শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আগামীতে শহীদুজ্জামান সরকারকে নৌকা মার্কায় ভোট দিলে নজিপুর জেলাসহ সব উন্নয়ন হবে :নাসিম  » «   মাহিরাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা, ভাইরাল ভিডিও  » «   বরের বয়স ৮৩ কনে ৩০  » «   ‘তারেকের নেতৃত্বে বিএনপি এখন অনেক শক্তিশালী’  » «   চলন্ত বাসে ডাকাতি ও চালক খুন, গ্রেপ্তার ১৩  » «   প্রধানমন্ত্রী ভোট চাচ্ছেন, খালেদা জিয়া অন্ধকার প্রকোষ্ঠে : ফখরুল  » «   কিশোরের মৃত্যু, লাশ রেখে সঙ্গীদের পলায়ন  » «   এক সঙ্গে তারা  » «   অশ্লীল কার্যকলাপে লিপ্ত, ১১ প্রেমিক যুগলের জরিমানা!  » «   দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «  

দুবাই পৌঁছে পাগড়ী ও আলখাল্লাহীন অনন্ত জলিল



বিনোদন ডেস্ক:: গত চারদিন আগে অর্থাৎ ৩ সেপ্টেম্বর ২০১৭ তারিখে ঈদের ছুটি কাটাতে সপরিবারে দুবাই গিয়েছেন অনন্ত জলিল। যাওয়ার সময় তিনি তার ফেসবুক পেজে একটি ছবি আপ করেছিলেন, যার ক্যাপশনে লেখা ছিল- ‘অন আওয়ার ওয়ে টু ডুবাই’। সেই ছবিতে তাকে দেখা গিয়েছে পাগড়ী ও আলখল্লা পরিহিত অবস্থায়।

দুবাই পৌঁছে তিনি আজ তার ফেসবুক পেজে এক সঙ্গে ১৪ টি ছবি আপ করেছেন। ছবির ক্যাপশনে লেখা আছে- ‘পাসিং গুড টাইম ইন ডুবাই’। উক্ত ১৪ টি ছবির মধ্যে- আটটি ছবিতে দেখা গিয়েছে তিনি গেঞ্জি, শার্ট, গেঞ্জির উপর কোট পরে আছেন। তিনটি ছবিতে দেখা তাকে দেখা গিয়েছে পাগড়ী ও আলখল্লা পরিহিত অবস্থায়। বাকী তিনটি ছবি তার স্ত্রীর।

উল্লেখ্য বাংলাদেশে থাকাকালীন তার ফেসবুক পেজে পাগড়ী ও আলখাল্লা পরিহিত অবস্থা ব্যতীত সাধারণ পোশাকে কোনো ছবি বা ভিডিও দেখা যায়নি। যেখানেই গিয়েছেন পাগড়ী ও আলখাল্লা পরেই গিয়েছেন। কিন্তু দুবাই গিয়ে সেখানকার ‘বুর্জ আল আরব’ থেকে তিনি কিছু ছবি আপ করেছেন যেখানে তাকে পাগড়ী ও আলখাল্লা ছাড়াই দেখা গিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: