মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৮, বাংলাদেশিসহ আহত ৬



নিউজ ডেস্ক:: সংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরে সোমবার ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছেন। এ ঘটনায় এক বাংলাদেশিসহ আহত হয়েছেন আরো ছয়জন। আহতদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর।

দুবাই ট্রাফিক পুলিশের পরিচালক ব্রিগেডিয়ার সাইফ মুহাইর আল মাজরুই জানান, সোমবার সকালে শারজায় যাওয়ার পথে মিরদিফ সিটি সেন্টারের কাছে মোহামেদ বিন জায়েদ রোডে একটি মিনিবাস ও ট্রাকের সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। এসময় মিনি বাসটিতে চালকসহ ১৪ জন যাত্রী ছিলেন।

দুর্ঘটনায় চালকসহ আটজন নিহত এবং আরো ছয়জন আহত হয়েছেন। নিহদের ছয়জন নেপালি, একজন ভারতীয় এবং একজন পাকিস্তানি। আহত ছয়জনের একজন বাংলাদেশি এবং বাকি পাঁচজন ভারতের নাগরিক।

নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য দুবাইয়ের রাশিদ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর আহত ছয়জনকে রাখা হয়েছে একই হাসপাতালের জরুরি বিভাগে।

সূত্র: গালফ নিউজ

সংবাদটি শেয়ার করুন

Developed by: