শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

দীপ্ত টিভির বর্ষপূর্তিতে গাইবেন মমতাজ



দীপ্ত টিভির বর্ষপূর্তিতে গাইবেন মমতাজ

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল দীপ্ত টিভির প্রথম বর্ষপূর্তি হতে যাচ্ছে আগামীকাল ১৮ নভেম্বর। এই উপলক্ষে দীপ্ত টিভি ভবনে আয়োজন করা হয়েছে বর্ণিল সব আয়োজন।

তারমধ্যে থাকছে ফোক সম্রাজ্ঞী মমতাজের সংগীত পরিবেশনা। চ্যানেলটি থেকে জানা গেছে, আগামীকাল শুক্রবার বিকেল ৫টা ৩০মিনিট থেকে ‘ক্লোজআপ নিবেদিত দীপ্ত কনসার্ট’ অনুষ্ঠিত হবে। প্রথমে ওয়ালটন নিবেদিত ‘মেগা কুইজ’ বিজয়ীদের পুরস্কৃত করবেন কাজী মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহেদুল হাসান এবং আর বি গ্রুপের ডেপুটি ডিরেক্টর মোহম্মদ ফিরোজ আলম।

এরপর থাকছে তরুণ কণ্ঠশিল্পী মুহিন ও নিশীতার সংগীতায়োজন। থাকছে জনপ্রিয় শিল্পী পড়শীর গান। আর সবার শেষে প্রধান আর্কষণ হিসেবে থাকছে ফোক সম্রাজ্ঞী মমতাজের সরাসরি পরিবেনা।

‘ক্লোজআপ নিবেদিত দীপ্ত কনসার্ট’ দীপ্ত টিভিতে সরাসরি সম্প্রচার করা হবে ১৮ নভেম্বর বিকাল ৫টা ৩০ মিনিট থেকে। এর বাইরে প্রচার হবে দীপ্ত টিভির নিয়মিত সকল আয়োজন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: