সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

দুই দিনের সফরবরিশালে বিএনপি’র কেন্দ্রীয় নেতারা



বিএনপি স্থায়ী কমিটির অন্যতম সদস্য সাবেক মন্ত্রী মির্জা আব্বাসের নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা আগামী জাতীয় সংসদ নির্বাচন এবং আন্দোলনে তৃণমূল নেতাকর্মীদের উজ্জীবিত করতে বরিশালে অবস্থান করছেন। দুই দিনের সফরের প্রথম দিন আজ শুক্রবার বিকেলে নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলে মহানগর বিএনপি’র তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন তারা।

সফরের দ্বিতীয় দিন আগামীকাল শনিবার সকালে একই হলে উত্তর জেলা বিএনপি এবং বিকেলে দক্ষিণ জেলা বিএনপি’র তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করার কথা রয়েছে কেন্দ্রীয় নেতাদের।

বরিশাল উত্তর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আ ক ন কুদ্দুসুর রহমান জানান, মির্জা আব্বাসসহ কেন্দ্রীয় নেতাদের আগমনকে কেন্দ্র্র করে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে বরিশাল বিএনপি’র তৃণমূল নেতাকর্মীদের মাঝে। তারা মির্জা আব্বাসের দিক নির্দেশনামূলক বক্তব্য শোনার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন।
আগামী নির্বাচন এবং আন্দোলনে সারা দেশে তৃণমূল নেতাকর্মীদের উজ্জীবিত করার জন্য দেশের ৫১টি সাংগঠনিক জেলা সফর করছেন কেন্দ্রীয় নেতারা। দলের একেক জন কেন্দ্রীয় নেতাকে একটি করে সাংগঠনিক জেলার দায়িত্ব দেয়া হলেও বরিশাল বিভাগীয় সদরের ৩ সাংগঠনিক জেলার (মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা) দায়িত্ব পেয়েছেন বিএনপি স্থায়ী কমিটির প্রভাবশালী সদস্য মির্জা আব্বাস।

এর মধ্যে আগামীকাল ৬ মে বরগুনা জেলার তৃণমূল বিএনপি নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভার দায়িত্ব পেয়েছেন দলের ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, ৭ মে ভোলা জেলায় মতবিনিময় সভার দায়িত্ব পেয়েছেন দলের যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার, ১৩মে পিরোজপুর জেলার তৃণমূলের সাথে মতবিনিময় সভার দায়িত্ব পেয়েছেন বিএনপি’র বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন।

এছাড়া পটুয়াখালীতে চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব এবং ঝালকাঠীতে দলের ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী বিএনপি’র তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভার দায়িত্ব পেয়েছেন। তবে পটুয়াখালী এবং ঝালকাঠীতে এখন পর্যন্ত মতবিনিময় সভার তারিখ নির্ধারণ হয়নি বলে জানিয়েছেন বিএনপি’র সহ-সাংগঠনিক সস্পাদক আ ক ন কুদ্দুসুর রহমান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: