সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

দুই মেয়ের সামনে বাবাকে উলঙ্গ করে নির্যাতন! (ভিডিও)



নিউজ ডেস্ক:: ভোলার লালমোহন উপজেলায় বিএনপি ও সন্ত্রাসী আখ্যা দিয়ে শত শত মানুষ ও দুই মেয়ের সামনে হাত-পা বেঁধে উলঙ্গ করে এক বাবাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করা হয়েছে। আর সেই নির্যাতনের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। নির্যাতিত বাবার নাম জসিম।

এ ঘটনায় রোববার রাতে অভিযুক্ত হাসানকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার হাসান চিহ্নিত ইয়াবা কারবারি ও ডাকাতি মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ। মোটরসাইকেলচালক জসিম ইয়াবা বিক্রি করতে অস্বীকার করায় তাকে নির্যাতন করেন উপজেলার কালমা ইউনিয়নের হাসান। এর পরই ভিডিওটি ছড়িয়ে দেয়া হয় ফেসবুকে।

নির্যাতিত জসিম উপজেলার ডাওরি বাজারে একই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মৃত আবদুল মুন্নাফের ছেলে। তিনি পেশায় মোটরসাইকেল চালক। অভিযুক্ত হাসান কালমা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মিস্ত্রি বাড়ির আবু ড্রাইভারের ছেলে। ভিডিওটিতে দেখা গেছে, মোটরসাইকেলচালক জসিমকে শত শত মানুষ ও তার দুটি মেয়ের সামনে নির্যাতন করা হচ্ছে।

জানা গেছে, মোটরসাইকেলচালক জসিমকে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিলেন হাসান। জসিম ওই প্রস্তাবে রাজি না হলে ডাওরিবাজারে জনসম্মুখে উলঙ্গ করে তার দুটি শিশুসন্তানের সামনে বিএনপি ও সন্ত্রাসী আখ্যা দিয়ে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্মমভাবে নির্যাতন করেন।

লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীর জানান, ভিডিওটি ২০১৮ সালের। হাসানকে রোববার ডাকাতি মামলায় গ্রেপ্তার করার পর এ ভিডিওটি ছাড়া হয়েছে। এদিকে জসিমকে নির্যাতনের ভিডিওটি ছড়িয়ে পড়লে সর্বত্র নিন্দার ঝড় বইতে শুরু করেছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সংবাদটি শেয়ার করুন

Developed by: