শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

দীর্ঘ ১৪ বছর পর চুয়াডাঙ্গার জীবননগরে ৩ ইউপিতে ভোটগ্রহণ চলছে



চুয়াডাঙ্গার জীবননগরে ৩টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ সকাল ৮টা থেকে শুরু হয়েছে। যা চলবে বিকেল ৪টা পর্যন্ত।

বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে, ভোটাররা উৎসব মুখর পরিবেশে শান্তিপূর্ণভাবে ভোট প্রদান করছেন। ভোট কেন্দ্রের নিরাপত্তা নিশ্চিতে বিজিবি, পুলিশ ও র‌্যাবের টহল অব্যাহত রয়েছে। এছাড়া প্রতিটি কেন্দ্রে মোবাইল ও স্ট্রাইকিং ফোর্সসহ নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন।

দীর্ঘ ১৪ বছর পর এ তিনটি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ফলে সাধারণ ভোটারদের মধ্যে উৎসাহ ও উদ্দীপনা দেখা গেছে। তবে তিনটি ইউনিয়নের ২৭টি কেন্দ্রের মধ্যে ১৫টি অধিক ঝুঁকিপূর্ণ এবং ১২টি গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।

উপজেলার উথলী, মনোহরপুর ও কেডিকে ইউনিয়নে মোট চেয়ারম্যান পদে ১৪ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এছাড়াও এ তিনটি ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে ৩৩ জন ও সাধারণ সদস্যপদে ১১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

একই সাথে চুয়াডাঙ্গা সদর পৌর সভার ৩ নং ওয়ার্ড ও দামুড়হুদা উপজেলার নাটুদহ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের উপ-নির্বাচিন অনুষ্ঠিত হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: