মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পর্নোগ্রাফির মামলা নিয়ে ভাবছেন না কুসুম শিকদার  » «   ডেঙ্গু জ্বরে আক্রান্ত আশরাফুল  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সন্তান পরিচয় দিয়ে পুলিশ কনস্টেবল পদে চাকুরী  » «   মানববন্ধনে রিজভীচাল নেই: সরকারি গোডাউনে ইঁদুর খেলা করছে  » «   নতুন বিয়ে নিয়ে মুখ খুললেন ময়ূরী  » «   ‘যৌন নিপীড়ন বন্ধে বাংলাদেশ জিরো টলারেন্স নীতি নিয়েছে’  » «   মৌলভীবাজারে অং সান সুচির কুশপুত্তলিকা দাহ  » «   ইংলিশ মিডিয়ামে পড়ুয়াদের অভিভাবকের নাম অন্তর্ভুক্তি চেয়ে রিট  » «   পদ্মায় নিখোঁজ কনস্টেবলের মরদেহ ২৪ ঘন্টায় উদ্ধার হয়নি  » «   রাজধানীর পানিতে ঝুঁকিপূর্ণ জীবন  » «   উপজেলা পর্যায়ে চালু হচ্ছে ওএমএস  » «   ‘মধ্যরাতে আমাকে ঘিরে ধরে মাতালেরা, এরপর শুরু করে…’  » «   ভদ্র চালকদের জন্য পুরস্কার  » «   শাহজালালে সিগারেটসহ ৬ ভারতীয় নাগরিক আটক  » «   ৮ সন্তানকে আনতে পেরেছি আরেকজন জেলে  » «  

দুই দিনের সফরবরিশালে বিএনপি’র কেন্দ্রীয় নেতারা



বিএনপি স্থায়ী কমিটির অন্যতম সদস্য সাবেক মন্ত্রী মির্জা আব্বাসের নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা আগামী জাতীয় সংসদ নির্বাচন এবং আন্দোলনে তৃণমূল নেতাকর্মীদের উজ্জীবিত করতে বরিশালে অবস্থান করছেন। দুই দিনের সফরের প্রথম দিন আজ শুক্রবার বিকেলে নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলে মহানগর বিএনপি’র তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন তারা।

সফরের দ্বিতীয় দিন আগামীকাল শনিবার সকালে একই হলে উত্তর জেলা বিএনপি এবং বিকেলে দক্ষিণ জেলা বিএনপি’র তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করার কথা রয়েছে কেন্দ্রীয় নেতাদের।

বরিশাল উত্তর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আ ক ন কুদ্দুসুর রহমান জানান, মির্জা আব্বাসসহ কেন্দ্রীয় নেতাদের আগমনকে কেন্দ্র্র করে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে বরিশাল বিএনপি’র তৃণমূল নেতাকর্মীদের মাঝে। তারা মির্জা আব্বাসের দিক নির্দেশনামূলক বক্তব্য শোনার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন।
আগামী নির্বাচন এবং আন্দোলনে সারা দেশে তৃণমূল নেতাকর্মীদের উজ্জীবিত করার জন্য দেশের ৫১টি সাংগঠনিক জেলা সফর করছেন কেন্দ্রীয় নেতারা। দলের একেক জন কেন্দ্রীয় নেতাকে একটি করে সাংগঠনিক জেলার দায়িত্ব দেয়া হলেও বরিশাল বিভাগীয় সদরের ৩ সাংগঠনিক জেলার (মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা) দায়িত্ব পেয়েছেন বিএনপি স্থায়ী কমিটির প্রভাবশালী সদস্য মির্জা আব্বাস।

এর মধ্যে আগামীকাল ৬ মে বরগুনা জেলার তৃণমূল বিএনপি নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভার দায়িত্ব পেয়েছেন দলের ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, ৭ মে ভোলা জেলায় মতবিনিময় সভার দায়িত্ব পেয়েছেন দলের যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার, ১৩মে পিরোজপুর জেলার তৃণমূলের সাথে মতবিনিময় সভার দায়িত্ব পেয়েছেন বিএনপি’র বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন।

এছাড়া পটুয়াখালীতে চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব এবং ঝালকাঠীতে দলের ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী বিএনপি’র তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভার দায়িত্ব পেয়েছেন। তবে পটুয়াখালী এবং ঝালকাঠীতে এখন পর্যন্ত মতবিনিময় সভার তারিখ নির্ধারণ হয়নি বলে জানিয়েছেন বিএনপি’র সহ-সাংগঠনিক সস্পাদক আ ক ন কুদ্দুসুর রহমান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: