সোমবার, ২৫ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

দুই নবজাতককে ময়লা মনে করে ডাস্টবিনে ফেলল ফুফু



আন্তর্জাতিক ডেস্ক::কানে কম শোনা ফুফু যে এমন কাণ্ড করে বসবেন, তা স্বপ্নেও ভাবতে পারেননি কেউ। যার কারণে প্রাণও দিতে হয়েছে এক নবজাতকে!

আরশান্দি গ্রামের বাসিন্দা অজলা দেবী যমজ নবজাতকের জন্ম দেন। দেখাশোনার জন্য চিকিৎসকরা তাদের ফুফু শোভা দেবীর হাতে তুলে দেন তাদেরকে। এবং শিশু দুটিকে জরুরি বিভাগে নিয়ে যাওয়ার জন্য বলেন।

কিন্তু কানে কম শোনা ফুফু মনে করেছিলেন, চিকিৎসক তাকে ডাস্টবিনে ময়লা ফেলতে বলেছেন। তিনি দুই নবজাতককে হাসপাতালের তিনতলা থেকে নিচে থাকা ডাস্টবিনে ছুড়ে ফেলে দেন। এতে একটি নবজাতক মারা যায়।

ভারতের বিহার রাজ্যের মাধেপুরার জেলার আরশান্দি গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটেছে। অপর শিশুটি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও জানা যায়।

কেন মহিলা এমন কাণ্ড ঘটালেন জানতে চাইলে তার পরিবারের লোকজন জানান, শোভাদেবী কানে কম শুনতেন। আর এই কারণেই এই বিপত্তি ঘটেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: