মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

দীর্ঘ ১৪ বছর পর চুয়াডাঙ্গার জীবননগরে ৩ ইউপিতে ভোটগ্রহণ চলছে



চুয়াডাঙ্গার জীবননগরে ৩টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ সকাল ৮টা থেকে শুরু হয়েছে। যা চলবে বিকেল ৪টা পর্যন্ত।

বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে, ভোটাররা উৎসব মুখর পরিবেশে শান্তিপূর্ণভাবে ভোট প্রদান করছেন। ভোট কেন্দ্রের নিরাপত্তা নিশ্চিতে বিজিবি, পুলিশ ও র‌্যাবের টহল অব্যাহত রয়েছে। এছাড়া প্রতিটি কেন্দ্রে মোবাইল ও স্ট্রাইকিং ফোর্সসহ নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন।

দীর্ঘ ১৪ বছর পর এ তিনটি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ফলে সাধারণ ভোটারদের মধ্যে উৎসাহ ও উদ্দীপনা দেখা গেছে। তবে তিনটি ইউনিয়নের ২৭টি কেন্দ্রের মধ্যে ১৫টি অধিক ঝুঁকিপূর্ণ এবং ১২টি গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।

উপজেলার উথলী, মনোহরপুর ও কেডিকে ইউনিয়নে মোট চেয়ারম্যান পদে ১৪ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এছাড়াও এ তিনটি ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে ৩৩ জন ও সাধারণ সদস্যপদে ১১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

একই সাথে চুয়াডাঙ্গা সদর পৌর সভার ৩ নং ওয়ার্ড ও দামুড়হুদা উপজেলার নাটুদহ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের উপ-নির্বাচিন অনুষ্ঠিত হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: