বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৮, বাংলাদেশিসহ আহত ৬



নিউজ ডেস্ক:: সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরে সোমবার ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছেন। এ ঘটনায় এক বাংলাদেশিসহ আহত হয়েছেন আরো ছয়জন। আহতদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর।

দুবাই ট্রাফিক পুলিশের পরিচালক ব্রিগেডিয়ার সাইফ মুহাইর আল মাজরুই জানান, সোমবার সকালে শারজায় যাওয়ার পথে মিরদিফ সিটি সেন্টারের কাছে মোহামেদ বিন জায়েদ রোডে একটি মিনিবাস ও ট্রাকের সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। এসময় মিনি বাসটিতে চালকসহ ১৪ জন যাত্রী ছিলেন।

দুর্ঘটনায় চালকসহ আটজন নিহত এবং আরো ছয়জন আহত হয়েছেন। নিহদের ছয়জন নেপালি, একজন ভারতীয় এবং একজন পাকিস্তানি। আহত ছয়জনের একজন বাংলাদেশি এবং বাকি পাঁচজন ভারতের নাগরিক।

নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য দুবাইয়ের রাশিদ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর আহত ছয়জনকে রাখা হয়েছে একই হাসপাতালের জরুরি বিভাগে।

সূত্র: গালফ নিউজ

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: