বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «   ফের গ্রেপ্তার নাজিব রাজাক; দায়ের হবে ২১ মামলা  » «   প্রাথমিকে শিক্ষক নিয়োগ আবেদনেই প্রতিষ্ঠানের ৪০ কোটিরও বেশি আয় !  » «   ইউএনওদের জন্য উচ্চমূল্যে ১০০ জিপ গাড়ি, আপত্তি অর্থ মন্ত্রণালয়ের  » «   ডিজিটাল হলো জাতীয় পরিচয়পত্রের সেবা ব্যবস্থাপনা  » «   লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «  

দেখে ফেলায় ফের ধর্ষণ



নিউজ ডেস্ক:: রাজশাহীর পুঠিয়ায় কিশোরী ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ও বুধবার ভোরে আলাদা অভিযানে উপজেলার জামিরা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন- জামিরা এলাকার মাহবুর রহমানের ছেলে রনি (৩০) ও আরমান আলীর ছেলে আব্দুর রহিম (৪৫)। নির্যাতনের শিকার ওই কিশোরীর মামলায় বুধবার দুপুরের পর তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
ওই কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওসিসিতে নেয়া হয়েছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।
পুঠিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমার ভুঁইয়া বলেন, অভিযোগ পেয়ে রাতেই ধর্ষক আব্দুর রহিমকে গ্রেফতার করা হয়। পরে বুধবার সকালে গ্রেফতার করা হয় আরেক ধর্ষক রনিকে। পরে ওই কিশোরীর দায়ের করা মামলায় তাদের আদালতের মাধ্যমে জেলাহাজতে পাঠানো হয়।
অভিযোগের বরাত দিয়ে ওসি বলেন, নির্যাতনের শিকার ওই কিশোরীকে বিয়ের প্রলোভনে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছিলেন রনি। এলাকার একটি আখখেতে মঙ্গলবার সন্ধ্যায় রনি ওই কিশোরীকে আরেক দফা ধর্ষণ করেন।
এ সময় দেখে ফেলেন অভিযুক্ত আব্দুর রহিন। ভয়ভীতি দেখিয়ে তিনিও ধর্ষণ করেন ওই কিশোরীকে। পরে বাড়ি ফিরে গিয়ে এ ঘটনা পরিবারকে জানায় ওই কিশোরী। এ নিয়ে রাতেই থানায় মামলা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: