মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

দুর্ঘটনায় নিহত বাংলাদেশিদের ময়না তদন্তে ৩ দিন সময়



নেপালে ইউএস-বাংলার বিএস২১১ ফ্লাইট বিধ্বস্ত হয়ে নিহত ২৬ বাংলাদেশির মরদেহ ময়না তদন্ত শেষ করতে অন্তত তিনদিন সময় লাগবে। মরদেহগুলো বর্তমানে হিমঘরে রাখা হয়েছে।

বুধবার (১৪ মার্চ) নেপালের একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।

তিনি বলেন, মরদেহগুলোর মধ্যে ৮ জনকে শনাক্ত করা সম্ভব হয়েছে। আগুনে পুড়ে যাওয়ায় বাকিদের চেহারা বোঝা যাচ্ছে না। যাদের শনাক্ত করা যাবে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

যাদের পরিচয় শনাক্ত করা যাবে না সেক্ষেত্রে পরিচয় শনাক্ত করতে ডিএনএ পরীক্ষা করা হবে বলেও উল্লেখ করেন মন্ত্রী।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ থেকে সাত সদস্যের একটি মেডিকেল টিম নেপাল যাচ্ছে বৃহস্পতিবার (১৫ মার্চ)। ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্লেন বিধ্বস্ত হওয়ার ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন রোগীদের দেখতে এবং তাদের চিকিৎসার ব্যাপারে সিদ্ধান্ত নিতে দলটি সেখানে যাচ্ছে।

বিকেলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা. সামন্তলাল সেন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: