি জেনারেলের কার্যালয় বেশ কয়েক দিন আগে ঘোষণা করেছেন, রোনালদো প্রায় ১৮.৮ মিলিয়ন ইউরো কর দেননি, এছাড়া আশ্রয় নিয়েছেন ছলচাতুরীর।

কিন্তু এই জালিয়াতির আগে রোনালদোর নামে অন্য কোনো অপরাধ লিপিবদ্ধ না থাকায় জেলে যাওয়ার লজ্জা থেকে বেঁচেছেন রোনালদো। তবে তার জরিমানা মওকুফ করেননি স্প্যানিশ আদালত। আর জুভেন্টাসে যাওয়ার আগে এই জরিমানাই শোধ করবেন রোনালদো। করসংক্রান্ত প্রয়োজনীয় কাগজপত্র রোনালদোর হয়ে সই করবেন তার আইনি প্রতিনিধি হোসে আন্তোনিও চকলায়েন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: