মঙ্গলবার, ১৬ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আইভী-শামীম ওসমান গ্রুপের সংঘর্ষ, আইভী আহত  » «   প্রতিবন্ধী শিশুকে বলাৎকার, হাসপাতালে ভর্তি  » «   অন্যরকম এক রের্কডের দারপ্রন্তে মিরপুর স্টেডিয়াম!  » «   ব্ল্যাকমেইল করে চাচিকে ধর্ষণ, গ্রেপ্তার ভাতিজা  » «   স্বামীর পরিবর্তে বেছে নিলেন ষাঁড়!  » «   টাঙ্গাইলে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১  » «   ছাত্রলীগের সম্মেলন: ষড়যন্ত্রের আশঙ্কা দেখছে অনেক নেতাকর্মী  » «   অভিজিৎ হত্যা মামলার প্রতিবেদন ১৩ ফেব্রুয়ারি  » «   তাহিরপুর উপজেলা পরিষদের পুকুর এখন রোগ-জীবানুর আবাস্থল  » «   রাণীশংকৈলে পুকুরে বিষ প্রয়োগে মাছ মেরে ফেলল দুর্বৃত্তরা  » «   বছরে বিসিবির আয় কত?  » «   যুবককে যৌন নির্যাতন!  » «   আমিশাকে পর্ণস্টার হওয়ার পরামর্শ!  » «   একনেকে ১৮ হাজার ৪৮৩ কোটি টাকার ১৪ প্রকল্প অনুমোদন  » «   সংগীত‌ শিল্পী শাম্মী আক্তার আর নেই  » «  

দীর্ঘ ১৪ বছর পর চুয়াডাঙ্গার জীবননগরে ৩ ইউপিতে ভোটগ্রহণ চলছে



চুয়াডাঙ্গার জীবননগরে ৩টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ সকাল ৮টা থেকে শুরু হয়েছে। যা চলবে বিকেল ৪টা পর্যন্ত।

বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে, ভোটাররা উৎসব মুখর পরিবেশে শান্তিপূর্ণভাবে ভোট প্রদান করছেন। ভোট কেন্দ্রের নিরাপত্তা নিশ্চিতে বিজিবি, পুলিশ ও র‌্যাবের টহল অব্যাহত রয়েছে। এছাড়া প্রতিটি কেন্দ্রে মোবাইল ও স্ট্রাইকিং ফোর্সসহ নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন।

দীর্ঘ ১৪ বছর পর এ তিনটি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ফলে সাধারণ ভোটারদের মধ্যে উৎসাহ ও উদ্দীপনা দেখা গেছে। তবে তিনটি ইউনিয়নের ২৭টি কেন্দ্রের মধ্যে ১৫টি অধিক ঝুঁকিপূর্ণ এবং ১২টি গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।

উপজেলার উথলী, মনোহরপুর ও কেডিকে ইউনিয়নে মোট চেয়ারম্যান পদে ১৪ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এছাড়াও এ তিনটি ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে ৩৩ জন ও সাধারণ সদস্যপদে ১১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

একই সাথে চুয়াডাঙ্গা সদর পৌর সভার ৩ নং ওয়ার্ড ও দামুড়হুদা উপজেলার নাটুদহ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের উপ-নির্বাচিন অনুষ্ঠিত হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: