রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

দুই স্ত্রীর খরচ চালাতে হিমসিম, অতঃপর যা করলেন চিত্রনাট্যকার!



আন্তর্জাতিক ডেস্ক:: বাজারে ১৫ লাখ টাকার ভুয়া নোট ছাপানোর অভিযোগে এক চিত্রনাট্যকারকে গ্রেফতার করেছে ভারতের মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। দুই স্ত্রীর খরচ চালানোর জন্যই তাকে এই কাজ করতে হয়েছে বলে পুলিশকে জানিয়েছেন অভিযুক্ত।

সোমবার বোরিভলির এসভি রোডে ফাঁদ পেতে ৩৭ বছরের দেবকুমার রামরতন প্যাটেলকে গ্রেফতার করা হয়। একটি ব্যাগ নিয়ে সন্দেহজনকভাবে তাকে ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল। তার ব্যাগ পরীক্ষা-নীরিক্ষা করতেই ভুয়া নোটের সন্ধান মেলে। ধৃত চিত্রনাট্যকার ঈশ্বর এক অপরাধসহ বিভিন্ন টিভি সিরিয়ালের স্ক্রিপ্ট লিখেছেন বলে জানিয়েছে পুলিশ।

তার নালাসোপারার বাড়িতে তল্লাশি চালিয়ে ২০০০, ৫০০ ও ২০০ টাকার প্রায় ৫ লাখ ভুয়া নোটের সন্ধান মেলে। একটি কম্পিউটার, স্ক্যানার ও প্রিন্টারও উদ্ধার করে পুলিশ। সেগুলো দিয়েই ভুয়া নোট ছাপা হত।

জিজ্ঞাসাবেদ দেবকুমার জানিয়েছেন,শহরে ভুয়া নোট বিলি করা কঠিন ছিল। তাই মধ্যপ্রদেশের গ্রাম্য এলাকায় তিনি সেগুলো বিলি করতেন। তার দু’জন স্ত্রী রয়েছে বলে পুলিশকে জানিয়েছেন অভিযুক্ত। একজন মডেল ও আর একজন গৃহবধূ। তাদের খরচ চালানো তার পক্ষে কঠিন হয়ে গিয়েছিল বলে তিনি জানান। সে জন্যই তাকে এই অপরাধ করতে হয় বলে দাবি তার।

সূত্র: এই সময়

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: