শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

দুর্ঘটনা থেকে ট্রেনটিকে বাঁচিয়েছে দুই শিশু



নিউজ ডেস্ক ::ভাঙা রেললাইন দেখে লাল মাফলার দেখিয়ে ট্রেন থামিয়ে দুর্ঘটনা থেকে ট্রেনটিকে বাঁচিয়েছে দুই শিশু। এড়ানো গেছে বড় ধরণের দুর্ঘটনা।

সোমবার সকাল ৯টার দিকে বাঘার আড়ানী স্টেশনের কাছে ঝিনা রেলগেইট এলাকায় ট্রেনটি থামিয়ে দেয় ওই দুই শিশু। সেখানে রেললাইনের জোড়া দেয়া ফিস প্লেট ভাঙা ছিল বলে জানান স্টেশন মাস্টার নয়ন আহম্মেদ।

ওই দুই শিশু হলো ঝিনা গ্রামের সুমন আলীর ছেলে সিহাবুর রহমান (৬) ও একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে টিটোন আলী (৭)।

টিটোনের বাবা শহিদুল জানান, সকালে সিহাবুর ও টিটোন জমি থেকে বাড়ি ফিরছিল। এ সময় তারা রেললাইনের একটি ফিস প্লেট ভাঙা অবস্থায় দেখতে পায়। তখনই সামনের দিক থেকে একটি ট্রেন আসতে থাকে। পরে তারা দুজনে রেললাইনের ওপর মাফলার টেনে ধরে।

স্টেশন মাস্টার বলেন, তেলবাহী ট্রেনটি খুলনা থেকে রাজশাহী যাচ্ছিল। বিষয়টি তাৎক্ষণিকভাবে পশ্চিমাঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষকে জানানো হলে সব ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়। পরে ভাঙা ফিস প্লেট জোড়া দিয়ে আধা ঘণ্টার মধ্যে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

ট্রেনটির চালক কে এম মহিউদ্দিন জানান, ‘দুই শিশুর মাফলার দিয়ে ট্রেন থামানোর সিগন্যাল দিচ্ছে দেখে প্রথমে বিরক্ত হচ্ছিলাম। তাই ততটা গুরুত্বও দেইনি। কিন্তু তাদের কাছাকাছি চলে যাওয়ার পরও তারা রেললাইন থেকে না সরলে দেখে ট্রেনটি থামিয়ে দেই।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: