সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

দুর্ঘটনায় নিহত বাংলাদেশিদের ময়না তদন্তে ৩ দিন সময়



নেপালে ইউএস-বাংলার বিএস২১১ ফ্লাইট বিধ্বস্ত হয়ে নিহত ২৬ বাংলাদেশির মরদেহ ময়না তদন্ত শেষ করতে অন্তত তিনদিন সময় লাগবে। মরদেহগুলো বর্তমানে হিমঘরে রাখা হয়েছে।

বুধবার (১৪ মার্চ) নেপালের একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।

তিনি বলেন, মরদেহগুলোর মধ্যে ৮ জনকে শনাক্ত করা সম্ভব হয়েছে। আগুনে পুড়ে যাওয়ায় বাকিদের চেহারা বোঝা যাচ্ছে না। যাদের শনাক্ত করা যাবে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

যাদের পরিচয় শনাক্ত করা যাবে না সেক্ষেত্রে পরিচয় শনাক্ত করতে ডিএনএ পরীক্ষা করা হবে বলেও উল্লেখ করেন মন্ত্রী।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ থেকে সাত সদস্যের একটি মেডিকেল টিম নেপাল যাচ্ছে বৃহস্পতিবার (১৫ মার্চ)। ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্লেন বিধ্বস্ত হওয়ার ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন রোগীদের দেখতে এবং তাদের চিকিৎসার ব্যাপারে সিদ্ধান্ত নিতে দলটি সেখানে যাচ্ছে।

বিকেলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা. সামন্তলাল সেন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: