বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «  

দুর্ঘটনা থেকে ট্রেনটিকে বাঁচিয়েছে দুই শিশু



নিউজ ডেস্ক ::ভাঙা রেললাইন দেখে লাল মাফলার দেখিয়ে ট্রেন থামিয়ে দুর্ঘটনা থেকে ট্রেনটিকে বাঁচিয়েছে দুই শিশু। এড়ানো গেছে বড় ধরণের দুর্ঘটনা।

সোমবার সকাল ৯টার দিকে বাঘার আড়ানী স্টেশনের কাছে ঝিনা রেলগেইট এলাকায় ট্রেনটি থামিয়ে দেয় ওই দুই শিশু। সেখানে রেললাইনের জোড়া দেয়া ফিস প্লেট ভাঙা ছিল বলে জানান স্টেশন মাস্টার নয়ন আহম্মেদ।

ওই দুই শিশু হলো ঝিনা গ্রামের সুমন আলীর ছেলে সিহাবুর রহমান (৬) ও একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে টিটোন আলী (৭)।

টিটোনের বাবা শহিদুল জানান, সকালে সিহাবুর ও টিটোন জমি থেকে বাড়ি ফিরছিল। এ সময় তারা রেললাইনের একটি ফিস প্লেট ভাঙা অবস্থায় দেখতে পায়। তখনই সামনের দিক থেকে একটি ট্রেন আসতে থাকে। পরে তারা দুজনে রেললাইনের ওপর মাফলার টেনে ধরে।

স্টেশন মাস্টার বলেন, তেলবাহী ট্রেনটি খুলনা থেকে রাজশাহী যাচ্ছিল। বিষয়টি তাৎক্ষণিকভাবে পশ্চিমাঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষকে জানানো হলে সব ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়। পরে ভাঙা ফিস প্লেট জোড়া দিয়ে আধা ঘণ্টার মধ্যে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

ট্রেনটির চালক কে এম মহিউদ্দিন জানান, ‘দুই শিশুর মাফলার দিয়ে ট্রেন থামানোর সিগন্যাল দিচ্ছে দেখে প্রথমে বিরক্ত হচ্ছিলাম। তাই ততটা গুরুত্বও দেইনি। কিন্তু তাদের কাছাকাছি চলে যাওয়ার পরও তারা রেললাইন থেকে না সরলে দেখে ট্রেনটি থামিয়ে দেই।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: