রবিবার, ১৫ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাশিয়া বিশ্বকাপরেকর্ড গড়া হলো না ক্রোয়েশিয়ার, চ্যাম্পিয়ন ফ্রান্স  » «   ভাতিজিকে ঘরে ডেকে নিয়ে চাচার কাণ্ড!  » «   যৌনরোগের ভয়ঙ্কর উপসর্গগুলি এক নজরে দেখে নিন  » «   রাশিয়া বিশ্বকাপবিশ্বজয়ের লক্ষ্যে মুখোমুখি ফ্রান্স-ক্রোয়েশিয়া  » «   মাদার তেরেসা ভণ্ড, শয়তান, জালিয়াতঃ তসলিমা  » «   যে কারণে অল্প বয়সে বিয়ে করেছেন শাহরুখ  » «   গ্রামে গ্রামে নগর সুবিধা দেয়া হবে -পাবনায় প্রধানমন্ত্রী  » «   হরিদাসের উপর হামলাকারীদেরকে ক্ষমা করা হবে না —-মোমিন মেহেদী  » «   বিয়ের পর বেশ হাসি খুশি মিঠুন পুত্র  » «   জাতীয় পরিচয়পত্র হারানোদের জন্য সুখবর  » «   ‘আমি ডিজির লোক, আমাকে ভয় দেখিয়ে লাভ নেই’  » «   কুবিতে ‘বরিশাল ডিভিশনাল স্টুডেন্টস এসোসিয়েশন’র নবীনবরণ  » «   মুক্তিযোদ্ধাদের বয়স কেন সাড়ে ১২ : হাইকোর্টের প্রশ্ন  » «   ধোঁয়ায় আচ্ছন্ন পুরো টার্মিনাল : শাহজালাল বিমানবন্দরে আগুন  » «   স্কুল ছাত্রীর স্পর্শকাতর জায়গায় বৃদ্ধের হাত, অতঃপর  » «  

দুধের শিশুকে খুন করে ওয়াশিং মেশিনে ঢোকালেন মা!



আন্তর্জাতিক ডেস্ক::চেয়েছিলেন, ছেলে হোক। কিন্তু, তার বদলে কোলে এসেছিল মেয়ে। হতাশায় আরতি নামের এক যুবতী তাই তিন মাসের সন্তানকে শ্বাসরোধ করে ঢুকিয়ে দিলেন ওয়াশিং মেশিনে!

পুলিশ জানিয়েছে, গত রবিবার সন্তানকে খুনের অভিযোগে ওই যুবতীকে গ্রেফতার করা হয়েছে। গত তিন মাস আগে কন্যাসন্তানের জন্ম দেন আরতি। নিজের মেয়েকে খুনের কথা প্রথমে মানতে চাননি তিনি। পরে পুলিশি জেরায় তা স্বীকার করে নেন তিনি।

পুলিশের এক কর্মকর্তা বলেন, ছেলে না হওয়ায় খুবই হতাশ হয়ে পড়েছিলেন আরতি। সেই রাগেই বালিশ চাপা দিয়ে নিজের মেয়ের শ্বাসরোধ করেন তিনি। এর পর ওয়াশিং মেশিনে শিশুটির দেহ ঢুকিয়ে দেন মা আরতি। এমন নিষ্ঠুর ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদের পটলা শহরে।

তিনি আরও জানান, পুলিশকে প্রথমে আরতি জানিয়েছিলেন, তাঁর মেয়েকে অপহরণ করা হয়েছে। এর পর জিজ্ঞাসাবাদ শুরু হয়। জেরার মুখে ভেঙে পড়ে নিজের অপরাধ স্বীকার করেন আরতি।

আরতির পরিবারের দাবি, পুত্রসন্তানের জন্য আরতিকে কোনও রকম চাপ দেওয়া হয়নি। তবে, সবটাও তদন্ত করে দেখছে পুলিশ। সূত্র: আনন্দবাজার

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: