সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «  

দুই যুবকের সঙ্গে ২০ বছর বয়সী তরুণী, এরপর…



আন্তর্জাতিক ডেস্ক::একটি জুতার দোকানে মেয়েটি এসেছিল দুই যুবকের সঙ্গে। কিছুক্ষণ পর মেয়েটিকে একাই রেখে দিয়ে চলে যায় তারা। দোকানদার ভেবেছিলেন, হয়তো মেয়েটিকে অপেক্ষা করতে বলে ওই দুই যুবক কোথায় গেছে, মেয়েটি হয়তো নিজেই পছন্দ করে জুতা কিনবে। সাত পাঁচ ভেবে মেয়েটিকে কিছুক্ষণ পর প্রশ্ন করেই ফেলেছিলেন জুতার দোকানের মালিক।

কিন্তু কোনও উত্তর মেলেনি। বরং নির্বাক চোখে বিশ বছর বয়সী মেয়েটি তাকিয়ে ছিল তাঁর দিকেই। কোনও কথারই উত্তর না দেওয়ায় সন্দেহ গাঢ় হয় দোকানদারের। তিনি তখন স্থানীয় ব্যবসায়ীদের বিষয়টি জানায়। খবর যায় পুলিশে। এরপরই মেয়েটিকে জিজ্ঞাসা করে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।

ভারতের মালবাজার মহকুমার ওদলাবাড়ি বাজার এলাকায় এই মেয়েকে নিয়ে রহস্য দানা বেঁধেছে।

জানা গেছে, ওই মেয়েটির বাড়ি পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরের ইসলামপুর এলাকায়। ওই দুই যুবক ফুঁসলিয়ে তাকে দুদিন আগে ইসলামপুর থেকে নিয়ে আসে। মেয়েটির থেকে বাড়ির ফোন নম্বর নিয়ে রাজু রাতেই বাড়ির লোকের সঙ্গে কথা বলেন।

জানা যায়, দু’দিন আগে নিখোঁজ হয়েছে মেয়েটি। পুলিশি জিজ্ঞাসাবাদে মুখে মেয়েটি জানায়, তাকে ঘুরতে নিয়ে যাবে বলে ওই দুই যুবক ওদলাবাড়ি নিয়ে আসে। দুই যুবকের খোঁজে অভিযান চালাচ্ছে পুলশি। সূত্র: জি নিউজ

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: