সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থনীতিতে নোবেল পেলেন যারা  » «   যুবলীগের পদ বেচে ঢাকায় ৪৬ ফ্ল্যাট-দোকানের মালিক ‘ক্যাশিয়ার আনিস’  » «   বরফ গলছে সৌদি-ইরানের, নেপথ্যে ইমরান খান  » «   ক্যাসিনো পঞ্চপাণ্ডবের রইল বাকি ১  » «   পুলিশের ওপর হামলা: দুই ‘জঙ্গি’ আটক  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে চালকদের প্রতিযোগিতায় যাত্রীবাহী বাস খাদে, আহত ৭  » «   ইনস্টাগ্রামে ট্রাম্প-ওবামাকে পেছনে ফেললেন মোদি!  » «   একটি মোবাইল চার্জারের দাম ২২ হাজার টাকা  » «   বেতন বৈষম্য: কর্মবিরতিতে সাড়ে ৩ লাখ শিক্ষক  » «   আবরার হত্যা: শেষ চার ঘণ্টার নৃশংসতার চিত্র  » «   সংবিধান পড়ে শোনালেন আমান, পুলিশ বলল ‘গো ব্যাক’  » «   বুয়েটে ভর্তি পরীক্ষা শুরু  » «   আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «  

দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৮, বাংলাদেশিসহ আহত ৬



নিউজ ডেস্ক:: সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরে সোমবার ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছেন। এ ঘটনায় এক বাংলাদেশিসহ আহত হয়েছেন আরো ছয়জন। আহতদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর।

দুবাই ট্রাফিক পুলিশের পরিচালক ব্রিগেডিয়ার সাইফ মুহাইর আল মাজরুই জানান, সোমবার সকালে শারজায় যাওয়ার পথে মিরদিফ সিটি সেন্টারের কাছে মোহামেদ বিন জায়েদ রোডে একটি মিনিবাস ও ট্রাকের সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। এসময় মিনি বাসটিতে চালকসহ ১৪ জন যাত্রী ছিলেন।

দুর্ঘটনায় চালকসহ আটজন নিহত এবং আরো ছয়জন আহত হয়েছেন। নিহদের ছয়জন নেপালি, একজন ভারতীয় এবং একজন পাকিস্তানি। আহত ছয়জনের একজন বাংলাদেশি এবং বাকি পাঁচজন ভারতের নাগরিক।

নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য দুবাইয়ের রাশিদ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর আহত ছয়জনকে রাখা হয়েছে একই হাসপাতালের জরুরি বিভাগে।

সূত্র: গালফ নিউজ

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: