সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মুসলিম বিশ্ব বিপজ্জনক চ্যালেঞ্জর মুখে: সৌদি বাদশাহকে এরদোয়ানের হুঁশিয়ারি  » «   ‘জগাখিচুড়ি মার্কা ঐক্য টিকবে না’–কাদের  » «   ইমরানের এক টুইটেই দরজা বন্ধ!  » «   কুচকাওয়াজে হামলার প্রতিশোধে ইরানকে সহযোগিতা করবে রাশিয়া  » «   ডিজিটাল নিরাপত্তা আইন: ৩ উৎকণ্ঠা ৩ দাবি  » «   টেস্টে উত্তীর্ণ না হলে মূল পরীক্ষায় বসার সুযোগ নেই  » «   সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী  » «   জাতীয় নির্বাচন শান্তিপূর্ণ না হওয়ার কারণ দেখছি না: বনমন্ত্রী  » «   যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   মালদ্বীপের প্রেসিডেন্ট নির্বাচনে বিরোধীদলের বিজয় দাবি  » «   দেশের তিন শিশুর একটি খর্বকায়  » «   লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «  

দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু



নিউজ ডেস্ক::ময়মনসিংহের নগরীর ত্রিশাল বাসস্ট্যাণ্ড এলাকায় স্বপন সরকার (৩০) নামে এক যুবককে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। নিহত যুবক নগরীর শেওড়া মুন্সীবাড়ি এলাকার বেনু সরকারের ছেলে। সে ময়মনসিংহ-ঢাকা রোডে এনা পরিবহন চালকের সহকারী বলে জানিয়েছেন পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে ত্রিশাল বাসস্ট্যাণ্ড এলাকার নির্মাণাধীন ভবনের ৪র্থ তলায় দুর্বৃত্তরা স্বপন সরকার কে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। তবে কি কারনে তাকে হত্যা করা হয়েছে তার কারন জানাতে পারেনি পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: