শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

দুই স্ত্রীর সম্পর্ক নিয়ে মুখ খুললেন আমির



বিনোদন ডেস্ক:: বর্তমান স্ত্রী কিরণ রাও ও সাবেক স্ত্রী রীনা দত্তকে নিয়ে মুখ খুললেন আমির খান। তার দাবি, কিরণ ও রীনার সম্পর্ক খুবই বন্ধুত্বপূর্ণ। আমিরের কথায়, কিরণ-রীনার মধ্যে অত্যন্ত বন্ধুত্বপূর্ণ একটা সম্পর্ক রয়েছে। কিন্তু এতে আমার কোনও ভূমিকা নেই। ভাল সম্পর্কের রসায়নটা তারা দু’জনই একমাত্র জানে।

২০০২ সালের রীনার সঙ্গে বিয়ে বিচ্ছেদ হয় আমির খানের। এ নিয়ে আমির জানান, ১৬ বছরের বিবাহিত জীবনে ছেদ টানাটা দু’জনের কাছেই অত্যন্ত দুর্ভাগ্যজনক ছিল। পরিস্থিতি ঠিক রাখতে দু’জনেই চেষ্টা করেছেন। আমির বলেন, অনেক অল্প বয়সে আমাদের বিয়ে হয়েছিল। আমরা দু’জনেই প্রায় কিছুই জানতাম না সংসারের। রীনা আমার জীবনকে নানাভাবে সমৃদ্ধ করেছে।

আমির খান আর রীনার মধ্যেও বন্ধুত্ব কিন্তু অটুট রয়েছে। আমিরের কোনও ছবির প্রিমিয়ার মিস করেন না রীনা। রীনা ও আমিরের দুই সন্তান জুনাইদ ও ইরা-কে নিয়ে আমির জানান, জুনাইদ সিনেমায় থাকতে চায়। অভিনয় ও নির্মাণ-দুটোতেই তার আগ্রহ। ইরা-র মনে কী আছে জানি না। তবে সে সিনেমার জগতটাকে ভালোবাসে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: