শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নুসরাত হত্যা : পুলিশের ভূমিকার বিচার বিভাগীয় তদন্ত চায় টিআইবি  » «   রাজীবের মৃত্যুর এক বছরেও মেলেনি ক্ষতিপূরণের কানাকড়ি  » «   দুর্যোগ সম্পর্কে সচেতনতামূলক প্রচারণা জরুরি : প্রধানমন্ত্রী  » «   বিএনপির ১৪ শীর্ষ নেতাদের জামিন বহাল  » «   একসঙ্গে পুড়ল তিন ভাইয়ের ‘স্বপ্ন’  » «   সিগারেট খেলে ফ্রিজ ফ্রি!  » «   রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী  » «   পাকিস্তানে নির্মিত হচ্ছে বিশ্বের তৃতীয় বৃহত্তম মসজিদ  » «   জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে ‘মুজিবনগর দিবস’ উদযাপন  » «   ব্রুনাই সফরে ৬ সমঝোতা স্মারক স্বাক্ষর করবেন প্রধানমন্ত্রী  » «   বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকা প্রকাশ  » «   প্যারোলে মুক্তি ও এমপিদের শপথ গ্রহণ : যা ভাবছেন খালেদা জিয়া ও বিএনপি  » «   আপিলে হারলো যুক্তরাজ্য সরকার, কাটতে পারে বহু বাংলাদেশির ভিসা জটিলতা  » «   বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে ছুরিকাঘাত  » «   লিবিয়ায় গৃহযুদ্ধ: নিরাপদ স্থানে সরানো হলো ৩০০ বাংলাদেশিকে  » «  

দুই স্ত্রীর খরচ চালাতে হিমসিম, অতঃপর যা করলেন চিত্রনাট্যকার!



আন্তর্জাতিক ডেস্ক:: বাজারে ১৫ লাখ টাকার ভুয়া নোট ছাপানোর অভিযোগে এক চিত্রনাট্যকারকে গ্রেফতার করেছে ভারতের মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। দুই স্ত্রীর খরচ চালানোর জন্যই তাকে এই কাজ করতে হয়েছে বলে পুলিশকে জানিয়েছেন অভিযুক্ত।

সোমবার বোরিভলির এসভি রোডে ফাঁদ পেতে ৩৭ বছরের দেবকুমার রামরতন প্যাটেলকে গ্রেফতার করা হয়। একটি ব্যাগ নিয়ে সন্দেহজনকভাবে তাকে ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল। তার ব্যাগ পরীক্ষা-নীরিক্ষা করতেই ভুয়া নোটের সন্ধান মেলে। ধৃত চিত্রনাট্যকার ঈশ্বর এক অপরাধসহ বিভিন্ন টিভি সিরিয়ালের স্ক্রিপ্ট লিখেছেন বলে জানিয়েছে পুলিশ।

তার নালাসোপারার বাড়িতে তল্লাশি চালিয়ে ২০০০, ৫০০ ও ২০০ টাকার প্রায় ৫ লাখ ভুয়া নোটের সন্ধান মেলে। একটি কম্পিউটার, স্ক্যানার ও প্রিন্টারও উদ্ধার করে পুলিশ। সেগুলো দিয়েই ভুয়া নোট ছাপা হত।

জিজ্ঞাসাবেদ দেবকুমার জানিয়েছেন,শহরে ভুয়া নোট বিলি করা কঠিন ছিল। তাই মধ্যপ্রদেশের গ্রাম্য এলাকায় তিনি সেগুলো বিলি করতেন। তার দু’জন স্ত্রী রয়েছে বলে পুলিশকে জানিয়েছেন অভিযুক্ত। একজন মডেল ও আর একজন গৃহবধূ। তাদের খরচ চালানো তার পক্ষে কঠিন হয়ে গিয়েছিল বলে তিনি জানান। সে জন্যই তাকে এই অপরাধ করতে হয় বলে দাবি তার।

সূত্র: এই সময়

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: