সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

দুই নবজাতককে ময়লা মনে করে ডাস্টবিনে ফেলল ফুফু



আন্তর্জাতিক ডেস্ক::কানে কম শোনা ফুফু যে এমন কাণ্ড করে বসবেন, তা স্বপ্নেও ভাবতে পারেননি কেউ। যার কারণে প্রাণও দিতে হয়েছে এক নবজাতকে!

আরশান্দি গ্রামের বাসিন্দা অজলা দেবী যমজ নবজাতকের জন্ম দেন। দেখাশোনার জন্য চিকিৎসকরা তাদের ফুফু শোভা দেবীর হাতে তুলে দেন তাদেরকে। এবং শিশু দুটিকে জরুরি বিভাগে নিয়ে যাওয়ার জন্য বলেন।

কিন্তু কানে কম শোনা ফুফু মনে করেছিলেন, চিকিৎসক তাকে ডাস্টবিনে ময়লা ফেলতে বলেছেন। তিনি দুই নবজাতককে হাসপাতালের তিনতলা থেকে নিচে থাকা ডাস্টবিনে ছুড়ে ফেলে দেন। এতে একটি নবজাতক মারা যায়।

ভারতের বিহার রাজ্যের মাধেপুরার জেলার আরশান্দি গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটেছে। অপর শিশুটি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও জানা যায়।

কেন মহিলা এমন কাণ্ড ঘটালেন জানতে চাইলে তার পরিবারের লোকজন জানান, শোভাদেবী কানে কম শুনতেন। আর এই কারণেই এই বিপত্তি ঘটেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: