রবিবার, ২০ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লজ্জায় মানুষ না খেয়ে থাকার কথা বলতে পারে না —————————- : মোমিন মেহেদী  » «   রাতে মোবাইল ব্যবহার করলে হয়ে যাবেন অন্ধ!  » «   ৬ মামলার আসামি ইয়াবাসহ গ্রেফতার  » «   সৌন্দর্যের ৫ গোপন রহস্য!  » «   পরকীয়া প্রেমিকসহ চেয়ারম্যান-কন্যা আটক!  » «   হাত-পা বেঁধে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি  » «   ছবি আঁকলেন প্রধানমন্ত্রী  » «   গণভবনে প্রধানমন্ত্রী‘মাদকের বিরুদ্ধে অভিযান কিন্তু চলছে’  » «   তাসপিয়া হত্যা মামলার আসামি আদনানের বাবার বক্তব্য!  » «   রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও  » «   যে কারণে বাদ ইমরুল-তাসকিন-সোহান  » «   সাইবার অপরাধ : তাৎক্ষণিক বিচার চান অধিকাংশ ভুক্তভোগী  » «   নয়াপল্টনে রিজভী‘কাদেরের বক্তব্য একতরফা নির্বাচনেরই ইঙ্গিতবহ’  » «   রাজীবের হাত বিচ্ছিন্ন : দুই বাসচালকের জামিন নামঞ্জুর  » «   এভারেস্টের চূড়ায় ১৬ বছরের কিশোরী!  » «  

‘দু:শাসনের জন্য আ’লীগকে জবাবদিহি করতে হবে’



নিউজ ডেস্ক::ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার দেশ পরিচালনার ক্ষেত্রে ‘অপকর্ম ও দুঃশাসন’ চালাচ্ছে অভিযোগ করে ২০ দলীয় জোট নেতা ও বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেছেন, অচিরেই জনতার আদালতে এর জবাবদিহি করতে হবে। তিনি বলেন, মানুষের ভোটের অধিকারকে তুচ্ছজ্ঞান এবং গণতান্ত্রিক অধিকারের প্রতি তাদের চিরাচরিত অবজ্ঞার কারণে দেশ এখন বন্দিশালায় পরিণত হয়েছে। আর বন্দিশালাকে দীর্ঘস্থায়ী করতেই তারণ্যের অহংকার তারেক রহমানের বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে সরকার।

মঙ্গলবার (২১ নভেম্বর) নয়াপল্টনস্থ যাদু মিয়া মিলনায়তনে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষে জিয়া সেনা কেন্দ্রীয় সংসদ আয়োজিত কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গোলাম মোস্তফা ভুইয়া বলেন, ‘অবিরাম গতিতে বিএনপিসহ বিরোধী দলগুলোর নেতা-কর্মীদের গ্রেপ্তার এবং তাদের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক কাহিনী তৈরি করে মামলা দায়ের করা হচ্ছে, কারান্তরীণ করা হচ্ছে। বর্তমান সরকারকে তাদের সব অপকর্ম ও দুঃশাসনের জন্য জনগণের কাওছ জবাবদিহি করতেই হবে।

তিনি বলেন, ‘দেশ পরিচালনায় সব ক্ষেত্রে ব্যর্থ হয়ে আওয়ামী সরকার ফ্যাসিবাদী আচরণের আশ্রয় নিয়ে দেশকে এক ভয়াবহ অনিশ্চয়তার দিকে ঠেলে দিচ্ছে। ভুয়া, বানোয়াট ও সাজানো মামলায় তারেক রহমানকে শাস্তি দেবার ষড়যন্ত্রে লিপ্ত। তার বিরুদ্ধে ষড়যন্ত্র বর্তমান জনবিচ্ছিন্ন সরকারের ধারাবাহিক অপকর্ম থেকে কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়।’

সংগঠনের সাধারণ সম্পাদক মুহম্মদ মফিজুর রহমান লিটনের সভাপতিত্বে বক্তব্য রাখেন এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, কল্যাণ পার্টি যুগ্ম মহাসচিব আল আমিন ভুইয়া রিপন, দেশবাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, ন্যাপ ঢাকা মহনগর নগর সদস্য সচিব মো. শহদিুননবী ডাবলু, এনডিপি কেন্দ্রীয় নেতা আবদুর রহিম জাহিদ, কল্যাণ পার্টি খুলনা জেলা সভাপতি এসএম রফিকুল ইসলাম, আবদুল আলিম, জিয়া সেনার আলী আজগর হাসান প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: