রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সচিবালয়ে শিক্ষামন্ত্রী‘আসল প্রশ্নফাঁসকারী তো শিক্ষক’  » «   আগামী ২০ ডিসেম্বর তৈমুরের জন্মদিন : চলছে রাজকীয় আয়োজন  » «   কার চাপায় যুবক নিহত  » «   বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু  » «   ঘন কুয়াশার কারণে ঢাকায় বিমান চলাচল বন্ধ  » «   হোটেলে যখন একা, তখন মেনে চলুন কিছু বিষয়!  » «   এবার মাত্র ২০০০ টাকার মধ্যে স্মার্টফোন  » «   আ’লীগের আলোচনা সভা বিকেলে  » «   অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   মেয়েকে দিয়েই অন্য মেয়েদের ফাঁদে ফেলতেন এই বাবা!  » «   বিজয় দিবসে দুর্বৃত্তদের পেট্রোল বোমায় দগ্ধ ২  » «   ফ্রান্স দূতাবাসে বিজয় ও আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত  » «   সামান্য সেলফির জন্যই বিপদে পড়লেন দেশ সেরা সুন্দরী!  » «   ফিলিস্তিনি ধনকুবেরকে আটক করেছে সৌদি  » «   সেনা কর্মকর্তার বাসা থেকে কিশোরী গৃহকর্মীর লাশ উদ্ধার  » «  

দুধের শিশুকে খুন করে ওয়াশিং মেশিনে ঢোকালেন মা!



আন্তর্জাতিক ডেস্ক::চেয়েছিলেন, ছেলে হোক। কিন্তু, তার বদলে কোলে এসেছিল মেয়ে। হতাশায় আরতি নামের এক যুবতী তাই তিন মাসের সন্তানকে শ্বাসরোধ করে ঢুকিয়ে দিলেন ওয়াশিং মেশিনে!

পুলিশ জানিয়েছে, গত রবিবার সন্তানকে খুনের অভিযোগে ওই যুবতীকে গ্রেফতার করা হয়েছে। গত তিন মাস আগে কন্যাসন্তানের জন্ম দেন আরতি। নিজের মেয়েকে খুনের কথা প্রথমে মানতে চাননি তিনি। পরে পুলিশি জেরায় তা স্বীকার করে নেন তিনি।

পুলিশের এক কর্মকর্তা বলেন, ছেলে না হওয়ায় খুবই হতাশ হয়ে পড়েছিলেন আরতি। সেই রাগেই বালিশ চাপা দিয়ে নিজের মেয়ের শ্বাসরোধ করেন তিনি। এর পর ওয়াশিং মেশিনে শিশুটির দেহ ঢুকিয়ে দেন মা আরতি। এমন নিষ্ঠুর ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদের পটলা শহরে।

তিনি আরও জানান, পুলিশকে প্রথমে আরতি জানিয়েছিলেন, তাঁর মেয়েকে অপহরণ করা হয়েছে। এর পর জিজ্ঞাসাবাদ শুরু হয়। জেরার মুখে ভেঙে পড়ে নিজের অপরাধ স্বীকার করেন আরতি।

আরতির পরিবারের দাবি, পুত্রসন্তানের জন্য আরতিকে কোনও রকম চাপ দেওয়া হয়নি। তবে, সবটাও তদন্ত করে দেখছে পুলিশ। সূত্র: আনন্দবাজার

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: