সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

দুদক ছেড়ে যাচ্ছেন ঊর্ধ্বতন ৪ কর্মকর্তা



2016_03_21_21_45_18_dEemz8QdNNzX2MQzDXdoLDWcd9BJiA_originalনিউজ ডেস্ক : প্রেষণে নিয়োগ পাওয়া দুর্নীতি দমন কমিশনের (দুদক) মহাপরিচালক (ডিজি), দুই পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা তাদের নিজ নিজ বিভাগে ফেরত যাচ্ছেন। তারা হলেন- দুদকের বিশেষ অনুসন্ধান ও তদন্ত-১ শাখার মহাপরিচালক জিয়াউদ্দিন আহমেদ, পরিচালক (উইন কমান্ডার) তাওহিদুল ইসলাম, পরিচালক মো. মনিরুজ্জামান ও দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য।

সোমবার দুদকের প্রধান কার্যালয়ে কমিশন সভায় তাদের ফেরত পাঠানোর বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়। যা শিগগিরই আদেশ আকারে মন্ত্রিপরিষদ সচিবের কাছে চিঠি ইস্যু করা হবে।

দুদকের এক সংশ্লিষ্ট সূত্র বাংলামেইলকে এসব নিশ্চিত করেছেন।

সূত্রটি জানায়, প্রেষণে নিয়োগ পাওয়া ওই চার কর্মকর্তাকে নিজ নিজ দপ্তরে ফেরত পাঠানোর বিষয়ে আজ (সোমবার) সিদ্ধান্ত নিয়েছে কমিশন। জনপ্রশাসন বিভাগের সচিব বরাবর চিঠি পাঠানোর প্রক্রিয়া চলছে। শিগগিরই এইসব পদে নতুন কর্মকর্তা চাওয়া হবে।

এর মধ্যে যুগ্ম-সচিব মর্যাদার জিয়া উদ্দিন দুদকের ডিজি পদে এসেছিলেন সরকারের হিসাব ও নিরীক্ষণ বিভাগ থেকে। পরিচালক মনিরুজ্জামানও একই বিভাগ থেকে এসেছিলেন। উইং কমান্ডার তাওহীদুল ইসলাম দুদকে পরিচালক হিসেবে এসেছিলেন বিমান বাহিনী থেকে। প্রণব কুমার ভট্টাচার্য্য ছিলেন বিসিএস ২৪তম ব্যাসের সিনিয়র তথ্য কর্মকর্তা। তিনি তথ্য মন্ত্রণালয় থেকে দুদকের জনসংযোগ বিভাগের প্রধান কর্মকর্তা হিসেবে উপপরিচালক সমমানের পদে এসেছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: