শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তথ্য প্রযুক্তিতে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে: ড. জাফর ইকবাল  » «   উ. কোরিয়ায় কম্পন, ফের পারমাণবিক পরীক্ষা!  » «   পানিতে ডুবে স্বামী পরিত্যক্তার মৃত্যু  » «   দেবের আচরণে রোশানের হতাশা  » «   পুলিশের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার  » «   মহানন্দায় বালুভর্তি ট্রলার ডুবি, নিখোঁজ ১  » «   বিএনপির সঙ্গে রাজনৈতিক সমঝোতা নয় : প্রধানমন্ত্রী  » «   কুমিল্লা-৫ আসনে সমান অবস্থানে আ’লীগ বিএনপি, জামায়াতের ভোটব্যাংক  » «   পাক ব্যাংকে দুর্নীতি, অভিযুক্ত ৭ বাংলাদেশি  » «   ‘বাবার সঙ্গে হানিপ্রীতকে নগ্ন অবস্থায় দেখেছি’  » «   ব্রিফকেসের ভেতর যুবকের লাশ!  » «   ছুটি নিয়ে রাজনৈতিক প্রচারণায় সাকিব: অর্থায়নে রোকেয়া বিশ্ববিদ্যালয়  » «   ভয়ংকর ভাবে ছড়িয়ে পড়ছে ‘সুপার ম্যালেরিয়া’  » «   আমেরিকান প্রবাসী পরিবার কর্তৃক রোহিঙ্গাদের ত্রাণ সহায়তা  » «   নবীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড, কোটি টাকার ক্ষয়ক্ষতি  » «  

দুবাই পৌঁছে পাগড়ী ও আলখাল্লাহীন অনন্ত জলিল



বিনোদন ডেস্ক:: গত চারদিন আগে অর্থাৎ ৩ সেপ্টেম্বর ২০১৭ তারিখে ঈদের ছুটি কাটাতে সপরিবারে দুবাই গিয়েছেন অনন্ত জলিল। যাওয়ার সময় তিনি তার ফেসবুক পেজে একটি ছবি আপ করেছিলেন, যার ক্যাপশনে লেখা ছিল- ‘অন আওয়ার ওয়ে টু ডুবাই’। সেই ছবিতে তাকে দেখা গিয়েছে পাগড়ী ও আলখল্লা পরিহিত অবস্থায়।

দুবাই পৌঁছে তিনি আজ তার ফেসবুক পেজে এক সঙ্গে ১৪ টি ছবি আপ করেছেন। ছবির ক্যাপশনে লেখা আছে- ‘পাসিং গুড টাইম ইন ডুবাই’। উক্ত ১৪ টি ছবির মধ্যে- আটটি ছবিতে দেখা গিয়েছে তিনি গেঞ্জি, শার্ট, গেঞ্জির উপর কোট পরে আছেন। তিনটি ছবিতে দেখা তাকে দেখা গিয়েছে পাগড়ী ও আলখল্লা পরিহিত অবস্থায়। বাকী তিনটি ছবি তার স্ত্রীর।

উল্লেখ্য বাংলাদেশে থাকাকালীন তার ফেসবুক পেজে পাগড়ী ও আলখাল্লা পরিহিত অবস্থা ব্যতীত সাধারণ পোশাকে কোনো ছবি বা ভিডিও দেখা যায়নি। যেখানেই গিয়েছেন পাগড়ী ও আলখাল্লা পরেই গিয়েছেন। কিন্তু দুবাই গিয়ে সেখানকার ‘বুর্জ আল আরব’ থেকে তিনি কিছু ছবি আপ করেছেন যেখানে তাকে পাগড়ী ও আলখাল্লা ছাড়াই দেখা গিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: