রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভাঙছে শরিক দল সঙ্কটে ঐক্যফ্রন্ট  » «   হলি আর্টিসান হামলা: রায় ২৭ নভেম্বর  » «   চাকা ফেটেছে নভোএয়ারের, ভাগ্যগুণে বেঁচে গেলেন ৩৩ যাত্রী  » «   হাত-পা ছাড়াই মুখে ভর করে লিখে পিইসি দিচ্ছে লিতুন  » «   প্রধানমন্ত্রীকে দেয়া বিএনপির চিঠিতে আবরার হত্যার বর্ণনা  » «   ১৫০ যাত্রী নিয়ে মাঝ আকাশে বিপাকে ভারতীয় বিমান, রক্ষা করল পাকিস্তান  » «   বিমান ছাড়াও ট্রেন, ট্রাক, বাসে করে আসছে পেঁয়াজ: সিলেটে পরিকল্পনামন্ত্রী  » «   চুক্তির তথ্য জানতে প্রধানমন্ত্রীকে চিঠি দিল বিএনপি  » «   বোলডোজার দিয়ে সিসিকের অভিযান, উচ্ছেদ শতাধিক স্থাপনা  » «   রাজধানীতে দরজা ভেঙে সিলেটের সাংবাদিক মনসুর আলীর মরদেহ উদ্ধার  » «   স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সম্পাদক বাবু  » «   চার দিনের সফরে আজ আমিরাত যাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   শ্রীলঙ্কায় মুসলিম ভোটারদের বহনকারী বাসে বন্দুকধারীদের হামলা  » «   আজ পহেলা অগ্রহায়ণ: নানা আয়োজনে চলছে ‘নবান্ন উৎসব’  » «   মোরালেস সমর্থকদের ওপর পুলিশের এলোপাতাড়ি গুলি, নিহত ৫  » «  

দুই মেয়ের সামনে বাবাকে উলঙ্গ করে নির্যাতন! (ভিডিও)



নিউজ ডেস্ক:: ভোলার লালমোহন উপজেলায় বিএনপি ও সন্ত্রাসী আখ্যা দিয়ে শত শত মানুষ ও দুই মেয়ের সামনে হাত-পা বেঁধে উলঙ্গ করে এক বাবাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করা হয়েছে। আর সেই নির্যাতনের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। নির্যাতিত বাবার নাম জসিম।

এ ঘটনায় রোববার রাতে অভিযুক্ত হাসানকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার হাসান চিহ্নিত ইয়াবা কারবারি ও ডাকাতি মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ। মোটরসাইকেলচালক জসিম ইয়াবা বিক্রি করতে অস্বীকার করায় তাকে নির্যাতন করেন উপজেলার কালমা ইউনিয়নের হাসান। এর পরই ভিডিওটি ছড়িয়ে দেয়া হয় ফেসবুকে।

নির্যাতিত জসিম উপজেলার ডাওরি বাজারে একই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মৃত আবদুল মুন্নাফের ছেলে। তিনি পেশায় মোটরসাইকেল চালক। অভিযুক্ত হাসান কালমা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মিস্ত্রি বাড়ির আবু ড্রাইভারের ছেলে। ভিডিওটিতে দেখা গেছে, মোটরসাইকেলচালক জসিমকে শত শত মানুষ ও তার দুটি মেয়ের সামনে নির্যাতন করা হচ্ছে।

জানা গেছে, মোটরসাইকেলচালক জসিমকে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিলেন হাসান। জসিম ওই প্রস্তাবে রাজি না হলে ডাওরিবাজারে জনসম্মুখে উলঙ্গ করে তার দুটি শিশুসন্তানের সামনে বিএনপি ও সন্ত্রাসী আখ্যা দিয়ে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্মমভাবে নির্যাতন করেন।

লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীর জানান, ভিডিওটি ২০১৮ সালের। হাসানকে রোববার ডাকাতি মামলায় গ্রেপ্তার করার পর এ ভিডিওটি ছাড়া হয়েছে। এদিকে জসিমকে নির্যাতনের ভিডিওটি ছড়িয়ে পড়লে সর্বত্র নিন্দার ঝড় বইতে শুরু করেছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: