বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হিরো আলম পর্যন্ত ইসিকে হাইকোর্ট দেখায়, বোঝেন অবস্থা: ইসি সচিব  » «   কূটনীতিকদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে ঐক্যফ্রন্ট  » «   নির্বাচনের সময় ব্যাংক বন্ধ থাকবে ৪ দিন  » «   একজন নির্বাচন কমিশনার কী বললেন দেখার বিষয় নয় : কাদের  » «   সিইসির বক্তব্যের প্রতিবাদ জানালেন মাহবুব তালুকদার  » «   সাহস থাকলে আমাকে গ্রেপ্তার করুন: ড. কামাল  » «   ভোটের দিন নেটের গতি কমানোর কথা ভাবছে ইসি  » «   আমরণ অনশন: হাসপাতালে লতিফ সিদ্দিকী  » «   লুনার প্রার্থিতা স্থগিতে ভাগ্য খুলেছে মুনতাসির-মুকাব্বিরের  » «   সু চির পুরস্কার ফিরিয়ে নিচ্ছে দক্ষিণ কোরীয় ফাউন্ডেশন  » «   তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «  

দেখে ফেলায় ফের ধর্ষণ



নিউজ ডেস্ক:: রাজশাহীর পুঠিয়ায় কিশোরী ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ও বুধবার ভোরে আলাদা অভিযানে উপজেলার জামিরা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন- জামিরা এলাকার মাহবুর রহমানের ছেলে রনি (৩০) ও আরমান আলীর ছেলে আব্দুর রহিম (৪৫)। নির্যাতনের শিকার ওই কিশোরীর মামলায় বুধবার দুপুরের পর তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
ওই কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওসিসিতে নেয়া হয়েছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।
পুঠিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমার ভুঁইয়া বলেন, অভিযোগ পেয়ে রাতেই ধর্ষক আব্দুর রহিমকে গ্রেফতার করা হয়। পরে বুধবার সকালে গ্রেফতার করা হয় আরেক ধর্ষক রনিকে। পরে ওই কিশোরীর দায়ের করা মামলায় তাদের আদালতের মাধ্যমে জেলাহাজতে পাঠানো হয়।
অভিযোগের বরাত দিয়ে ওসি বলেন, নির্যাতনের শিকার ওই কিশোরীকে বিয়ের প্রলোভনে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছিলেন রনি। এলাকার একটি আখখেতে মঙ্গলবার সন্ধ্যায় রনি ওই কিশোরীকে আরেক দফা ধর্ষণ করেন।
এ সময় দেখে ফেলেন অভিযুক্ত আব্দুর রহিন। ভয়ভীতি দেখিয়ে তিনিও ধর্ষণ করেন ওই কিশোরীকে। পরে বাড়ি ফিরে গিয়ে এ ঘটনা পরিবারকে জানায় ওই কিশোরী। এ নিয়ে রাতেই থানায় মামলা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: