বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিএনসিসি নির্বাচন বন্ধ: যা বলল ইসি  » «   আইভীর পেছনে পিস্তল হাতে থাকা সুমন যুবদলের : শামীম ওসমান  » «   বিজয় মেলায় জুয়া, ইউএনও’কে ব্যবস্থা নিতে নির্দেশ  » «   ‘সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে’  » «   শরীরের কোথায় তিল থাকলে আয় হবে প্রচুর!  » «   সিলেটে চলন্ত ট্রেন থেকে নামার চেষ্টা,পা পিছলে ট্রেনে কাটা পড়ে মৃত্যু  » «   নরসিংদীতে ১১ দফা দাবিতে ইউএমসি পাটকল শ্রমিকদের বিক্ষোভ  » «   ১৩০০ রোহিঙ্গা বিদ্রোহীর নাম বাংলাদেশকে দিয়েছে মিয়ানমার  » «   ‘স্যার আপনার প্রবলেম এখনই সল্‌ভ করে দিচ্ছি’  » «   মৌসুমি হামিদের গোপন মেসেজ ফাঁস করলেন ফারিয়া!  » «   প্রণব মুখার্জিকে জার্সি উপহার দিলেন সাকিব  » «   বৌদ্ধদের ওপর গুলি, বহু হতাহত!  » «   ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের ৫ নেতাকর্মী বহিষ্কার  » «   ১০ বছরে ২৯৫ কোটি ২২ লাখ ১৩ হাজার ৬৪ বই বিতরণ  » «   দুর্বল জিম্বাবুয়ের বিপক্ষে হারল হাথুরুসিংহের শ্রীলঙ্কা  » «  

দীপু মণির আসনেই মনোনয়ন চান অঞ্জনা



নিউজ ডেস্ক ::
ভারতের মতো বাংলাদেশের রাজনীতিতেও শোবিজ অঙ্গনের তারকাদের আবির্ভাব বাড়ছে। এরই মধ্যে আসাদুজ্জামান নূর, তারানা হালিম, কবরীসহ অনেকেই সংসদের চৌকাঠ মাড়িয়েছেন। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে চলেছেন চলচ্চিত্র অভিনেত্রী অঞ্জনা সুলতানা।
চাঁদপুর সদর আসন থেকেই আওয়ামী লীগের পক্ষে নির্বাচনে অংশ নেবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। দলের নীতিনির্ধারকদের সঙ্গে এ ব্যাপারে একাধিকবার কথা বলেছেন বলেও জানান তিনি।
জানা গেছে, অঞ্জনার প্রতিদ্বন্দ্বী হিসেবে মনোনয়ন দৌড়ে এগিয়ে আছেন ক্ষমতাসীন দলের সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মণি, স্থানীয় নেতা ও আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী। বর্তমানে এ আসনের সংসদ সদস্য দীপু মণি নিজেই।
অঞ্জনা বলেন, ছোটবেলা থেকেই আমি বঙ্গবন্ধুর আদর্শে বড় হয়েছি। দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে আমার যোগাযোগ রয়েছে। আমার ইচ্ছা আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকেই অংশ নেব। তবে সংরক্ষিত আসন থেকেই নির্বাচনে অংশ নেয়ার সম্ভাবনা বেশি।
তিনি বলেন, মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, মহীউদ্দীন খান আলমগীরের নির্দেশনা মতো কাজ করছি। প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তবেই নির্বাচনে অংশ নেব। চাঁদপুরের জনগণের কাছে আমি কৃতজ্ঞ; তারা যে ভালোবাসা আমাকে দিয়েছেন চাঁদপুরের মেয়ে হিসেবে। আমি অনেকদিন ধরে চিন্তা করছি রাজনীতিতে আসব। এবার সেই চিন্তার বাস্তব প্রতিফলন ঘটতে যাচ্ছে।
অঞ্জনা বলেন, দুদিন আগে যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির ২ নম্বর কার্যকরী সদস্য মনোনীত হয়েছি। আমাকে এ সংগঠনের সদস্য করায় আমি সবার কাছে কৃতজ্ঞ। রাজনীতিতে সক্রিয় হওয়ার ইচ্ছাটা আরও জেগে উঠেছে।
অঞ্জনা তার চার দশকের ক্যারিয়ারে শতাধিক ছবিতে অভিনয় করেছেন। কাজের স্বীকৃতিস্বরূপ দুবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। বর্তমানে তিনি চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: