বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বিপিএলে মাঠে নামছেন মোস্তাফিজ!  » «   ‘গণতন্ত্র অব্যাহত রাখায় অবদান রাখবে সেনাবাহিনী’  » «   সৌদিতে লিফট ছিঁড়ে আহত যুবকের মৃত্যু  » «   নায়করাজই আমাকে তার জীবনী লিখতে বলেছিলেন : ছটকু আহমেদ  » «   জীবনের শেষ চিঠিতে যা লিখে গেলেন এই তরুণী!  » «   ঝরে পড়ার হার অনেক কমেছে: শিক্ষামন্ত্রী  » «   বাংলাদেশ-বার্মা সমঝোতা ২ মাসের মধ্যে বাড়ি ফিরতে শুরু করবে রোহিঙ্গারা  » «   অল্প সময়ের মধ্যেই প্রধান বিচারপতি নিয়োগ দেবেন রাষ্ট্রপতি  » «   আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০  » «   বৃহস্পতিবার সারা দেশে হরতাল  » «   মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকার চাপায় নিহত ১  » «   স্কুলজীবনে দেখতে যেমন ছিলেন মিস ওয়ার্ল্ড মানুসী  » «   ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে বাবা ও চাচা  » «   হেলিকপ্টারে উড়ে চট্টগ্রামে মাশরাফি  » «   মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর  » «  

দুবাই পৌঁছে পাগড়ী ও আলখাল্লাহীন অনন্ত জলিল



বিনোদন ডেস্ক:: গত চারদিন আগে অর্থাৎ ৩ সেপ্টেম্বর ২০১৭ তারিখে ঈদের ছুটি কাটাতে সপরিবারে দুবাই গিয়েছেন অনন্ত জলিল। যাওয়ার সময় তিনি তার ফেসবুক পেজে একটি ছবি আপ করেছিলেন, যার ক্যাপশনে লেখা ছিল- ‘অন আওয়ার ওয়ে টু ডুবাই’। সেই ছবিতে তাকে দেখা গিয়েছে পাগড়ী ও আলখল্লা পরিহিত অবস্থায়।

দুবাই পৌঁছে তিনি আজ তার ফেসবুক পেজে এক সঙ্গে ১৪ টি ছবি আপ করেছেন। ছবির ক্যাপশনে লেখা আছে- ‘পাসিং গুড টাইম ইন ডুবাই’। উক্ত ১৪ টি ছবির মধ্যে- আটটি ছবিতে দেখা গিয়েছে তিনি গেঞ্জি, শার্ট, গেঞ্জির উপর কোট পরে আছেন। তিনটি ছবিতে দেখা তাকে দেখা গিয়েছে পাগড়ী ও আলখল্লা পরিহিত অবস্থায়। বাকী তিনটি ছবি তার স্ত্রীর।

উল্লেখ্য বাংলাদেশে থাকাকালীন তার ফেসবুক পেজে পাগড়ী ও আলখাল্লা পরিহিত অবস্থা ব্যতীত সাধারণ পোশাকে কোনো ছবি বা ভিডিও দেখা যায়নি। যেখানেই গিয়েছেন পাগড়ী ও আলখাল্লা পরেই গিয়েছেন। কিন্তু দুবাই গিয়ে সেখানকার ‘বুর্জ আল আরব’ থেকে তিনি কিছু ছবি আপ করেছেন যেখানে তাকে পাগড়ী ও আলখাল্লা ছাড়াই দেখা গিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: