রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «   সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩  » «   বনে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ১১ সিংহের মৃত্যু  » «   তাবলিগের সংকট নিরসনে সরকারের পাঁচ নির্দেশনা  » «   গাজীপুরে বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ  » «   শূন্যপদের সঠিক তথ্য দিচ্ছে না শিক্ষা প্রতিষ্ঠানগুলো  » «   আজ ঢাকায় আসছেন বিশ্বব্যাংকের ভাইস প্রেসিডেন্ট  » «   এবার ক্ষুধার্ত পদ্মার পেটে যাচ্ছে শিবচর  » «   আইসিসি নিজেই মিয়ানমারের বিচারে সক্ষম: জাতিসংঘ মহাসচিব  » «   নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু  » «   ধানের শিষ এখন পেটের বিষ: ওবায়দুল কাদের  » «   যুদ্ধের জন্য প্রস্তুত, তবে শান্তির পথও খোলা: পাকিস্তান আর্মি  » «  

দুই নবজাতককে ময়লা মনে করে ডাস্টবিনে ফেলল ফুফু



আন্তর্জাতিক ডেস্ক::কানে কম শোনা ফুফু যে এমন কাণ্ড করে বসবেন, তা স্বপ্নেও ভাবতে পারেননি কেউ। যার কারণে প্রাণও দিতে হয়েছে এক নবজাতকে!

আরশান্দি গ্রামের বাসিন্দা অজলা দেবী যমজ নবজাতকের জন্ম দেন। দেখাশোনার জন্য চিকিৎসকরা তাদের ফুফু শোভা দেবীর হাতে তুলে দেন তাদেরকে। এবং শিশু দুটিকে জরুরি বিভাগে নিয়ে যাওয়ার জন্য বলেন।

কিন্তু কানে কম শোনা ফুফু মনে করেছিলেন, চিকিৎসক তাকে ডাস্টবিনে ময়লা ফেলতে বলেছেন। তিনি দুই নবজাতককে হাসপাতালের তিনতলা থেকে নিচে থাকা ডাস্টবিনে ছুড়ে ফেলে দেন। এতে একটি নবজাতক মারা যায়।

ভারতের বিহার রাজ্যের মাধেপুরার জেলার আরশান্দি গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটেছে। অপর শিশুটি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও জানা যায়।

কেন মহিলা এমন কাণ্ড ঘটালেন জানতে চাইলে তার পরিবারের লোকজন জানান, শোভাদেবী কানে কম শুনতেন। আর এই কারণেই এই বিপত্তি ঘটেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: