শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

দুই যুবকের সঙ্গে ২০ বছর বয়সী তরুণী, এরপর…



আন্তর্জাতিক ডেস্ক::একটি জুতার দোকানে মেয়েটি এসেছিল দুই যুবকের সঙ্গে। কিছুক্ষণ পর মেয়েটিকে একাই রেখে দিয়ে চলে যায় তারা। দোকানদার ভেবেছিলেন, হয়তো মেয়েটিকে অপেক্ষা করতে বলে ওই দুই যুবক কোথায় গেছে, মেয়েটি হয়তো নিজেই পছন্দ করে জুতা কিনবে। সাত পাঁচ ভেবে মেয়েটিকে কিছুক্ষণ পর প্রশ্ন করেই ফেলেছিলেন জুতার দোকানের মালিক।

কিন্তু কোনও উত্তর মেলেনি। বরং নির্বাক চোখে বিশ বছর বয়সী মেয়েটি তাকিয়ে ছিল তাঁর দিকেই। কোনও কথারই উত্তর না দেওয়ায় সন্দেহ গাঢ় হয় দোকানদারের। তিনি তখন স্থানীয় ব্যবসায়ীদের বিষয়টি জানায়। খবর যায় পুলিশে। এরপরই মেয়েটিকে জিজ্ঞাসা করে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।

ভারতের মালবাজার মহকুমার ওদলাবাড়ি বাজার এলাকায় এই মেয়েকে নিয়ে রহস্য দানা বেঁধেছে।

জানা গেছে, ওই মেয়েটির বাড়ি পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরের ইসলামপুর এলাকায়। ওই দুই যুবক ফুঁসলিয়ে তাকে দুদিন আগে ইসলামপুর থেকে নিয়ে আসে। মেয়েটির থেকে বাড়ির ফোন নম্বর নিয়ে রাজু রাতেই বাড়ির লোকের সঙ্গে কথা বলেন।

জানা যায়, দু’দিন আগে নিখোঁজ হয়েছে মেয়েটি। পুলিশি জিজ্ঞাসাবাদে মুখে মেয়েটি জানায়, তাকে ঘুরতে নিয়ে যাবে বলে ওই দুই যুবক ওদলাবাড়ি নিয়ে আসে। দুই যুবকের খোঁজে অভিযান চালাচ্ছে পুলশি। সূত্র: জি নিউজ

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: